user-avatar

terence lueas

◯ TerenceLueas

আপনিও পাবেন না আপনার পাঁচ মামাতো ভাইরাও পাবেনা,তার আপন দুই মেয়ে সমান ভাগে পাবে।

যেমনটা বাংলা ১ম পত্রে কিছু দিছে, যে এবারে  এগুলার মধ্য পড়তে হবে,এমন কিছু কবিতা ও প্রবন্ধ আছে,এমন সিলেবাস সব বিষয়ের

এখন কি সামনে আমি ফরম ফিলাপ বা রেজিস্ট্রশন করবো?এরপর সোজা বোর্ড পরিক্ষা? কলেজে ভর্তি হওয়া পর্যন্ত আমায় আর কি কি করকে হবে?সবগুলা বলেন,আমি এপ্রিলে এইচএসসি দেব,আর ২৫ তারিখে কলেজ থেকে বিদায়,কিন্তু এখনো রেজিঃ হয়নি?এগুলো কখন হবে?সবগুলা বুঝিয়ে বলুন

এটার ঔষধের পাওয়ার বা এমজি ভেদে প্রযোজ্য,যা ডাক্টার বা ঔষধ বিক্রেতারা ভালো ভাবে বোঝে এমজির হিসাবটা,কোন কোন ঔষধ ৬ ঘন্টা আবার কোনটা ৮ আবার কোনটা ১০ ঘন্টার ঘুম দেয়।
videoder এপসটি দারুন জনপ্রিয়,এছাড়া Adm আছে।
চন্দন গুড়া কসমেটিকর্স দোকানে কিনতে পাওয়া যায়, দাম পঞাশ বা একশোর মধ্যে, আপনাকে কাঠ কিনে গুড়ো করতে হবে না।
হলুদ বিশ মিনিটের বেশি না রাখাই ভালো অ্যালার্জি হতে পারে, আর চন্দন আপনার ইচ্ছামতো রাখা যায়, আর দুটা একসাথে দিলে বিশ মিনিট রাখবেন।
বিক্রয় ডট কম একটা বিক্রয়ের সাইট,এখন এখানে বিভিন্ন বিক্রেতা থাকতে পারে, যেমন আপনি অ্যাকাউন্ট খুলে একটা পঁচানব্বই হাজারের আইফোন বিক্রি করলেন বাইশহাজার টাকায় কিন্তু আপনি আগে থেকেই জানেন এটা নকল ফোন যা আপনি মানুষকে ঠকিয়ে অর্থ উপার্জন করলেন ,যেমন ফেসবুকে আইডি খুলে খারাপ ভালো পোস্ট দেন এটা আপনার ইচ্ছা, ওখানে আসল বা নকল সবরকম ফোনই বা প্রডাক্ট আসল বা অফিসিয়াল বলে বিক্রি করে,ওই জায়গায় বসে বিক্রেতারা বিক্রি করে সেটা ওই প্লাটফর্ম,এখন আপনি নিতে চাইলে অবশ্যই ভালো করে আইএমইআই নাম্বারটা চেক করে নিবেন,না হলে বোকা বানিয়ে ঠকাতেও পারে।
হ্যা, আপনি যেকোন ফেসওয়াস ব্যাবহার করতে পারবেন।
সেগুলো তে সরকার কতৃক আইপি এড্রেস থাকে না,সেগুলো চোরাইপথে আনা হয়,সরকারকে ভ্যাট কর ফাঁকি দিয়ে।
এগুলোতে সরকারকে ভ্যাট,কর ফাঁকি দিয়ে চোরাইপথে আনা হয়,তাই এগুলোতে সরকার কতৃক আইপি নম্বর থাকে না,আর এগুলো অনেকসময় নকল ফোন হয়,আর আসল হলেও বর্তমানে যেসব ফোনের আইপি সরকার দেয়নি সেগুলো সরকার যেকোন মুহুর্তে বন্ধ করে দিতে পারে,তখন সেই ফোন দিয়ে কল করা /নেট চালাতে পারবেন না,শুধু অফলাইন এপস/গেমস খেলতে পারবেন।
বিষয়টা ওখানেো কিন্তু নেট আছে যতই হজের জায়গা হোক, ওখানকার মানুষরা নেটে পর্ণ দেখে কাজটি করে।
স্টাচু মানে তখন যেভাবে ছিলেন ঠিক তেমনই থাকা যতক্ষণ না বক্তা স্টাচু ফিনিস বা ডান বা অফ বলছে। তাদেরকে নিয়মটা শিখে দিবেন, এখন ধরেন সে যদি বাজারের ডালি মাথায় রাখে তখন যদি স্টাচু বলেন তো সে খেললে তেমন অবস্থাতেই মুত্তিমান হতে বাধ্য, মানে যেকোন কাজে নরা-চড়া বন্ধ করে গেম খেলা,চুপ থাকা।
হ্যা অবশ্যই মারা যাবে যদি ছয় ঘন্টার পূর্বে ডাক্টার ওগুলো বের করতে না পারে তো,এটার পাওয়ার অনেক বেশি আমার আম্মু ০.৫ এমজির টা খায়,এটার পাওয়ার কম।
হ্যা এটা কার্যকরী,আমি ব্যবহার করেছি।
ভিট ব্যবহার করে লোম সেভ করতে পারেন,এছাড়া বর্তমানের ট্রেন্ড যেটা মেয়েরা বেশি করে অভিজ্ঞ ডক্টর হতে লেজার ট্রিটমেন্ট , এটা ব্যয়বহুল সাথে আট বা ছয় মাসের ট্রিটমেন্ট, এটা গ্রহণ করলে সারাজীবনের জন্য লোমের জ্বালা হতে মুক্তি।
আলুর রস এবং আমন্ড অয়েল ম্যাসাজ করুন প্রতিদিন দুইবেলা। ইনশাআল্লাহ ভাল ফল পাবেন। এছাড়া এলোভেরার জেল এবং টক দই একত্রে মিশিয়ে স্কিনে লাগালেও ভাল ফল পাবেন।
হ্যা,দেওয়া যাবে,সমস্যা নেই।
না দিবে না,আপনাকে পাস করেই উত্তিনপত্র সংগ্রহ করতে হবে।
এটা গ্যাসের ট্যাবলেট, আমার আম্মুও খায়,প্রেগনেন্সিতে সমস্যা হবে কিনা সেটা ডক্টরের কাছ থেকে জানুন।
বৈধ পার্সপোর্ট ও ভিসা থাকলে যেকোন দেশে যেতে পারবেন।
টেনশন দূর করার সবচেয়ে সহজ উপায় হচ্ছে ,ইউটিউবে অনেক প্রাংক বা ফানি ভিডিও আছে যা দেখলে টেনশনের কথা ভূলে যাই,তেমনি আপনি ইউটিউব প্রাংক ভিডিও গুলো দেখতে পারেন,তেমনি একটা ইউটিউব চ্যানেলের নাম এবং আমার পছন্দের Best for the laugh gags চ্যানেল ,দেখতে পারেন।
রাকুল প্রিত সিংহের ছবি
সংবাদপত্র কত প্রকার হয় না,সংবাদ পত্রে বিভাগ থাকে যেমন,জাতীয়, দৈনিক,আন্তজাতিক,বিনোদন,আলোচিত,শিক্ষাঙ্গন,তথ্যপ্রযুক্তি, বিচিত্র,জীবনযাপন,খেলাধুলা ইত্যাদি।
wb বলতে ওয়েবসাইট বুঝানো হয়েছে, নেটের সাইট বা ব্রাউজ করতে পারবেন সাইটগুলো।ধন্যবাদ।
হোমিও নিলে ধাতুর সমস্যা ঠিক হবে,আমারও ছিলো তার আগে মিষ্টিজাতীয় খাবার খাওয়া বন্ধ করুন,চিনি বা গুড় জীবনেও খাওয়া যাবে না,সারাজীবনের জন্য ছাড়তে হবে, সাথে পিঠা নাস্তার মিষ্টি খুবই কম যেমন একপিস-দুপিস খেতে পারেন,সাথে প্রচুর পানি রোজ আট-নয় গ্লাস খেতে হবে,আর সবুজ শাকসবজি খান।