আসসালামু আলাইকুম বড় ভাই ও বোনেরা। আমি একজন মুসলিম পরিবারের বিবাহিত ছেলে । আমি বিগত কয়েকদিন জাবত লক্ষ্য করছি যে আমার স্ত্রী কয়েকদিন ধরে আমার প্রতি তার মন উঠে গেছে । আজ হঠাত দেখতে পেলাম সে এক ছেলের সাথে সম্পর্ক করা শুরু করেছে । অত[প্র আমি তাহাকে দেখালাম কুরানের পাতা খুলে জে এটী সম্পুর্ন হারাম। সে আমার কাছে স্বীকার করলো আর করবে না এই কাজ । এখন দেখতে পাচ্ছি সে এই কাজে আরো বেশি করছে এখন  আমার কী করা প্রয়োজন???
শেয়ার করুন বন্ধুর সাথে

আপনি আপনার স্ত্রীকে এ কাজ করতে নিষেধ করবেন,তালাকের ভয়ও দেখাতে পারেন।আপনি আপনার স্ত্রীর পরিবারের কাছে এখবর জানিয়ে ব্যবস্থার কথা বলবেন।আপনি স্ত্রীর কাছ থেকে মোবাইল বা অন্য কোনো যোগাযোগ যন্ত্র সরিয়ে রাখুন।আপনার আশেপাশের লোকজনদের এ ব্যপারে সচেতন করবেন,যেন তারা আপনার স্ত্রীকে এ কাজে সাহায্য না করতে পারে।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Call

আপনি লক্ষ করুন যে আপনার স্ত্রীকে আপনি যৌন তৃপ্তি দিতে পারেন কিনা।আর যার সাথে অবৈধ সম্পর্ক করছে ঐ ছেলেটাকে ভালো ভাবে বুঝান যে এটি ঠিক নয়।এবং অপনার বউকে ভালো করে বুঝান।আর যদি তবুও আপনার স্ত্রী আপনার কথা না শুনে তার বাবা মা বা অভিভাবক দের অবগত করুন ।আর আপনি একটু কঠিন হন,মানে আপনার স্ত্রীকে শাষন করার চেষ্টা করুন।তার পরে তার পরিবার রা আপনাকে কি বলে সেটা ও শুনুন।তার পর আরেকটি সিদ্ধান্ত নিবেন।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ