1. আসসালামু আলাইকুম! আমি একটা মেয়েকে অনেক ভালোবাসি, ও নিজেও আমাকে এক সময় অনেক ভালোবাসতো,,,, কিন্তু প্রায় এক মাস আগে ওর সাথে আমার জগড়া হয়- আমি মনে হয় ওকে বেশি কেয়ার দেখিছিলাম আর ভালোবাসাটা বেশি প্রকাশ করেছিলাম- তাই ও বিরক্ত হয়ে আমাকে ব্লক করে দেয়। এখন প্রায় এক মাস হয়ে গেছে আমি ওরে অন্য আইডি থেকে মেসেজ করতেছি,, কিন্তু ও কোন ভাবেই সিন করেনা। ফোনেও যোগাযোগ করার চেষ্টা করেছি কিন্তু তাবুও ওর সাথে কন্টাক্ট করতে পারিনি। এখন আমি খুব ডিপ্রেশনে চলে যাচ্ছি। তার এলাকায়ও যেতে পারছিনা লকডাউন এর কারনে। আর হ্যা- একটা কথা ওর বেস্ট ফ্রেন্ড চায় আমাদের সম্পর্কটা না থাকুক। এখন আমি কি করতে পারি,, জানাবেন প্লিজ????

শেয়ার করুন বন্ধুর সাথে
Jamiar

Call

আপনার কথা সুনে বুঝলাম আপনারা ফেসবুকে পুরিচয় হয়ে প্রেম করতেছেন । যদি তাই হয় তাহলে তা আশাই বাদ দেন  ।কেনো না অনলাইনে প্রেম ভালোবাসা এসব শুধু আবেগ ও টাইম কাটানো তাছাড়া কিছুই না । তবে অনেকেই তাদের প্রেম ভালোবাসা টিকে যায় । 

যেহেতু শে আপনার সাথে সব যোগাযোগ বন্ধ করেছেন তাহলে তার আসা  বাদ দেন । আর যদি তার সাথে দেখা করতে পারেন বা সে আপনার এলাকার কেউ হোন বা তার সাথে কথা বলার মত তার ফ্রেন্ডদের সাথে যোগাযোগ করে তার সাথে দেখা করুন ও তার সাথে কথা বলে সমস্যা মিটিয়ে নেন। যদি শে আপনাকে ইনগোর করে বা আপনার সাথে রিলেসন না রাখেন তাহলে তাকে ভুলে যান । আপনার কিছু করার নাই কেনোনা জোর করে ভালোবাসা আদায় করা যায় না । তাছাড়া যেহেতু ওনার বেস্টফ্রেন্ড চায় না সে আপনার সাথে রিলেশন রাখুক তাহলে ব্যপারটি তার সাথেও কথা বলে দেখুন আপনার দোস কিসে । আসা করি বুঝতে পারছেন,।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Asif Anwar

Call

নতুনভাবে চেষ্টা করুন, ভাঙা সম্পর্ক জোড়া লাগানোর জন্য আগের থেকে  আরো স্মার্ট হতে হবে। 

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ