২০০৪ সালে আমার জন্ম।বয়স এখন ১৫ চলে। ক্লাস ১০ এ পড়ি। সময়টা ঠিক মনে নাই তবে ক্লাস ৮ এর কোনো এক সময় আমার হস্তমৈথুনের প্রতি আসক্তি জন্মে।তখন থেকেই শুরু, কখন যে সেটা সিরিয়াস বিষয়ে রূপ নেয়, বুঝতেই পারিনি।আর তখন সেটার কুফল সম্পর্কে জানা ছিল না। এখন বিভিন্ন মাধ্যম থেকে মোটামুটি বুঝতে পেরেছি যে এটা খুবই খারাপ কাজ এবং শরীরের জন্য ক্ষতিকরও।তবে এখনও আল্লাহর রহমতে তেমন কোনো উপসর্গ শরীরে দেখা দেয়নি।এটা ছেড়ে দেওয়ার আপ্রাণ চেষ্টা করছি তবে কোনো রকমেই ছাড়তে পারছি না। তবে আমি ১০ কি ১১ বছর বয়স থেকে নিয়মিত নামাজ পড়ি এবং এখনো পর্যন্ত সেরকমই আছি। কোনো প্রকার খারাপ ছেলেমেয়েদের সাথে আমার কোনো চলাফেরাও নেই।আর ছাত্র হিসেবে আমি ভালো যার ফলাফলস্বরুপ আমি PSC এবং JSC দুইটাতেই A+ পেয়েছি।এখন সায়েন্স নিয়ে পড়ছি। জানি যে এটা ইসলামে বৈধ নয়।কিন্তু কিছুতেই নিজেকে থামাতে পারি না।দিনে ১ বার এমনকি দিনে ২ বারও হস্তমৈথুন করে ফেলি। প্রত্যেকবার করার পর মনে মনে বলি যে 'আর করব না'।কিন্তু ইচ্ছা জাগলে আর থামতে পারি না।করতেই হয়। এখন আমি কি করব কিছুই বুঝতে পারছি না। নিজের প্রতি নিজের কনফিডেন্স কমে যাচ্ছে সমানতালে হতাশা বেড়ে যাচ্ছে।নিজেকে এখন useless মনে হয়।আগে থেকে অনেক বেশী অলস হয়ে গেছি ।কি করব কিছু বুঝতে পারছি না।আমার এখন কি করা উচিত??ভালো মতামত আশা করছি।
শেয়ার করুন বন্ধুর সাথে
MdMostafaSk

Call

আপনার কাছে আমার একটি প্রশ্নঃ আপনি কি বিয়ে করবেন না ? আপনি কি জানেনঃ বিয়ে করার জন্য মূল যন্ত্রটি কি ? আপনি জানেনঃ বর্তমান যুগে বিয়ে না করলে লোকে কি বলে ? আর এও কি জানেন এটা আপনার ভবিষ্যতে কতটা প্রভাব ফেলতে পারে ? আমার মনে হয় আপনি এগুলোর সমন্ধে এখনও অবগত নন। কারনঃ একজন মানুষকে বিয়ে করতেই হবে। প্রত্যকের জন্য বিবাহ ফরয্ করা হয়েছে। আর রসূল(সঃ) বলেছেন, যেই ব্যাক্তি বিবাহ করলো সে যেন অর্ধেক দ্বীন/ধর্ম মেনে নিলো। আপনি জানেন যারা বিয়ে করতে ভয় তাদের আসল রহস্যটা কি? তাদের আসল রহস্য হলো তারা তাদের আসল যন্ত্র পাতি আগেই হারিয়ে ফেলে এজন্য ওই অবস্থা হয় তাদের। আর বর্তমান যুগে যদি আপনি বিবাহ না করেন তাহলে যারা আপনাকে চেনে অথবা জানে সবাই আপনাকে কাপুরুষ বলবে। আপনার সামনে না বললেও কারও সাথে গল্পও করবে। আর এর জন্য তখন আপনাকে চিন্তিত হতে হবে। আপনি যেই কাজ করছেন এটিই হচ্ছে আপনর মূল যন্ত্র। আপনি এটিকে হারিয়ে ফেলতে পারেন না। এখন তো আপনি কিছুই বুঝতে পারছেন না যেহেতু রানিং আছে কিন্তু যখন ছাড়বেন তখন এর প্রভাবটা বুঝতে পারবেন। আমি আপনাকে বলতে চাইছি যত দ্রুত এগুলো ছেড়ে সেই প্রভাব গুলোর প্রতিরোধ করুন। এবং নিজেকে এক সু-স্বাস্থ্যবান যুবক বানান। যখনিই আপনার মনে হবে তখন কোথাও ঘুরতে চলে গেলেন অথবা ঘর থেকে বের হয়ে গেলেন। আপনি কোনো সময়ই একা থাকবেন না। সর্ব সময় কারো নাহয় কারো সাথে থাকবেন। এটা আপনার জন্য আবশ্যিক।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
KMSajuAhmed

Call

দেখুন এটা এমন একটা কাজ একবার আসত্ত হয়ে পড়লে পরিত্যাগ করা অনেক কঠিন হয়ে পড়ে,,, এর জন্য নিজে প্রচুর চেষ্টা করতে হবে,,, বিশেষ করে একা একা থাকলে এই চিন্তাটা মাথায় আসে তাই আপনি পড়ালেখার পাশাপাশি নিজ ফেমেলি এবং বন্ধু বান্ধবদের সময় দেবেন যখন এই চিন্তা মাথায় আসবে তখন অন্য কোন ভাল কাজে লেগে যাবেন আর মনে মনে এই ভাবতে আল্লাহ সবকিছু দেখতে পাচ্ছেন।।।                                  

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
HMMOBAROKBD

Call

নির্জন জায়গায় সময় কম কাটান,বন্ধু-বান্ধব ও ফ্যামেলির সাথে বেশি সময় কাটান,বই পড়ার অভ্যাস করুন,তওবা কন্টিনিও রাখেন,দোয়া করেন,আর নামাজ ত্যাগ করবেন না! ইনশাআল্লাহ ঠিক হয়ে যাবে    

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Call

যখন ইচ্ছা হবে এমন একটা সময় যেকোনো ভাবে নিজ থেকেই একবার শুধু বিরত থাকবেন এর পর থেকে নিজের ভেতরে 60%-70% কনফিডেন্স বেড়ে যাবে। পরের বার ও এমন টাই করে এড়িয়ে যাবেন।  এমন টা  ভাববেন যে এটা করলে আপনার সাস্থ নষ্ট হয়ে যাবে অন্যদের মধ্যে অসামাঞ্জস্য লাগবে। পারলে বন্ধুরা মিলে কথাও ঘুরতে যান।  বিশেষ করে কোনো পার্ক এ।  গেলে দেখবেন শারীরিক ভাবে কত পারফেক্ট ছেলে মেয়ে, আর হস্তমৈথুন এর জন্য আপনার অবস্থা কেমন হয়ে যাচ্ছে। আপনাকেও এমন হয়ে হবে আর হস্তমৈথুন করলে সেটা সম্ভব হবে না।  এভাবে মনের হস্তমৈথুন এর বিরুদ্ধে বিভিন্ন কারণ জমা করুন ভেতরে। তাহলে ওটার প্রতি অনীহা চলে আসবে।আমি এমন করেই বাদ  দিয়েছি। একা  থাকার অভ্যাস বেশি তাই কোনো ভাবেই বাদ দিয়ে পারতেছিলাম না।  এই স্ট্রাটেজি তা ফলে করে বাদ দিতে পেরেছি। যখন এই এমন মনে হতো মেমোরিয়াল এ ঘুরতে যেতাম সেখানে কত মানুষ দেড় মধ্যে নিজেকে কেমন আনফিট দেখাতো  যদিও শারিরীক ভাবে অতটা ক্ষতি হইছিল না, আপনার মতোই কিছু টা। সব কিছুর জন্য হস্তমৈথুন কে দায়ী করলে বাদ দিয়ে পারবেন """"""ইনশাল্লাহ """


আরেকটা বিষয় খেয়াল রাখবেন যৌন উত্তেজনা বাড়ে এমন খাবার একটু কম খাবেন।  আর মানুষের মধ্যে থাকবেন সারাক্ষন পড়াশোনা করে হয়তো ভালো ছাত্ৰ এবং ভালো চাকরিও পাবেন , কিন্তু শারিরীক বিশেষ করে যৌন সমস্যা হয়ে গেলে সবকিছুই মূল্যহীন লাগবে।  বাকি জীবন টাও ডিপ্রেশন এ কাটবে 

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ