আমার বয়স ২৫, উচ্চতা ৫'২, ওজন ৪০ কেজি...৷  আমার দীর্ঘ সাত আট বছর প্রতি দিন ১০ থেকে ১৫ বার পর্যন্ত প্রস্রাব হয়, পানি বেশি খাই বা না খাই, এবং কি রোজা অবস্থায় ও এমন হয়, আর প্রতিবারে পেশাবের পরিমাণ কম এবং স্লো গতি। আর প্রস্রাবে জ্বালা পোড়া অনুভব হয় না,তবে ব্যাগ হওয়ার  দুই এক ঘন্টা পর করলে হাল্কা জ্বালা পোড়া করে,;প্রস্রাব কখনো এক ঘন্টার ভিতরে তিন চার বার হয় ,আবার কখনো দুইতিন ঘন্টার ভিতরে একবার ও হয় না .এর জন্য ধানমন্ডি ইবনে সিনাতে এবং অন্য হাসপাতালের ডাক্তার দেখাই ঔষুধ খাইছি, হোমিওপ্যাথিক ঔষুধ খাইছি কোন কাজ হয় না।........................  আমার বয়স যখন ১৩ তখন আমি হস্তমৈথুন শুরু করি,  তাতে আঠা জাতীয় হালকা পানি বাইর হইতো , এতে মজা পেয়ে হস্তমৈথন রেগুলার শুরু করি,  আর তাতেই জীবনের প্রথম বীর্যপাত ঘটে, এরপর থেকে টানা ৪--৫ বছর হস্তমৈথুন করি,  কিন্তু এখন আর করিনা,  তবে এখন মনে হালকা যৌন ধারণা আসলে লিঙ্গ উত্তেজিত না হয়ে বীর্য বের হয়ে পড়ে, মাঝেমধ্যে হাঁটাচলা করলে বা মাথায় ওজন কিছু নিলে বীর্য বের হয়ে পড়ে,৷  এখন আমার করনীয় কি প্লিজ একটু হেল্প করুন।
শেয়ার করুন বন্ধুর সাথে

এটা খুবই গুরুত্বপূর্ণ বিষয় যাইহোক আপনি ওই কাজগুলো বন্ধ করে দেন তাহলে ইনশাআল্লাহ উপকৃত হবেন কিছু চাই। আর আপনি উপযুক্ত ডাক্তারের কাছ থেকে উপযুক্ত চিকিৎসা  গ্রহণ করেন আর এ ধরনের সমস্যা আমার জানা মতে অতিরিক্ত হস্তমৈথুন করা থেকে হয়ে থাকে এধরনের সমস্যা হলে বুকে সাহস জুগিয়ে সঠিকভাবে চিকিৎসা গ্রহন করুন। নিশ্চয় আল্লাহ বপনার মঙ্গল করবেন।ইনশাআল্লাহ ্।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Call

আপনি বড় কোনো ডাক্তার য়ার এসব বিষয়ে ভাল অভিজ্ঞতা আছে তার সাথে দেখা করুন। অবহেলা করবেন না। আপনি অনেক দেরি করে ফেলেছেন।  পাঁচ ওয়াক্ত নামাজ পরবেন।  আল্লাহ মুক্তি দিবে।  আমিন।              

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ