আমি আগে কয়েকদিন পরপর হস্তমৈথুন করতাম।কিন্তু টানা তিনমাস ধরে আমি হস্তমৈথুন করিনা(স্বপ্নদোষও হয়নি)।এজন্য কি আমার কোন প্রবলেম হবে(যৌন বা শারীরিক)???চিন্তায় আছি,, কেউ সাহায্য করেন প্লিজ


শেয়ার করুন বন্ধুর সাথে
RushaIslam

Call

সাধারণত পুরুষদের টেস্টিকলে বীর্য প্রতিনিয়ত উৎপন্ন হচ্ছে।ফলে স্বভাবতই বীর্য মাঝে মাঝে এত বেশী হয়ে পড়ে যে তা হ্রাস করার দরকার পড়ে। শরীর নিজে নিজেই এগুলোকে শোষণ করে নেয়। কিন্ত যদি শরীরের বীর্য কমানোর শক্তি না থাকে তাহলে স্বপ্নদোষ এর মাধ্যমে বীর্য বের করে দেয়।যারা অবিবাহিত এবং হস্থমৈথুন করেনা তাদের মাসে সাধারনত দু একবার স্বপ্নদোষ হবে এটাই স্বাভাবিক। পুরুষের সর্বদা শুক্রাণু উৎপাদন হয় এবং যদি তা ব্যয় না হয় তাহলে স্বপ্নদোষ হবেই ।যদি কারো না হয় তাহলে বুঝতে হবে তার শুক্রাণু উৎপাদন ক্ষমতা কমে গেছে। আপনি যেহেতু হস্তমৈথুনে আশক্ত ছিলেন তাই হতে পারে আপনার শুক্রাণু উৎপাদন ক্ষমতা কমে গেছে তাই  স্বপ্নদোষ হচ্ছেনা। এটি অনেকক্ষেত্রে যৌন সমস্যার কারণ হয়ে দাঁড়ায়। তবে হস্তমৈথুন না করলে কোনপ্রকার সমস্যা হবেনা। আপনি একটা কাজ করুন,একজন হোমিও চিকিৎসক এর পরামর্শ নিন,ইনশাআল্লাহ সমাধান পেয়ে যাবেন। 

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Shawn

Call

হস্তমৈথুন  কি সম্পূর্ণ  ছেড়ে দিয়েছেন?

তাহলে উক্ত সমস্যা কাটতে কিছু সময় লাগতে পারে।এরপর অাপনি স্বাভাবিক  হবেন।স্বপ্নদোষ  না হওয়ার কারণ অাপনি লিঙ্গের  সেনসিটিভিটি কমিয়ে ফেলছেন হস্তমৈথুন  করে।বীর্য উৎপাদন ক্ষমতাও কমিয়ে ফেলেছেন।

অাপাতত প্রচুর  পুষ্টিকর খাবার খান।অার হস্তমৈথুন  করবেননা।

টেনসন করার কিছুই নেই।ঠিক হয়ে যাবে।

সমস্যা যদি অারও দীর্ঘদিন স্থায়ী হয় তবে ডাক্তার দেখান
ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Shisir

Call

সমস্যা হতেই পারে ।আপনি নিয়মিত দুধ খাবেন আর হোমিওচিকিৎসকের পরামর্শ নিতে পারেন ।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ