Md. Faruk Mirja

Md. Faruk Mirja

mirjavip

About Md. Faruk Mirja

আমি বিরক্ত বোধ করছি,, সমস্যায় পরেছি,, হ্যা প্রতিটা সমস্যার কিনারায় একেকটা সমাধান আছে...
Experience and Highlight
Lives in Pabna 2021–present
Male
Single
Islam
Work Experiences
Skills
Blogging
Language
বাংলা
Trainings
Education
Social Profile
প্রশ্ন-উত্তর সমূহ 852 বার দেখা হয়েছে এই মাসে 104 বার
5 টি প্রশ্ন দেখা হয়েছে 78 বার
31 টি উত্তর দেখা হয়েছে 774 বার
0 টি ব্লগ
1 টি মন্তব্য
টাইমলাইন

৩৫ দিনের শিশু বাচ্চা ডান পা নাড়াচাড়া করতে পারছে না, ডান পায়ে শক্তি বা বল পাচ্ছে না, কেউ ধরে টান করে দিলে বাচ্চা পা ঘুচিয়ে নেয়, কী করলে বাচ্চার পায়ে সমস্যা সমাধান হবে?

আমার জানামতে ৯০ দিন পর,, আর যে গুলো আর্জেন্ট করা হয় সেগুলোর সময় লাগে ২০-২৫ দিন,, এবং যদি আপনার বয়স ১৮ এর নিচে হয়,, তবে যেদিন আপনার বয়স ১৮ হবে সেদিনই আপনি অনলাইনে পাবেন,, আমার যখন ১৮ বছর হলো,, প্রথম দিন চেক দিয়ে আমি পেয়ে গিয়েছিলাম।

৮-৯ দিনের শিশু মেয়ে বাচ্চা,, ডান পা টান করছে না,, কেউ টান করলে কান্না করছে,, জন্ম নেয়ার পর থেকেই টান করছে না,, যদি বাম পা টান করছে,, জন্ম নেয়ার পর ডাক্তার বাম পায়ে একটা ইনজেকশন দিয়েছে ও ডান পায়ে তিনটা ইনজেকশন দিয়েছে,, বাম পা যেহেতু টান করতে পারে,, তবে কী ডান পায়ে তিনটা ইনজেকশন দেয়ার কারণে টান করতে পারছে না,, যেমন তিনটা ইনজেকশন দেয়ার কারণে হয়তো ব্যাথা আছে...?

নাকি কোনো সমস্যা হয়েছে,, এর সমাধানই বা কী?

ভাই আপনি একটা কাজ করতে পারেন,, বিতর্কের বিষয়ে কিছু প্রশ্ন বানিয়ে ফেলুন,, সে গুলো এখানে প্রশ্নে করুন দেখবেন আপনি উত্তর পেয়ে যাবেন।


অথবা আপনি গুগলে গিয়ে সার্চ দিন,, পেয়ে যাবেন...

আপনার লিঙ্গে কোন ধরনের সমস্যা,, সেটা বুঝিয়ে বললে আপনি সমাধান পেয়ে যাবেন...

কাজুবাদাম ও কিসমিস আপনার শরীরের ওজন বাড়াতে সাহায্য করবে,, আপনি নিচের উত্তর গুলো ফলো করতে পারেন।


হ্যা আপনি যদি হস্তমৈথুন ছেড়ে দিতে পারেন তবে ঘাটতি পূরণ করা সম্ভব। আপনি সকালে ১টা ডিম,, ১ গ্লাস দুধ,, ফলমূল খেতে পারেন তবে ভালো উপকার পাবেন।


যদি দ্রুত উপকার পেতে চান তবে প্রতিদিন সকালে বাঁশি পেটে কালো জিরা ও মধু খেতে পারেন। আবার বেনিতির দোকান থেকে ইসবগুলের ভুসি,, ইসবগুল,, তালমাখনা,, কাতোলিগম,, ইত্যাদি কিনে মিক্স করে এক গ্লাস পানিতে ভিজিয়ে সাকালে খাবেন দেখবেন আপনার শরীরের অনেকটা পাতলা হয়ে যাবে,, বীর্যও আগের মতো হয়ে যাবে,, এসব খেলে যৌন শক্তিও বৃদ্ধি পাবে....


সকল সমস্যা সমাধান হবে আপনি যদি একেবারে হস্তমৈথুন ছেড়ে দিতে পারেন।

হ্যা আপনি যদি হস্তমৈথুন ছেড়ে দিতে পারেন তবে ঘাটতি পূরণ করা সম্ভব।

আপনি সকালে ১টা ডিম,, ১ গ্লাস দুধ,, ফলমূল খেতে পারেন তবে ভালো উপকার পাবেন।

যদি দ্রুত উপকার পেতে চান তবে প্রতিদিন সকালে বাঁশি পেটে কালো জিরা ও মধু খেতে পারেন।

আবার বেনিতির দোকান থেকে ইসবগুলের ভুসি,, ইসবগুল,, তালমাখনা,, কাতোলিগম,, ইত্যাদি কিনে মিক্স করে এক গ্লাস পানিতে ভিজিয়ে সাকালে খাবেন দেখবেন আপনার শরীরের  অনেকটা পাতলা হয়ে যাবে,, বীর্যও আগের মতো হয়ে যাবে,, এসব খেলে যৌন শক্তিও বৃদ্ধি পাবে....


সকল সমস্যা সমাধান হবে আপনি যদি একেবারে হস্তমৈথুন ছেড়ে দিতে পারেন।

গতবারের এইচএসসি পরিক্ষা দেয়নি,, এবার পরিক্ষা দিতে পারবো? গতবারের এইচএসসি পরিক্ষা দিতে পারেনি,, এবার পরিক্ষা দিতে চায়,, কিন্তু এখনো পর্যন্ত এসাইনমেন্ট গ্রহন করেনি বা দেয়নি,, কিন্তু তার কী এখনো পরিক্ষা দেয়ার সম্ভাবনা রয়েছে?


একটা গুগল একাউন্ট বা জিমেইল আইডিতে আমি কী কী একাউন্ট খুলেছি,, বা কী কী সেবা চালু করেছি সেটা আমি দেখবো কী ভাবে...?

আর সে সব একাউন্ট বা পরিসেবা ডিলিট করবো কী ভাবে...?


মুসলিম শিশু ছেলে ও মেয়েদের নাম,, ছেলেদের জন্য নবী ও সাহাবীদের নাম হতে হবে,, এবং মেয়েদের জন্য নবী ও সাহাবিদের স্ত্রী ও মেয়েদের নাম হতে হবে।