অামি যাকে ভালোবাসি তার অাম্মু অামাদের রিলেশন টা মেনে নিচ্ছে না৷ ও অামায় অাগে অনেক লাভ করতো অনেক অামার সাথে কথা না বলে এক মহুর্ত থাকতে পারতো না৷ অামায় ছুয়ে কথা দিয়েছে অামাকে কখনো ছেরে যাবে না। ক দিন অাগে ওর ফ্যামিলী জেনে গেছে অামরা রিলেশন করি সেদিনি ওর মা বাবা ওকে এমন ভাবে বুঝিয়েছে তারপর থেকেই ও অনেক বদলে গেছে। অাগের মত কথা বলে না লাভ করে না কেয়ার করে না৷ অামি বললে ও বলে ও ওর বাবা মা কে কষ্ট দিতে পারবে না ওর বাবা মা রাজি হলে অামায় বিয়ে করবে,
 না হলে করবে না। অথচ ও বলছিল যে ওর বাবা মা রাজি না হলেও পালিয়ে বিয়ে করবে এসএসসি এর পরে। ওর বাবা মা বলে  যদি অামার সরকারি চাকুরি হয় ও বিসিএস দেই তবে বিয়ে দেবে তার অাগে নয়। অার ও এখন তাই বলে যে সরকারি চাকরি হলে বিয়ে করব তার নাহলে করব না৷ অথচ অাগে এমন কোন সর্ত ছিলো না।  অামি এখন ওর সাথে কথা না বলে থাকতে পারছি না। অামার কোন কিছুতেই মন বসছে না ওকে ছারা। খুব কষ্ট  হচ্ছে অামার প্রতি মহুর্তে। ও অামার হবে না এটা মন কে বুঝাতে পারছি না৷ কিছুই ভালো লাগছে না। এখন অামি কি করতে পারি প্লিজ হেল্প মি। অামার খুব খুব কষ্ট হচ্ছে খুব। বুঝতে পারছিনা কি করবো এখন অামি।
বিঃ দ্রঃ ১. ও সামনে বার এসএসসি দেবে। অার অামি অনার্স থার্ড ইয়ার পরীক্ষা দেবো। 
২. ওর ফ্যামিলী অার অামার ফ্যামিলী অবস্থা প্রায় একই।
ওর স্বৃতি গুলো অামাকে কুরে কুরে খাচ্ছে অামি কি করবো? যে অামায় এত ভালবাসলো সে অামায় অাজ ভুলে যাচ্ছে। শুধু মাত্র পরিবারের চাপে। সমাধান দিন দয়া করে

শেয়ার করুন বন্ধুর সাথে
HMMOBAROKBD

Call

(সাধারণত আপনি কাউকে মনেপ্রাণে ভালোবাসেন কিন্তু সে বাসে না। মানে একপক্ষীয় ভালোবাসা,সে ক্ষেত্রে আপনার কি করা উচিৎ?.............)

আপনার পুরো লিখা থেকে একথা স্পষ্ট যে,আপনি তাকে ভালোবাসেন,এবং প্রচুর।এবং আপনি চান তাকে বিয়েও করতে।এখন আপনি যদি সুখী হতে চান?আপনার দেখা উচিত যে সেও কি আপনাকে ভালোবাসে নাকি টাইম পাস করেছে?অথবা এখন বাসে কি না?পরিবার সাধারণত ছেলে মেয়ের সম্পর্ক মানবে না এটা স্বাভাবিক,এবং প্রতিটি ঘরেই।এটা জয় করতে মানে এই পথে বিজয়ী হতে ভালোবাসার মানুষের হাত শক্ত করে ধরে রাখা চাই।এপথে বিজয় হতে হলে দুজনকে এক থাকা খুব প্রয়োজন। সে তো আপনার হাত ছেড়ে দিলো,আপনি বিজয় হবেন কিভাবে???সে তো আপনার ভালোবাসার মূল্যায়ন করলো না!!আপনি কেন মরছেন??আপনি তো তার সাথে সুখী হবেন না??কেন তাকে খুঁজছেন??দেখুন!ভাবুন!!  

আপনার ভবিষ্যৎ ক্যারিয়ার কোন এমন মেয়ের জন্য নষ্ট করবেন না,যে আপনার মরণের পরও একটু আপসোস করবে না!আপনি ক্যারিয়ার নিয়ে ব্যাস্ত থাকুন! 

একটা সময় এমন আসবে যে,এসব আপনার দুঃস্বপ্নের মতোই মনে হবে,ভাবতে চাইবেন না!!নিজেকে শক্ত করুন।তবুও অপেক্ষা করুন,গোপনে!কেননা আপনি তো প্রকৃত প্রেমিক তাই!!!               

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Call

যেহেতু আপনি তাকে ভালবাসেন এবং তাকে বিয়ে করতে চান তাই আপনি নিজেকে সব ভাবনা থেকে দূরে রেখে তার বাবা মার দেওয়া শর্ত পালনে চেষ্টা করা ।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ

প্রথম কথা হচ্ছে যে,যাকে ভালোবাসো তাকে মুক্ত করে দাও!! কিন্তু আপনার কথার অনুযায়ী বুঝা যাচ্ছে যে, আপনি ওকে যে পরিমান ভালোবাসেন ও আপনাকে তেমন ভালোবাসে না। হয়তো ওই মেয়েটির প্রথম ভালোবাসা আপনি ছিলেন।সে আবেগের সাথে অনেক কথাই  আপনার সাথে বলেছেন।যা আপনার জীবনের চিন্তাভাবনাকে বদলে দিয়েছে। যেহেতু আপনি বুঝতে পেরেছেন যে o আপনাকে এড়িয়ে চলতেছে ওর মা-বাবার কথা মতো চলার জন্য,তাই আমি বলবো যে, আপনাকে ও যেটুকু সময় দিচ্ছে তা নিয়েই সন্তুষ্ট থাকুন কারন সামনে তার পরিক্ষা। তাকে বুঝতে দেওয়া যাবেনা যে, আপনি তার প্রতি অনেক দুর্বল হয়ে পড়েছেন। আর ভালোবাস এমন এক জিনিস যা কখনো বেঁধে রাখা যায় না। আপনি তাকে মুক্ত করে দিন ,যদি ফিরে আসে তবে বুঝবেন সে শুধুই আপনার,আর যদি না ফিরে ভেবে নিবেন যে সে আপনার কোন ও দিন ছিলনা।। আর আপনিও চেষ্টা করে যান কোন  ভালো একটা চাকরি নিতে।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ