বেশ কিছুদিন পরপর হস্তমৈথল করতে ইচ্ছে হয় মাঝে মাঝে মনে হয় এসব আর করবো না কিন্তু একবার না করলে সরিল শিষশিরে দিয়ে ওঠে হস্তমৈথল করার পর বির্য বেরিয়ে আসলে মনে হয় ধুত এসব বাজে কাজ না করলে ভালো হত এবং হস্তমৈথল করার পর রাত্রিরে জেখন ঘুমাতে যায় ঘুমনর পর জেন চোখে ঘুম আসেনা মাঝে মাঝে ঘুম ভেঙ্গে জাই এখন কয়েক দিন পর আবার থিকমতো ঘুম আশে....... নিজেকে দূর্রবল মনে হয় দিন দিন চিকন হয়ে জাচ্ছি আমার ওজন 38 কেজী সব বন্ধুরা ব্যাস্ত থাকাই বাড়িতে শুয়ে বসে সময় কাথাঁতে হয় এসব কাজ থেকে কিভাবে নিজেকে রক্ষা করবো নিযে নিযে ভাবি একটা কাগজে লিখে রাখবো যে হস্তমৈথল করলে একটু খানি শুখ পরে দুরবল হতে হবে.....তবুও দুই তিন দিন পর পর হস্তমৈথল করতে ইচ্ছে হয় এখন আমি কি করবো
শেয়ার করুন বন্ধুর সাথে
Call

ভাই প্রশ্নটা করেছেন অনেক ভালো করেছেন। এই মহামারী থেকে এক সময় পরিত্রাণ পাবার জন্য এক জন মানুষ ও পাইনি।অর্থ সংকট এর কারনে কোন বিশেষজ্ঞ ডাক্তারের পরামর্শ পর্যন্ত নিতে পারি নাই। এই সমস্যা টা কিন্তু সকল মানুষের সমান ভাবে থাকে না। চুলকানি ও চর্ম রোগ গ্রস্ত মানুষের বেশী হয়। প্রথম প্রথম  দৈনিক ২/১ বার হয়ে থাকে। বয়স ২০/২৫ এর পর ২/৩ দিনে  এক বার হয়। 

এর প্রাকৃতিক নিরাময় এর পদ্ধতি হলো বিয়ে বা নারী সম্ভোগ। বীর্য থলিটা বীর্যে পরিপূর্ণ হবার পর বীর্য স্খলনের জন্য অস্বস্তিকর অবস্থার সৃষ্টি হয় আর তা থেকেই হস্ত মৈথুনের উদ্রেক হয় আর তাই এটা জোর পূর্বক বন্ধ করা সম্ভব নয়, এটিই প্রাকৃতিক নিয়ম। 

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ

বন্ধুদের সাথে বেশি সময় কাটান। বিয়ে করে নিতে পারলে ভালো। হোমিওপ্যাথি চিকিৎসা নিন।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ