গত কিছুদিন আগে আমি বাইরে থেকে বাসায় আসি। আমার নব্য বিবাহিত স্ত্রীর সাথে আমি থাকি। আমাদের বিয়ে হয়ছে গোপনে কেউ এটা জানে না। এখন এটা জানানোর সময় না। যাহোক স্ত্রীর সাথে মিলিত হবার সময় আমার স্ত্রীর প্রথম দিনের পিরিয়ড চলছিলো। যদিও আমি জানতাম না স্ত্রী সাথে এসময়ে সহবাস কথা ঠিক না। সহবাসের দ্বিতীয় দিন তার ব্লিডিং বন্ধ হয়ে যায় ।  দ্বিতীয় দিন সারাদিন ব্লিডিং বন্ধের পর রাতে কিছুটা ব্লিডিং হয়। পরদিন সকালে এবং দুপুরে ব্লিডিং হবার পর ব্লিডিং বন্ধ হয়ে যায়।  আমি বীর্য বাইরে ফেলেছিলাম। তারপরেও সামান্য কিছু ভিতরে যেতে পারে বলে আশংকা করছি।  একারনে মিলনের ৪৮ ঘণ্টায় অর্থাৎ ব্লিডিং এর তৃতীয় দিন একটা পিউলী পিল খাওয়াই।   নানীদের মুখে শুনলাম এসময়ে নাকি সহবাস করলেই বাচ্চা এসে যায়। আমি খুবই চিন্তায় আছি। যদি  সে প্রেগন্যান্ট হবে,? তার থেকে বড় কথ দ্বিতীয়দিন ব্লিডং বন্ধ হলো কেনো?
শেয়ার করুন বন্ধুর সাথে
Jamiar

Call

প্রথমত বলি আপনার স্ত্রী প্রেগন্যান্ট হওয়ার কোন সম্ভাবনা নেই । কেনো না আপনি  নিরাপদ সময়েই সহবাস করেছিলেন আর সহবাসের পর মাসিকের রক্তপাত হওয়াতে প্রেগন্যান্ট হওয়ার কোন সম্ভাবনা থাকে না।

আপনি ৩ দিনের মাথায় একটি পিউলি পিল খাওয়াইছেন। এই পিল খাওয়া অযথা ছিলো কেনো না। এই পিল না খাওয়াইলেও আপনার স্ত্রী প্রেগন্যান্ট হতো না।

আপনার নানি ভুল কথা বলেছে।  আপনি সহবাস করার সম্পর্কে আমার এই উত্তর থেকে দেখে নিন

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ