আমি প্রায় ৪-৫বছর যাবৎ হস্তমৈথুন করছি প্রায় প্রতিদিনই। প্রায় অভ্যেস হয়ে যাওয়ায় এই বদ অভ্যাসটি ছাড়তে পারছি না। গত ২-৩ বছরেও স্বপ্নদোষ হয়েছে কিনা মনে পড়ছে না। কিন্তু গত ২দিন হস্তমৈথুন থেকে বিরত থাকি এবং কন্ট্রোল করি। গতকাল রাতে আমার স্বপ্নদোষ হয় যার দুই ঘন্টা পরেই আমার ঘুম ভাঙে কিন্তু আমি স্বপ্নে কিছু দেখেছি মনে পড়ছে না। প্রশ্ন হলো, ১. এটিকি আসলেই স্বপ্নদোষ ছিল? ২. হস্তমৈথুন না করলে কি তাহলে এভাবে স্বপ্নদোষ হতে থাকবে? ৩. এ অবস্থায় আমার স্বাস্থ্যের কোনো ক্ষতি হবে কি? করণীয় কি?
শেয়ার করুন বন্ধুর সাথে
Jamiar

Call

হ্যা আপনার ইহা স্বপ্নদোষ ছিলো । আসলে আপনি দির্ঘ দিন ধরে হস্তমৈথুন করতেন যার কারনে আপনার স্বপ্নদোষ হয় নি। আসলে বীর্যথলিতে থাকা অতিরিক্ত বীর্য গুলো স্বপ্নাবেশে বের হয়ে যায় কিন্তু ইহা তেমন কোণ সমস্যা না। এখন যদি আপনি হস্তমৈথুন করা বাদ দেন তাহলে আপনার  স্বপ্নদোষ  হতে থাকবে বা হবে।কিন্তু কখন কিভাবে কত দিন হবে বা কত বার হবে তা বলা সম্ভব না। কিন্তু এতে আপনার তেমন কোণ সমস্যা হবে না। যদি আপনি নিয়মিত করে পুষ্টিকর খাবার খান । 

আপনি হস্তমৈথুন ছাড়ার পর যদি আপনার ঘন ঘন স্বপ্নদোষ হয় তাহলে তা থেকে কিভাবে মুক্তি পাবেন তা জেনান জন্য আপনি আমার এই উত্তর টি পড়ুন । আসা করি বুঝতে পারছেন। 

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ