জিহান আব্দুল্লাহ একের পর এক আইডি খুলেই যাচ্ছে। অথচ তাকে Parmanent Block করা হচ্ছে না কেন? একই অপরাধ বারবার করার জন্য। তার দুইটা আইডি ব্লক করা হয়েছিল। তারপরও সে আরেকটা আইডি খুলেছে কালকে।

তার আইডিগুলো

এটা

এটা

এটা



শেয়ার করুন বন্ধুর সাথে

ভাইজান, আসলে আমার এ আইডি(যে আইডি ব্যবহার করে আমি উত্তর দিয়েছি) তা ব্লক হয়ে গিয়েছিল। তাই আমি রাগের মাথায় আরো কয়েকটি আইডি খুলে ফেলেছিলাম। এজন্য আমি বিস্ময় কর্তৃপক্ষের কাছে আন্তরিক ভাবে ক্ষমা চাইছি। আমি অনেকক্ষণ ধরে চেষ্টা করছি আমার অন্য দুটি আইডি ডিলেট করতে কিন্তু পারছি না। বিস্ময় কর্তৃপক্ষের কাছে আমার আবেদন এ আইডিটা রেখে বাকি দুটো আইডি পারমানেন্ট ব্লক করে দেওয়া হোক।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ

আমার ছোট ভাই(জাহিন আব্দুল্লাহ) তো মাত্রই ক্ষমা চাইল। ওর কান্নাকাটির জন্য পরশু রাতে আমি ঠিকমত ঘুমাতেই পারিনি। কালকে ওর জ্বালায় আমি নিজেই আইডি খুলে সমন্বয়কের কাছে সুপারিশ করেছি। আজ ওর আইডি আবার খুলে দেয়া হলো, সে ক্ষমাও চাইল। তাহলে এখন আবার ওর আইডি ব্লক করা হলো কেন? আপনারা একটা ছোট ছেলের সাথে এরকম করার মানে কি? আপনাদের যদি খোলার ইচ্ছাই না থাকে, তাহলে আইডি খুললেন কেন? আমার ভাই একটু আগেও আনন্দে লাফালাফি করছিল আর এখন আবার ওর দিকে তাকানোও যাচ্ছে না।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ