আমার বয়স সাড়ে উনিশ। চার পাঁচ বছর হস্তমৈথুন করা থেকে বিরত থাকতে চাই। কীভাবে বিরত থাকা যাবে? আর হস্তমৈথুন না করলে কি যৌন শক্তি বৃদ্ধি পাবে?
শেয়ার করুন বন্ধুর সাথে
Call

যৌন শক্তি বাড়া বা কমা হস্তমৈথুনের সাথে অনেক সর্ম্পক আছে। তাই যত তাড়াতারি সম্ভব এটা ছেড়ে দিন।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ

*শুধুমাত্র ৫বছর কেন? অাপনি চাইলে হস্তমৈথুন না করে সারা জীবন কাটাতে পারবেন। *এজন্য অাপনাকে ধর্মীয় অনুশ্বাসন ও হস্তমৈথুনের ক্ষতিকর দিকগুলো ভালোভাবে জানতে হবে। *অার হে, হস্তমৈথুন না করলে যৌন ক্ষমতা বৃদ্ধি পেতে পারে সেটা বলা যাচ্ছে না, তবে এটা না করলে অাপনার পুষ্টি ধরে রাখা সহজ হবে। অার শরীরে পুষ্টির পরিমান ঠিক থাকলে যৌন দূর্বলতা অনেকটা কেটে যায়। **এই জন্য অনেকে যৌন মেডিসিন খাওয়ার পাশাপাশি পুষ্টিকর খাবার খেতে পরামর্শ দেন ** যাই হোক যৌন সমস্যা থাকলে অামার সাথে প্রাইভেট মেসেজের মাধ্যমে যোগাযোগ করতে পারেন।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Jamiar

Call

আসলে কোন হাদিসে   বা কোন সংবিধানে  নেই যে যুবকবয়সে হস্তমৈথুন করতে হবে।  হস্তমৈথুন করা ব্যাপার টি নিজেস্ব  ব্যপার যা চাইলেও  সারা জীবন হস্তমৈথুন থেকে বিরত থাকতে পারবে আর সে চাইলেও ৩০ দিনে ৩০ বার হস্তমৈথুন করতে পারবে। 

তবে এখানে হস্তমৈথুন করা ব্যাপার টি সকল ধর্মীয়,    দিক থেকে এটি করা অপরাধ  যা সমাজের চোখে উক্ত ব্যাক্তির আচার ব্যবহার  খুবেই খারাপ।
তাই ভালো হবে আপনি হস্তমৈথুন  থেকে বিরত থাকুন। হ্যা হস্তমৈথুন পরিত্যাগ করলে পরবর্তীতে আপনার যৌন শক্তি নিয়ন্ত্রণে থাকবে। পুষ্টিকর খাবার ও নিয়মিত ব্যয়াম করলে আপনা যৌন শক্তি ফিরিয়ে পাবেন তবে ইহা সময় শাপেক্ষ।  

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ