আমার বিশ্ববিদ্যালয়ের ভর্তি পরীক্ষায় প্রথম হওয়ার খুব ইচ্ছে।  কিন্তু আমার রেজাল্ট আমার ইচ্ছে পূরণ করার প্রধান অন্তরায়।
আমি এসএসসি পরীক্ষায় ৪.৫৯ পেয়ে পাস করি এবং এইচএসসিতে ৪.০০ পেয়ে পাস করি।  কিন্তু আমার আম্মা অনেক আত্মীয় স্বজনদের কাছে বলেছেন যে আমি উভয় পরীক্ষায় এ প্লাস পেয়ে পাস করেছি।  
এখন আমার মনে একটাই দুশ্চিন্তা আমি যদি কোনো বিশ্ববিদ্যালয়ের  ভর্তি পরীক্ষায় প্রথম হয়ে যাই তাহলে তো আমার আত্মীয় স্বজনরা জেনে যাবে আমার এইচএসসি এবং এসএসসি পরীক্ষার রেজাল্ট।  তখন আমি তাদের কাছে কি জবাব দেব?এই চিন্তায় আমার পড়াশুনাটাও ঠিকমত হচ্ছেনা।  আমি এখন কি করবো ? কেউ একটু চিন্তা ভাবনা করে বলবেন প্লিজ।


শেয়ার করুন বন্ধুর সাথে
Call

প্রশ্নের বিস্তারিত পড়ে বুঝতে পারলাম যে,লেখাপড়ায় আপনি খুব ভাল এবং বিশ্ববিদ্যালয়ের ভর্তি পরীক্ষায় প্রথম হওয়ার মতো আত্ববিশ্বাস আপনার রয়েছে........আপনি এসব বিষয়ে চিন্তা করবেন না,আত্বীয়স্বজনকে আপনার কোন জবাবদিহিতা করতে হবে না।মানুষ অনেক সময় প্রয়োজনে অনেক মিথ্যা কথা বলে....তাই আপনি এসব কথা মাথা থেকে ঝেঁড়ে ভালভাবে এবং মনোযোগ দিয়ে বিশ্ববিদ্যালয়ের ভর্তি পরীক্ষার প্রস্তুতি নিন।ওসব ছোট-খাটো বিষয় চিন্তা করলে তা আপনার বিশ্ববিদ্যালয়ের ভর্তি পরীক্ষার প্রস্তুতিতে প্রভাব ফেলবে......আপনি বিশ্ববিদ্যালয়ে চান্স পেলে  এস এস সি-এইচ এস সিতে আপনি কী পেয়েছেন আত্বীয় স্বজন তা নিয়ে আর আপনাকে আর আপনার পরিবারকে কোন প্রশ্ন করবে না......                 

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Call

আপনি একটি ভুল চিন্তা নিয়ে বসে আছেন যা আপনাকে ডিপ্রেশন  এ ফেলে দিচ্ছে এবং আপনার লেখা পড়াতে ব্যাঘাত  ঘটাচ্ছে। শুনুন আপনি যখন কোন বিশ্ববিদ্যালয়ের ভর্তি পরীক্ষাতে ১ম স্থান অধিকার  করবেন তখন সবাই আপনার মেধার আলোচনা  করবে আপনি কত পয়েন্ট  পেয়ে s.s.c & h.s.c পাশ করেছেন সে বিষয়  নিয়ে কেউ কথা বলতে যাবে না। তাই আমার মতে এই রকম আজাইরা  চিন্তা ভাবনা গুলা বাদ দিয়ে নিজের লেখা পড়াতে মন দিন। নিজের ইচ্ছা টা পূরণ  করার জন্য চেষ্টা  করুন।

বিঃদ্রঃ আপনার মায়ের উচিত  হয় নাই এই ভাবে মিথ্যা কথা টা বলা।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ