প্রেমিকার সাথে কথা বললে যৌনাঙ্গ দিয়ে কামরস বেরহয়। কোনো উত্তেজক কথা না বললেও। ঝগরা করলেও। এখন এই সমস্যার কারনে নামাজ পড়া বা পবিত্র থাকা দুঃস্কার হয়ে পরছে।  হস্তমৈথুন হতো, তা সম্পূর্নরূপে ছেরেদেওয়া হয়েছে ২০/২১ দিন হবে। এখন এই সমস্যা থেকে বাচার উপায় কি??? [বিঃদ্রঃ- শুধু প্রেমিকার সাথে কথা বললেই এই সমস্যা হয়]
শেয়ার করুন বন্ধুর সাথে
Call

ইসলামের দৃষ্টিতে বিয়ের আগে প্রেম ভালোবাসা সম্পূর্ণ রুপে হারাম । তাই আপনি এখনি সম্ভব হলে বিয়ে করে ফেলুন নয়ক অবৈধ অনৈতিক প্রেমের সম্পর্ক থেকে নিজেকে মুক্ত করুন। মেয়েদের সাথে অনৈতিক যৌন কথাবার্তা বললে কমরস বের হওয়াটা স্বাভাবিক । আপনার কোনো ধরনের সমস্যা নাই আপনি একজন ছেলে আর একটি মেয়ের সাথে কথা বললে কমরস বের হওয়াটাই স্বাভাবিক। তাই অবৈধ কাজ ছেড়ে দিন । ইসলাম সম্পর্কে সঠিক জ্ঞান অর্জন করুন। সৃষ্টিকর্তার কাছে প্রার্থনা করুন। টেনশন মুক্ত থাকুন। পর্যাপ্ত রাতে ঘুমান । পানি বেশি করে পান করুন। পুষ্টিকর খাবার খান। সকালে খালিপেটে কালোজিরা চিবিয়ে খান। আশাকরি ইনশাল্লাহ আপনার সকল সমস্যা সমাধান হবে।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ

অনেকদিন ধরেই হস্তমৈথুনে অভ্যস্ত, তাই এটা হতে পারে। তবে হস্তমৈথুন ছাড়াও এরকম হতে পারে। কারণটা হচ্ছে আপনি আপনার প্রেমিকাকে দেখলেই অতিরিক্ত যৌনকাতর হয়ে পড়েন। যার সাথে সেক্স এর সম্পর্ক রয়েছে তাকে দেখলে সেক্সি ফিল হওয়াটাই স্বাভাবিক। যেমনটা, নিজের উইফের কাছে। 

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ