আমার বয়স ২২ বছর , আমি এখনও বিয়ে করি নি , আমার দ্রুত বীর্যপাত সমস্যা , লিংগ ভিতরে ঢােকানাের আগেই বীর্যপাত হয়ে যায় , আমি প্রায় ১০ বছর হস্তমৈথুন করেছি , এখন ১ মাসের মধ্যে আমাকে বিয়ে করতে হবে , এখন কি ভাবে এর চিকিৎসা করতে পারি ,


শেয়ার করুন বন্ধুর সাথে
Jamiar

Call

ধন্যবাদ প্রশ্ন করার জন্য । আপনার এই সমস্যার জন্য দ্বায়ী হলো আপনি নিজেই যা অতিরিক্ত হস্তমৈথুন করার কারন । আর এর কারনেই মুলত এই সমস্যার সম্মখিন হওয়া। 

আপনি আগামী ১ মাসের মধ্যে এই সমস্যা থেকে মুক্তি পাবেন না । আপনি আগামী ৬ মাস পর বিয়ে করুন এবং মৈথুন করা ছাড়া আগামী ৪ পর্যন্ত থাকবেন এর  মধ্যে কোণ রকম মৌথুন করবেন না। এর পর দেখুন আপনার মাঝে কি কি সমস্যা প্রভাব ফেলে যা যা প্রভাব ফেলবে সেসবের হোমিও চিকিৎসা নিবেন ,এবং স্বপ্নদোষ হলে আমার উত্তরে বলা  এই নিয়ম গুলো মেনে চলবেন। 

এর পর বিয়ে করার ১ মাস আগে থেকে বা বিয়ে ঠিক হয়েছে তার তখন থেকেই আপনি যৌনতার জন্য চিকিৎসা নিবেন এবং চিকিৎসা নেওয়া কালিন সময়েই বিয়ে করুন তবে এসময়ে মৈথুন করাই যাবে না । 

নিয়মিত পুষ্টিকর খাবার খাবেন শাকসব্জি  ও ভিটামিন ফলমুলাদি খাবেন। এছাড়াও আরো বাড়তি কিছু খাবারে তালিকা ও নিয়ম জানতে আমার এই উত্তরটি পড়ুন। 

আসা করি বুঝতে পারছেন। পরবর্তীতে আপনার কোণ সমস্যা হলে বা কোন কিছু জানার থাকলে আমাদের বিস্ময় আনসারে জানাবেন বা আমাকে কল করুন আসা করি আমি চেষ্টা করবো আপনাকে পরামর্শ দিয়ে সাহায্য করতে ।ধন্যবাদ বিস্ময়ের সাথেই থাকুন ।


ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ