রাতে গুমাইলে দুই তিন ঘনটা পর ঘুম  ভেঙেযায় প্রসাবের  চাপ হয় মাঝে  মাঝে   রাতে দুই তিন বার উঠতে হয়  আর ঘুমাতে পারিনা কি করবো
শেয়ার করুন বন্ধুর সাথে
RushaIslam

Call

বিভিন্ন শারীরিক সমস্যা,ব্যাকটেরিয়ার আক্রমণ, ইউরেটেরাল পেলভিক জাংশন অবস্ট্রাকশন,এডিএউচ হরমোনের অভাবে,এলার্জি জনিত সমস্যা ইত্যাদি কারণে আপনার লিখিত সমস্যাটি হতে পারে। আপনি ঘুমাতে যাওয়ার আগে পানি কম পান করুন। অ্যালকোহল জাতিয় খাবার থেকে বিরত থাকুন।ঘুমানোর আগেই প্রস্রাব সেরে নিন। খুব বেশি সমস্যা হলে চিকিৎসকের পরামর্শ নিতে পারেন। আপনি নিয়মিত আঙুর ও মেথি শাক খান।এতে ভাল ফল পাবেন।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Ghgdzz

Call

আপনার ঘন ঘন প্রসাবের সমস্যা। ডায়াবেটিস থাকলে, প্রসাবে সংক্রমন থাকলে, বেশি পানি পান করলে শরীরের তুলনায়, ঘন ঘন প্রসাব হয়। ঘন ঘন প্রসাবের ফলে ঘুমাতে সমস্যা হয়। কারন, প্রসাবের চাপ আসলে ঘুম থেকে উঠতে হয় এবং প্রসাব করতে হয়। আপনি ভালো কোনো চিকিৎসকের শরনাপন্ন হয়ে ভালো কোনো হাসপাতাল থেকে আপনার ডায়াবেটিস আছে কিনা, আপনার প্রসাবের সংক্রমন আছে কিনা, ইত্যাদি পরীক্ষা-নিরীক্ষা করিয়ে নিবেন। আপনার শরীরের ওজন অনুযায়ী পান করবেন। আপনার শরীরের ওজনকে 30দিয়ে গুন করে যে ফলাফল আসবে সে পরিমান পানি পান করবেন।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ