ভাই আমার বয়স ২৫ বছর। আমি ১০-১২ বছর ধরে হস্তমৈথুন করি, এবং ৭-৮ বছর ধরে নিয়মিত করি, অনেক চেষ্টা করেও বাদ দিতে পারিনি এই অভ্যাস।  এখোনো প্রায় দিনই করি। এখন হস্তমৈথুন করার পর খুব তাড়াতাড়ি বীর্য বের হয়, বীর্য অনেক পাতলা থাকে আর সবচেয়ে বড় যে সমস্যাটি উপলব্ধি করি সেটা হলো প্রায় দীর্ঘ এক বছর ধরে লক্ষ্য করছি হস্তমৈথুন করার পর আমার কমড়ের নিচে থেকে শুরু করে আমার দুই উরু, বাহুতে সহ সমস্ত পায়ের মাংসের নিচে কেমন যেন এক প্রকার কামড়ে ধরে আর ব্যাথা করে, তারপর সেটা ২-৩ ঘন্টা পর আস্তে আস্তে ঠিক হয়। হস্তমৈথুন করার পর এই পায়ের ব্যাথার জন্য রাতে মাঝে মাঝে ঘুমাতেও পারিনা। আমার এই পায়ের পেশির কামড় নিয়ে আমি চিন্তিত, কারন আমার সামনে বিয়ে আমার খুব ভয় হচ্ছে কি করবো ভাই যদি কোনো পরামর্শ পেতাম, ভাই জীবনটা নতুন করে সাজাতে পারতাম।
শেয়ার করুন বন্ধুর সাথে
Call

এটি হস্তমৈথুনের কুফল। নিশ্চিতভাবে জেনে থাকুন যে, হস্তমৈথুন করলে পেশী দূর্বল হয়। পেশীতে শক্তি কমে যায়। কোমর ব্যাথা হয়। স্নায়ুরোগ দেখা দেয়। আপনি হস্তমৈথুন পুরোপুরি বাদ দিন। প্রতিদিন ডিম , দুধ, কলা, মধু খাবেন। আদা, লবঙ্গ, রসুন, দারচিনি, কালজিরা প্রতিদিন একটু একটু করে খাবেন। যে খাবারগুলোতে ক্যালসিয়াম বেশি সেগুলো গ্রহণ করবেন। নিয়মিত ব্যায়াম করবেন। ব্যায়াম করলে হরমন ভাল থাকে এবং বৃদ্ধি পায়। এসবের পাশাপাশি একজন যৌন রোগের ডাক্তারকেও দেখাবেন।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Call

পায়ের ব্যথা হস্তমৈথুনের কারণে নয়, সম্ভবত অন্য কোন কারণ আছে|এজন্য আপনাকে ট্রিটমেন্ট গ্রহণ করা প্রয়োজন|কোন মেডিসিন বিশেষজ্ঞ ডাক্তারের তত্ত্বাবধানে চিকিৎসা গ্রহণ করবেন| আর হস্তমৈথুন অবশ্যই ত্যাগ করতে হবে|এই যে বিয়ে করতে ভয় পাচ্ছেন|হস্তমৈথুন না করলে এই ভয় কাজ করত না|অধিক সময় ধরে অতিরিক্ত হারে করতে থাকলে কিছু সমস্যা দেখা যায়| হস্তমৈথুন একেবারে ছেড়ে দিয়ে স্বাস্থ্য সচেতন হোন|আশা করা যায় কিছুদিনের মধ্যে সমস্ত সমস্যা ও জড়তা দুর হয়ে যাবে|

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Call

আপনি পুষ্টিকর খাবার গ্রহণ করলে, হস্তমৈথুন ত্যাগ করলে আশাকরি ইনশাআল্লাহ আপনার যৌনশক্তি ফিরে আসবে এবং যৌন চাহিদা বৃদ্ধি পাবে। আপনি ক্যালবো ডি টেবলেট খান প্রতি রাতে ১টি করে এবং প্রতিদিন/ রাতে ১/২ গ্লাস দুধ খান । আপনি নিয়মিত পর্যাপ্ত ঘুমান। টেনশন মুক্ত থাকুন। আর যৌনশক্তি বৃদ্ধি করতে মসলা জাতীয় খাবার খাবেন। আশাকরি শতভাগ কাজ হবে। যেমন, আদা, রসুন, কালজিরা, দারচিনি, লবঙ্গ নিয়মিত এক করে খাবেন। আশাকরি ১০০% ফলাফল বুঝতে পারবেন। আর পুষ্টিকর খাবার দুধ,ডিম, মধু, গরুর মাংস, খাসির মাংস, দেশি মুরগি ইত্যাদি। বিভিন্ন ভিটামিন, পুষ্টিকর খাবার গ্রহণ করলে যৌনশক্তি বৃদ্ধি পাবে। আশাকরি ইনশাআল্লাহ আপনার শরিলের ব্যাথা এবং সকল সমস্যা সমাধান হয়ে যাবে।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ