image আমি লক্ষ ককরেছি বিস্ময়ে যাদের প্রশ্ন বন্ধ করার অনুমতি দেওয়া হয় তারা যারের পয়েন্ট কম তাদের উত্তর দেখে সেই প্রশ্নের উত্তর দিয়ে তাদের প্রশ্ন বন্ধ করে দেয়। তারা এরকম দুর্ণিতি করে ককেন??? আবিষ্কারক আরিফুল ভাইয়ের দৃষ্টি আকর্ষন করছি আপনি যাদদের উত্তর বন্ধ করার অনুমতিদেন তাদেরকে সুধু পয়েন্ট দেখে পাউয়ার না দিয়ে তাদেরকে বিশেষ কোনো শর্ত সাপেক্ষ পাউয়ার দেন। কারন কিছুলোক শিক্ষিত হলেও তারা চায়না অন্যরা ভালোকিছু শিখক।  আনেকে তাদের জন্য বিরক্ত হচ্ছে। তাই আমি মনে করি নির্দিষ্ট কোন স্ববপদ বাক্য পাঠ করিয়ে তাদেরকে অতিরিক্ত ক্ষমতা দিবেন যেন তারা সঠিক উত্তরকে কেটে না দেয় এবং তারা যেন কোন রকম অন্যায় না করে।  এটা আরিফুল ভাইয়ের নিকট আমার আবদার।


শেয়ার করুন বন্ধুর সাথে
Waruf

Call

ডুপ্লিকেট হিসাবে বন্ধ করলে সেই প্রশ্নের উত্তরও লুকায়িত করে দেয়া হয়। এটি প্রথম থেকেই চলে আসছে। কেউ যদি বন্ধ করে উত্তর লুকায়িত না করে রাখেন তবে লিংক সহ বিশেষজ্ঞগনকে জানান। তারা লুকায়িত রাখবে।  যথেষ্ট উত্তর মর্মে বন্ধ হলে উত্তর লুকায়িত হয়না, কিন্তু উত্তর ভুল হলে লুকাইত হয়। সঠিক উত্তর লুকাইত হলে লিংক কপি করে আমাদের জানান। রিভিউ করে ব্যবস্থা নেব। লিংক না দিলে আমরা কি করে দেখবো?  সবাই অভিযোগতো করে কিন্তু লিংক দিতে চাইনা কারন কি? আর লিংক না দিলে ব্যবস্থা নেয়াও কঠিন হয়ে পড়ে। কারন এত বেশি প্রশ্ন ও উত্তর হয় যে সব প্রশ্নে যেয়ে সবার উত্তর রিভিউ করতে গেলে ২৪ ঘন্টাই একদিন কেন ৪৮ ঘন্টায় দিন হলেও সব দেখা সম্ভব নয়। আমাদেরও ব্যক্তিগত কাজ কর্ম থাকে। তাই লিংকসহ অভিযোগ করুন।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
MdMostafaSk

Call

ভাই আপনি যেই ফটোটি দিয়েছেন সেখানে একটি উত্তর (নিচের) ভুল আছে এজন্য সেই উত্তরটি লুক্কায়িত করা হয়েছে। আর বিস্ময়ে যদি কেউ প্রশ্ন করে তাহলে এক পয়েন্ট পাবে এবং উত্তর করলে তিন পয়েন্ট পাবে। তাহলে আপনি কোন যুক্তিতে ওই কথা বলছেন ?

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ

আপনি যে প্রশ্নের ছবি দিয়েছেন সেখানে আপনার উত্তর তো ভূল ছিল। প্রশ্ন করলে এখন আর ১ পয়েন্ট করে কমে না, বরং ১ পয়েন্ট করে পাওয়া যায়। আপনি ভুল উত্তর দিলে প্রশাসন উত্তর লুকায়িত করবে না তো কী করবে? অযথা অন্যকে দোষারোপ না করে নিজে ভালোভাবে উত্তর দিন। তাহলেই আর লুকায়িত হবে না।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ