Bissoy Answers সম্পর্কেঃ

বর্তমান তথ্য ও প্রযুক্তির যুগে আমরা সকলেই ইন্টারনেটের এর উপর নির্ভরশীল হয়ে পরেছি এজন্য আমরা কোন সমস্যায় পরলে বা কোন প্রশ্নের উত্তর জানতে প্রয়োজন হলে ইন্টারনেটের সাহায্য নিয়ে থাকি। এই সুত্র ধরেই সম্পূর্ণ বাংলা ভাষায় সমস্যা সমাধানের লক্ষ্যে ৫ মার্চ ২০১৪ তে বিস্ময় অ্যানসারস প্রতিষ্ঠা হয়। যা বিশ্বের বাংলা ভাষাভাষীদের জন্য প্রশ্ন ও উত্তরের একটি উন্মুক্ত এবং বিনামূল্যে ব্যবহার যোগ্য মাধ্যম।
বিস্ময় অ্যানসারস পূর্বে সিনহাটক অ্যানসারস ছিল।

উদ্দেশ্যঃ

বিস্ময় অ্যানসারস এর মূল লক্ষ্য ও উদ্দেশ্য হচ্ছে সকল সমস্যার সমাধান ও সকল প্রশ্নের উত্তর বাংলায় দেয়া।

সুবিধাঃ

আপনার বিভিন্ন সমস্যার সমাধান বা অজানা উত্তরের জন্য বিনামূল্যে আমাদের প্রশ্ন করতে পারবেন এবং যে সকল প্রশ্নের উত্তর জানেন তার উত্তর দিয়ে আপনি আমাদের তথা সারা বিশ্বের বাংলা ভাষাভাষীদের সেবা বা সাহায্য করতে পারবেন।






পরিচালনা পর্ষদঃ

 
আরিফুল

মোঃ আরিফুল ইসলাম

প্রতিষ্ঠাতা

মোঃ আরিফুল ইসলাম বিস্ময় ডট কম এর প্রতিষ্ঠাতা। খানিক টা অস্তিত্ত্বের তাগিদে আর দেশের জন্য বাংলা ভাষায় কিছু করার উদ্যেগেই ২০১৩ সালে তার হাত ধরেই যাত্রা শুরু করে বিস্ময় ডট কম। পেশাগত ভাবে প্রোগ্রামার।

 
আরিয়ান

শাকিল আহমেদ আরিয়ান

সমন্বয়ক

ইন্টারনেট জগতের সাথে পরিচিত হওয়ার পর থেকে স্রেফ উৎসাহ বশঃত এর গভীর পর্যন্ত জ্ঞান আহরণের চেষ্টা করেছেন শাকিল, যতই গভীরে গিয়েছেন ততই এর প্রতি আরও আকৃষ্ট হয়েছেন। নিজে জানার আর অন্যকে জানানোর অদম্য ইচ্ছার প্রয়াসে আজ বিস্ময়ের সাথে এতটা জড়িয়ে গেছেন। ভবিষ্যতে একজন কম্পিউটার সাইন্টিস্ট হওয়ার লক্ষ্য নিয়ে এগিয়ে যাচ্ছেন তিনি, আপনাদের সকলের নিকট দোয়াপার্থী। বিস্ময় ডট কমের সাথে আছেন সমন্বয়ক হিসেবে।

 
মোশারফ হোসেন

মোশারফ হোসেন

সমন্বয়ক

পেশাগত ভাবে ইলেক্ট্রিক্যাল ইঞ্জিনিয়ার মোশারফ হোসেন বলেন "জীবনটাকে বুঝতে শিখুন। তবে জীবন থেকে অনেক কিছু পাবেন।" বিস্ময় ডট কমের সাথে আছেন সমন্বয়ক হিসেবে।

 
ইয়াকুব আলী

ইয়াকুব আলী

সমন্বয়ক

নিঃস্বার্থভাবে মানুষের কল্যাণে কাজ করার দৃঢ় সদিচ্ছা বাস্তবায়িত করার পাথেয় হিসেবে বেছে নিয়েছেন বিস্ময়কে। চিকিৎসাবিদ্যায় নিজের অর্জিত জ্ঞান কাজে লাগিয়ে সমাধান করে চলেছেন মানুষের নানাবিধ সমস্যার। সাধারণ মানুষের শ্রদ্ধা ও ভালোবাসায় সিক্ত হয়ে আজীবন বিস্ময়ে থাকার সংকল্প নিয়ে এগিয়ে যাচ্ছেন তিনি। বিস্ময় ডট কমের সাথে আছেন সমন্বয়ক হিসেবে।

 

270,692 টি প্রশ্ন

353,785 টি উত্তর

104,921 টি মন্তব্য

143,531 জন নিবন্ধিত সদস্য



বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
* বিস্ময়ে প্রকাশিত সকল প্রশ্ন বা উত্তরের দায়ভার একান্তই ব্যবহারকারীর নিজের, এক্ষেত্রে কোন প্রশ্নোত্তর কোনভাবেই বিস্ময় এর মতামত নয়।
...