শেয়ার করুন বন্ধুর সাথে
Call

আপনাকে প্রথমত সময় দিতে হবে, আপনার সংগী কে, আর এমন কাওকে সংগী বানাবেন যে কি না আপনার হাতটি সহজে ছাড়বে না,আপনি যদি নির্দিষ্ট সময় পর প্রেম করেন,অর্থাৎ আপনি settled হয়ে প্রেম করেন,আশা করি সাকসেস হবেন।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Call

১. প্রথমেই ভালো বন্ধু হন : যেকোনো সম্পর্কের ভিত্তি গড়তে হলে শক্ত ভিত করতে হবে। একে অপরকে ভালো করে জানা ও বোঝা, অনুভূতির আদান-প্রদান করা এবং চিন্তা-চেতনায় অনুভব করা ইত্যাদির উন্মেষ ঘটানো দরকার। দুজনের মধ্যে কোনো প্রকার দ্বিধা- দ্বন্দ্ব আসতে দেওয়া যাবে না। ২. মাঝেমধ্যে দেখা করুন, তবে কদাচিৎ নয় : সম্পর্ক চলমান থাকলে সব সময় মন চায় তার সঙ্গে সময় কাটাতে। কিন্তু মনে রাখবেন, প্রথম প্রথম দুজনের মধ্যে কিছুটা ব্যবধান রাখা জরুরি। বুঝতে দেওয়া না যে, আপনি অতিমাত্রায় আগ্রহী বা অস্থির। তা ছাড়া দূরত্ব থাকলে সম্পর্ক রোমাঞ্চকর হয়ে ওঠে। ৩. আঠার মতো আটকে রাখবেন না : একটি বা দুটি ডেটিং দিয়েই মনে করবেন না যে, প্রেমিক বা প্রেমিকা আপনার হয়ে গেছে। স্বাস্থ্যকর সম্পর্ক বজায় রাখতে হলে দুজনের জন্য দুজনকে জায়গা ছাড়তে হবে। ৪. গ্রহণ করে নিন : আপনি কারো প্রেমে পড়ার অর্থ হলো, এমন একজন মানুষকে ভালোবেসেছেন যিনি আপনার মতো নন। কাজেই আপনার স্বপ্নের মতো নারী বা পুরুষ তিনি হবেন না। তাই তাকে বদলে ফেলার পরিকল্পনা না করে মানিয়ে নেওয়ার চেষ্টা করুন। দুজনের দিক থেকেই এটি সত্য। অন্যের সঙ্গে মানিয়ে নেওয়াটাই নিয়ম। ৫. ধীরে ধীরে এগিয়ে যান : সম্পর্ককে এগিয়ে নিতে এবং পরিপূর্ণতা দিতে যৌনতা অনবদ্য ভূমিকা রাখে। এ কাজটি অতি দ্রুত করা থেকে বিরত থাকতে বলেন বিশেষজ্ঞরা। নতুন সম্পর্কের ক্ষেত্রে নিজেদের জানা ও বোঝার পর উভয়ের সম্মতিতে এক সময় শারীরিক সম্পর্ক হয়ে যায়। কিন্তু সে জন্য জবরদস্তি ভালো কিছু বয়ে আনে না। এতে বরং সম্পর্ক ভেঙে যেতে পারে। ৬. পুরনো সঙ্গী বা সঙ্গিনীকে ভুলে যান : ভুলে যান অর্থাৎ তার সঙ্গে সকল সম্পর্ক ত্যাগ করুন। ভুলেও ওই মুখো হবেন না। নতুনজনকে আগলে ধরুন। সাবেক প্রেমিক বা প্রেমিকার সঙ্গে বন্ধুত্ব রাখাও বিপজ্জনক হয়ে উঠতে পারে। ৭. স্বাভাবিক জীবনকে উপভোগ করুন : নতুন সম্পর্কে জড়ালে বন্ধু-বান্ধবকে ভুলে যাবেন না। এই সম্পর্কের বাইরে পরিবার-পরিজনদের নিয়ে আপনার যে সামাজিক জীবন রয়েছে, তাকে আঁকড়ে ধরে রাখুন আগের মতোই। বরং নতুন এই মানুষটিই আপনার পুরনো স্থানে নতুনভাবে যোগ দেবেন। আপনার অন্য জীবন নতুন মানুষটিকে গ্রহণ করে নেবে। তাই প্রেমিক বা প্রেমিকাকে আপনার আসল ঠিকানা ও পরিচয় সম্পর্কে অবগত করুন। সূত্র: কালেরকণ্ঠ

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Call

মেয়ে যদি আপনাকে সত্যিই ভালবাসে তাহলে সাকসেস হওয়া কোন ব্যাপারই না। আপনি যার সাথে প্রেম করতে চান তার সাথে প্রথমে বন্ধুত্ব করবেন। আস্তে আস্তে বন্ধুত্ব গভীর হলে একদিন সময় করে ভালবাসার কথা বলে ফেলুন।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ