আমার বয়স বর্তমান ২২+ । আমি যখন অনেক ছোট(৬/৭ বছর বয়স) তখন একটা দুষ্ট ছেলের মাধ্যমেই হস্তমৈথুনের অভিজ্ঞতা লাভ করি।তখন কিছু না বোঝার কারনেই তখন থেকেই এখন পর্যন্ত নিয়মিত বলতে গেলেই হস্তমৈথুন করে থাকি, এমনকি দিনে ২ বার এর অভিজ্ঞতাও আছে।তখন থেকে আমার হস্তমৈথুনের সর্বোচ্চ গ্যাপ ১৫ দিন এর।এখন আমার লিঙ্গমুন্ডের সংবেদনশীলতা কমে গেছে অনেক,লিঙ্গমুন্ডের সংবেদনশীলতা নাই বললেও ভুল হবে না ।প্রথমদিন যেটা অনুভব করেছিলাম তার তুলনায় এখন ৫%।এছাড়াও  হস্তমৈথুনের সময় কোন সুখ পাই না, শুধুমাত্র বীর্য বেরোলে অল্প একটু যৌনসুখ পাই।কিছুদিন গ্যাপ রেখে প্রচন্ড অনুভূতি হলে তখন আবার ভালোই সুখ পাই।কিন্তু অনুভূতি প্রথম দিক এর তুলনায় শূন্যের কোঠায়।   


##প্রশ্ন ১ঃ আমার লিঙ্গমুন্ডের সংবেদনশীলতা কিভাবে বাড়াতে পারব?কিভাবে অনুভূতি ফিরে পাব?ভবিষ্যৎ নিয়ে ভয়ে আছি।  



আমি এখন পর্যন্ত কোন  মেয়ের সাথে যৌন সংস্পপর্শে  যায়নি, এমনকি আমি এখন পর্যন্ত কোন  কোন প্রেমের সম্পর্কে জড়ায়নি,বলতে পারেন ইচ্চ্ছা করেই দূরে থাকা, নিজের সাথে চ্যালেঞ্জ ছিল প্রেমে জড়াব  না, যৌন সম্পর্কেও জড়াব না।    আকর্ষণ ছিল ইদানীং মেয়েদের উপর আকর্ষণ অনেক কম, প্রেমের ইচ্ছা অনেক কম। এখন প্রেমের প্রয়োজন অনুভব করছি,  একটা মেয়েকে ভাল লেগেছে কিন্ত কোন অনুভূতি কাজ করছে না ।অনেক প্রোপোজও পেয়েছি কিন্তু তীব্র  অনুভূতি কাজ করে না।যৌন সম্পর্ক স্হাপনের সুযোগও পেয়েছি কিন্ত মনের ইচ্ছা না থাকলেও অনুভূতি তো থাকবে।অনুভূতি শূন্য।

 ##প্রশ্ন ২ঃআমি সন্দীহান আমার অপ্রাপ্ত হস্তমৈথুন কি এটার জন্য দায়ী?সেক্সুয়াল সমস্যা? নাকি মানসিক কোন সমস্যা?এবং কিভাবে পরিত্রান পেতে পারি এটা থেকে?অনুভূতি কিভাবে ফেরত পেতে পারি?



আমার লিঙ্গ নিচের দিকে প্রায় ২৫ ডিগ্রি বাঁকা।ধরে নিলাম এটা স্বাভাবিক। লিঙ্গের অগ্রপ্রান্ত কিছুটা মোটা গোড়ার তুলনায় কিছুটা । এখন মূলত আমার যৌন চাহিদা ঠিক আছে কিন্তু  লিঙ্গ উত্থানের সময় একটু কেঁপে কেঁপে উত্থান হচ্ছে।কিন্তু সবসময় না।


##প্রশ্ন ৩ ঃএটা কি কোন সমস্যা?নাকি অপ্রাপ্ত হস্তমৈথুন দায়ী?  


সর্বোপরি,এটি কি আমার অপ্রাপ্ত অস্বাভাবিক যৌন আচরণের ফলে সৃষ্ট সেক্সুয়াল সমস্যা? নাকি মনের মধ্যে নিজ সৃষ্ট সমস্যা?


দয়া করে আমাকে সঠিক উত্তরের মাধ্যমে জানাবেন।  

আরো তথ্য জানার থাকলে দয়া করে কমেন্টে জানাবেন।আর না গুছিয়ে বলতে পারা এবং এত বড় করে পোস্ট করার জন্য দুঃখিত।   


শেয়ার করুন বন্ধুর সাথে

দেখুন... আপনি যে কয়টা প্রশ্ন করেছেন, সবই হস্তমৈথুনের পার্শপ্রতিক্রিয়া। ১ .হস্তমেথুনের কারনে লিঙ্গমুন্ডের সংবেদনশীলতা কমে যায়। ২ .হস্থমেথুনের কারনে,মেয়েদের প্রতিি আকর্ষন কমে যায়, অনুভূতি নষ্ট হয়ে যায়। ৩ .লিঙ্গ বাকা এটা কোনো প্রভলেম না। আর একটা কথা মনেে রাখবেন, সেক্সুয়াল সমস্যা বেশিভাগ মানসিক সমস্যার কারনে হয়। আর একটা কথা ,,পরিশেষে বলত হয়, প্লিজ হস্তমৈথুন ছেড়ে দিন,আর মানসিক দুর্বলতা কাটিয়ে উঠুন দেখবেন সব ঠিক হয়ে যাবে, ইনশাাআল্লাহ। 

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ