কেউ বলে এলোপ্যাথিক ভালো হবে আবার কেউ বলে হোমিওপ্যাথিক ভালো হবে!! আসলে ভালো হবে কোন চিকিৎসা পদ্ধতি??  আর কোন চিকিৎসায় কেমন সময় লাগবে যদি কেউ কষ্ট করে বিস্তারিত বলতেন সত্যিই খুব  উপকৃত হতাম আর কৃতজ্ঞ থাকবো।


শেয়ার করুন বন্ধুর সাথে
Jamiar

Call

ধন্যবাদ প্রশ্ন করার জন্য।  আপনি হোমিও বলেন আর এলোপ্যাথিক বলেন না কেনো দুইচিকিৎসায় আপনার এই সমস্যা ভালো হবে ।কিন্তু হোমিও তে সময় বেশি  লাগলেও এর পার্শ্বপ্রতিক্রিয়া প্রভাব ফেলে না।  এবং এলোপ্যাথিক চিকিৎসায় কম সময়েই আপনি এই গনোরিয়া সমস্যা থেকে মুক্তি পাবেন যা এন্টিবায়োটিক সেবনে আর এই এন্টিবায়োটিক মেডিসিন সেবনের কারনে দেহে বেশ কিছু পার্শ্বপ্রতিক্রিয়া দেখা দিতে পারে তবে তা অসহনীয় নয় বাট চিকিৎসকের পরামর্শে মেডিসিন নিলে  আসা করি সমস্যা থেকে মুক্তি পাওয়া যায়।  কাজেই আপনি যদি অবিজ্ঞ হোমিও চিকিৎসকের সন্ধান না পান তাহলে যৌন বিভাগের ডাক্তার দেখান এবং আপনার সমস্যা গুলো বিস্তারিত ভাবে জানিয়ে দিয়ে চিকিৎসা নিন । আসা করি সমাধান পাবেন এবং এই মেডিসিন খাওয়া কালিন সময়ে পুষ্টিকর খাবার ও শাকসব্জি খাবেন।  পানি বেশি করেপান করবেন খারাপ অভ্যাস বা নেশা করা  এসব বাধ দিবেন । আসা করি সুস্থ্য হবেন। 

আসা করি বুঝতে পারছেন। পরবর্তীতে আপনার কোণ সমস্যা হলে বা কোন কিছু জানার থাকলে আমাদের বিস্ময় আনসারে জানাবেন বা আমাকে কল করুন আসা করি আমি চেষ্টা করবো আপনাকে পরামর্শ দিয়ে সাহায্য করতে ।ধন্যবাদ বিস্ময়ের সাথেই থাকুন ।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Call

হোমিওপ্যাথিক চিকিৎসা নিলে আপনার সমস্যাটি ধীরে ধীরে সমাধান হবে,  তবে হোমিওপ্যাথিক চিকিৎসা অনেক ভালো।

হ্যা হোমিওপ্যাথিক চিকিৎসার নামে এখন প্রতারণাও শুরু হয়েছে।

আর এলোপ্যাথিক চিকিৎসা আপনাকে দ্রুত সেরে উঠতে সাহায্য করবে,, তবে এ ক্ষেত্রে পার্শ্বপ্রতিক্রিয়া থাকে।

তাই আপনি ভালো কোনো বিশেষজ্ঞ ডাক্তারের পরামর্শ নিয়ে চিকিৎসা গ্রহণ করুন ধন্যবাদ।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ