আমি একটা মেয়েকে অনেক ভালোবাসি আর সেও বলে আমাকে ভালোবাসে কিন্তু আমার মনে হয় সে আমাকে এখন এড়িয়ে যাচ্ছে,৬ দিন হলো সে কোনো যোগাযোগ করছে না আমার সাথে,আমার মনে হয় সে আমায় ভালোবাসেনা,এতদিন অভিনয় করেছে আমার সাথে।এখন কি আমি তাকে ভুলে যাবো?আর কিভাবে ভুলতে পারি আমিতো তাকে সত্যিই ভালোবাসি।এক্ষেত্রে আমি কি করবো?


শেয়ার করুন বন্ধুর সাথে
Call

ভালোবাসা কি.?

আর অভিনয় করা ই বা কি.?

ভালোবাসার সাথে অভিনয় এর কোন সম্পর্ক আছে বলে আমার মনে হয় না।

আপনি উল্লেখ করেছেন আপনি মেয়ে টিকে ভালোবাসেন & মেয়ে টি ও আপনাকে ভালোবাসে। কিন্তু সে ৬ দিন কোন যোগাযোগ করে নাই আপনার সাথে,তাই আপনার সন্দেহ হচ্ছে উনি আপনাকে ভালোবাসেন না। আপনি এটাও উল্লেখ করেছেন আপনি তাকে ( মেয়ে) টিকে    অনেক ভালোবাসেন। ঠিক সে জন্য ৬ দিন কথা না হওয়ার কারণে আপনার সন্দেহ জন্মাচ্ছে। এটাই বুঝি ভালোবাসা....!??? 

আচ্ছা আপনি কি কোন ভাবে জানতে চেষ্টা করেছেন মেয়ে টা কেন আপনারা সাথে যোগাযোগ করছে না.?? তার পারিবারিক কোন সমস্যা হয়েছে কিনা..? সে পারিবারিক কোন চাপে আছে কিনা.??

যদি এই গুলা জানতে না চান তাহলে ধরে নিতে হবে আপনার তার প্রতি কোন ভালোবাসা নাই সব টাই আবেগ। 

আরে ভাই ভূলে যাওয়ার কথা তো পরে হবে আগে আপনি জানার চেষ্টা করুন মেয়ে টি ঠিক আছে কিনা। তার কোন বিপদ হলো কি।। এই গুলা না করে আগে থেকেই নেগেটিভ চিন্তা করে মেয়ে টি ভূলে যাওয়া না যাওয়া নিয়ে সিদ্ধান্ত হীনতাই ভূগছেন।            

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ