Jamiar

Jamiar

Jamiar

About Jamiar

আমি খুবেই একজন সাধারণ ছেলে। আমার মাঝে অসাধারণ এর কিছু নাই। কোন মানুষ আমার পরিচিত হোক বা অপরিচিত হোক না কেনো তার ভুল গুলো আমি বুঝতে পাড়লেই চেস্টা করি তাকে শুদ্রে দেওয়া জন্য বা ভুল গুলো বুঝিয়ে দিতে। পৃথিবীতে বেঁচে থাকার মাঝে আমার এটাই চাওয়া যে আমি আমার বাবা মা ভাই বোন আত্যিও সজন প্রতিবেশী ও এই দেশ ও সমাজের মানুষের মাঝে সব সময় হ্যাপি থাকতে চাই ও সবার সাথে সমান ভাবে মিশে থাকতে চাই । আমি নিজেকে তখনেই সব থেকে হ্যাপি মনে করি যখন আমার দ্বাড়া কেউ উপকৃত হলো। আর তাই লেখাপড়া পাশাপাশি নিজ স্বার্থে এই bissoy Answer সাইটের মাধ্যমে নারী পুরুষের স্বাস্থ্য ও যৌন/গাইনি সম্পর্কৃত বিষয়ে ও অন্যান্য বিষয়ে সাহায্য করতেছি সঠিক পরামর্শ দিয়ে। আর চেস্টা করতেছি অজানা কিছু জেনে নিতে। দোয়া করবেন আমি যেনো bissoy Answer সাইট এর মাধ্যমে মানুষকে সাহায্য করতে পারি সঠিক পরামর্শ দিয়ে। ✔ আর হ্যা (মুসলিম হলে) অবশ্যই নামায আদায় করবেন। কারন মানুষের মাঝে মনুষ্যত্ব ফিরিয়ে আনতে একমাত্র নামায আদায়ের মাধ্যমেই সম্ভব। আল্লাহ হাফেজ।
Experience and Highlight
Lives in Rongpur 2000–present
Male
Single
Islam
Work Experiences
Editor at Bissoy Answer 2017–present
Language
English Bengali/Bangla Hindi
Trainings
Education
Social Profile
প্রশ্ন-উত্তর সমূহ 47.00M বার দেখা হয়েছে এই মাসে 101.74k বার
42 টি প্রশ্ন দেখা হয়েছে 140.60k বার
17.63k টি উত্তর দেখা হয়েছে 46.86M বার
17 টি ব্লগ
680 টি মন্তব্য
টাইমলাইন

যেহেতু মিলনের যথা সময়ে ইমার্জেন্সি পিল খেয়েছেন সেক্ষেত্রে প্রেগন্যান্সির সম্ভাবনা থাকবে না। তবে যেহেতু আপনার মিন্স অনিয়মিত সেক্ষেত্রে আপনার মিন্সের সময় হতে নিয়মিত করে মারভেলন বা রোজেন পিল খেতে পারেন নিয়মিত প্রতিদিন করে এতে করে আপনার মিন্স নিয়মিত হবে এবং মিলনে বেবি কন্সিবের কোণ সমস্যা হবে না।

তবে মনে রাখবেন এই সব ইমার্জেন্সি পিল নিয়মিত করে খেলে আপনার শারীরিক সহ নানান সমস্যার সম্মুখিন হতে পারেন কাজেই এসব পিল না খেয়ে খাবার বড়ি গুলো খান। 

আপনি গাইনি ডাক্তারের পরামর্শে মেডিসিন নিন। এখানে মেডিসিন সাজেস্ট করা সম্ভব না।

আসলে ইমকন পিল গুলোর মেয়াদ হলো ৭২ ঘন্টা যা মিলনের ৭২ ঘন্টার মধ্যে পিল সেবন করালে প্রেগন্যান্সি সম্ভাবনা থাকে না। তবে যদি মিলনের আগে পিল খান তাহলে পিল খাওয়ার ৭২ ঘন্টার মধ্যে কয়েক বার মিলন করতে পারবেন এতে প্রেগন্যান্সির সম্ভাবনা তেমন থাকে না। আসা করি বুঝতে পারছেন।

আপনি ভালো করে টেস্ট করেন এবং টেস্টে বেবি এসেছে বুঝতে পারলে এবং তা রাখতে না চাইলে গাইনি ডাক্তারের পরামর্শে  মেডিসিন নিন এখানে আপনাকে মেডিসিন সাজেস্ট করা সম্ভব না । 

আমার শরিলে অনেক পশম, আমা উরু থেকে পায়ের গিটা পর্যন্ত, আর বুকেউ  ও পেটে অনেক লম্বা লম্বা পশম,এটি আমার কিসের লক্ষন দয়া করে বলেন।