user-avatar

MehediHasanAbirrand1r1

◯ MehediHasanAbirrand1r1

এখন আমার NID card খুবই প্রয়োজন। কিভাবে online copy net থেকে নিতে পারি... online copy. আমি গ্রামের বাড়ি থাকিনা। তাই office থেকেও নিতে পারছিনা।    
আমার imo id hack হয়েগেছে। আমার  মোবাইল বন্ধ থাকা সত্তেও আমার imo id active দেখায় ও call যায়। খোবর নিয়ে দেখি, একটি মেয়ে আমার imo id use করতেছে। আমার পরিচিত জনকে সে block করে আবার message করে। এর জন্য আমার পরিবারের কাছে কথা শুনতে হয়। আমি ঢাকায় একা থাকি বলে তারা আমাকে বিশ্বাস করেনা। আর ঐ মেয়েটা নাকি খুব কষ্ট করে আমার imo code সংগ্রহ করে এই কাজ গুলা করতেছে। এখন কি করলে আমি এ থেকে বাচতে পারি? নাম্বার পরিবর্তন করা যাবেনা। 

কোন কোন বর্ষে কি কি বিষয় তা উল্লে করে দিন।

যেমনঃ ১ম বর্ষে মোট ৬টি বিষয় থাকে তার নাম বলে দিবেন। সাথে কোন কোন বিষয় গুলা বেশি কষ্টকর  তা ও জানাবেন। pls...
শুধু আহার করলেই মাসেল বারবে না। তার জন্য ব্যায়াম করতে হবে।
হ্য..... এটা একটা সিস্টেম। আপনি যদি ৪ বছর পরেও রিচার্য করে.. তবেও টাকা কাটবে। যেমন না.. ব্যাংক লোন নিলে হয়। 
অতিরিক্ত apps ব্যবহার করবেন না,  আর Phone এর storage যতটা সম্ভব খালি রাখুন। তাহলে RAM এর যায়গা ফাকা থাকবে। apps update করতে হলে আগে unstall করে তার পর install করুন। এতে RAM অনেকটা save হবে। আর কোনো উপায় নেই।
সার্টিফিকেটে আপনার পুরো বায়ো থাকবে.. জন্ম সাল সহ
খুব নিম্নমানের জীবন যাপন করাই হল মানবেতর জীবন।  যখন কেও খুব কষ্টে জীবন-যাপন করে,  তখন তাকে মানবেতর জীবন বলে।

একে বারে ১ম থেকে শেষ শ্রেনীতে কর্মরত শ্রমিকদের মাসিক বেতন.. 

(খুবই জরুরি.)) 

কর্নফুলী নদীতে চলা-চল করে এমন পণ্যবাহী জাহাজের দাম কেমন হতে পারে ৩০-৮০ মিটার লম্বা জাহাজের।  কন্টেইনার বা তেলের বা খাদ্য শষ্য জাহাজের।

প্রশ্নের উত্তর দিয়ে পয়েন্ট অর্জন করতে হবে। তাহলে এমনিতেই....  বিশেষ সদস্য হতে পারবেন। অন্যথায় আপনাকে যদি প্রশাসক বিশেষ সদস্যের অধিকার দেয় তাহলেই আপনি বিশেষ সদস্যের ক্ষমতা পাবেন।

my gp app ব্যবহার করার মাধ্যমে আপনি তা জানতে পারেন। এ জন্য.. তার ফোনের সিম টি আপনার মোবাইলে active  করে তার পর app টি চালু করবেন। নয়তো হবে না। আবার যদি airtel / bl sim use করে,, তাহলে একই নিয়মে airtel / bl app টি active করবেন। তাহলে তার ফোন থেকে কি করা হচ্ছে...  তা জানতে পরবেন।

আবার যদি এমন হয়.... সে imo /whatsapp use করে কথা বলে.... তাহলে সেই সাথে তার sim দিয়ে imo/whatsapp active করে রাখবেন। তাহলে imo/whatsapp এ কতটি call/msg input or output হচ্ছে তা জানতে পারবেন। 

তাহলে আপনি my gp/airtel/bl app active করতে হবে এর সাথে যদি imo/whatsapp ব্যবহার করে,  তাহলে imo/whatsapp active করতে হবে। এই কাজ গুলোর মধ্য imo/whatsapp active করার জন্য তার sim টিতে পাঠানো sms টি হলেই হবে। কিন্তু,  my gp/airtel /bl app active করার জন্য অবশ্যই তার sim টি আপনার মোবাইলে active করতে হবে।

আপনি চাইলে গোস্ত সবগুলোই নিযেদের জন্য রাখতে পারবেন।  আবার বিলিয়েও দিতে পারবেন। কিন্তু... কোরবানির গোস্ত জমিয়ে না রাখাই উত্তম।  (রেফারেন্স...  দিতে পারছিনা)
ব্লাক হোল.. এর অর্থ অন্ধকার কূপ। এতে মূলত প্রচন্ড ঘূর্ণন ও শ্রোতের কারণে এর রয়েছে অভাবনীয়,অকল্পনীয় ক্ষমতা। যা হাজারো গ্যলাক্সিকে নিমিষেই বিদ্ধস্ত করার ক্ষমতা রাখে। এটি অন্ধকার কূপ বলে এর মধ্য আসলে কি ঘটে, তা সরাসরি দেখা যায় না। তাই একে -Black Hole বলা হয়। অন্যদিকে, ব্লাক হোলে কোনো বস্তুু প্রবেশ করলে তা প্রচন্ড ঘূর্ণনের স্রোতের কারনে নিমিষেই শেষ হয়ে যায়। 
না। আল্লাহ.... একমাত্র পৃথিবীতেই জীবের অস্তিত্ব রেখেছেন। অন্য কোনো গ্রহে নয়। যদিও বিজ্ঞানীরা মঙ্গলে বসবাসের জন্য গবেশনা করছে। এটা হবে.  বলে আশা করা  যাচ্ছেনা। 
এই প্রশ্নটি আপনি,, কোনো হুজুর/মুফতি সাহেবের থেকে বিস্তারিত যেনে নিন। কারণ, এই প্রশ্নটির সঠিক উত্তর দেবে..  এমন ব্যক্তির চোখে পরতে অনেক সময় হতে পারে। ঈদ মাত্র ১ দিন পর। আর প্রশ্নটির উত্তর পেতে অনেক সময় ও লাগতে পারে। এতে আপনার সিদ্ধান্ত নেওয়া দূরহ হয়ে উঠবে।
 কামরানো জায়গা থেকে একটু বেশি করে কেটে ফেলে দিয়ে বাকি গোস্ত খেতে পারবেন। যদি মনে সংসয় থাকে... তাহলে গোস্ত ভালো তরে সিদ্ধ করে খাবেন।  কোনো সমস্যা হবেনা।