গতকাল আমাদের বাসায় অনুষ্ঠান ছিলো,অনাঙ্খাখিত ভাবে একটি মেয়ের সাথে আমার সেক্স হয়,তবে আমি আমার লিঙ্গ তার যোনির কাছাকাছি নিয়ে গিয়ে ঢুকানোর চেষ্টা করতেই আমার বির্যপাত হয়ে,এখন সন্দেহ হচ্ছে যোনির ভেতরে দুই এক ফোটা বির্য যেতেও পারে,এখন খুব ভয় হচ্ছে দুজনের,প্রেগন্যান্ট হয়ে কি যাবে সে?আর এ  থেকে বাঁচার উপায় কি?

বিঃদ্রঃ ওই মেয়েটির গত ৫-১২-২০১৯ তারিখে মিন্স হয় আর ০৯-১২-২০১৯ তারিখে ঠিক হয়ে যায়।আর আমাদের এই ঘটনা টি ঘটে আজকে রাতে অথাৎ ১২-১২-২০১৯ তারিখে।


 

শেয়ার করুন বন্ধুর সাথে
Jamiar

Call

যেহেতু ওনার যোনিতে সামান্য কয়েক ফোটা বীর্য প্রবেশ করেছে। তাহলে  প্রেগন্যান্সি সম্ভাবনা রয়েছে কেনো না  ওনার পিরিয়ড শেষ হয়েছিলো ৯ তারিখে আর আপনি মিলন করেছিলেন ১২ তারিখে যা ছিলো অনিরাপদ সময়  সে ক্ষেত্রে প্রেগন্যান্সি সম্ভাবনা থেকেই যায় তবে শতভাগ নিশ্চিত করে কখনোই বলা সম্ভব না যে সে প্রেগন্যান্ট হবেই। কাজেই অপেক্ষা করুন পরবর্তী পিরিয়ড এর সময় না আশা পর্যন্ত।  পরবর্তীতে পিরিয়ড হয়ে গেলে প্রেগন্যান্ট হবে না আর পিরিয়ড বন্ধ থাকলে পিরিয়ড বন্ধের ৩ সপ্তাহ পর প্রেগন্যান্সি টেস্ট করাবেন( ইউরিন এর মাধ্যেম)।  ওনার বয়স কত তা বলেন নি। যদি এখন প্রেগন্যান্সি রোধ করতে চান তাহলে   চিকিৎসক এর পরামর্শে   জন্মনিয়ন্ত্রণ এর পিল খাওয়ান। ধন্যবাদ। মনে রাখবেন আমাদের ইসলাম ধর্মে স্ত্রী ব্যতীত অন্য কোন নারীর সাথে যৌন মিলন বা আলিঙ্গন করা হারাম।  যা গোনাহের কাজ।  

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ