আমার এক কাজিন আছে,,,,সে দুই মাস পর বিয়ে করবে,,,সমস্যা হচ্ছে হস্তমৈথুন করলে তার দ্রুত বীর্য বের হয়,,,ক্লাস ৮ এএ আমার কাজিন যখন প্রথম হস্তমৈথুন করেছিলো তখন তার বীর্য অনেক অনেক দেরিতে বের হয়েছিলো,,,তারপর থেকে নিয়মিত হস্তমৈথুন করতে থাকে,,,এক পর্যায়ে সে লক্ষ করলো তার বীর্য সেই আগের মতো দেরিতে বের হয় না,,,টানা চার বছর হস্তমৈথুন করার পর সে হস্তমৈথুন করা বন্ধ করে দেয়,,,এইভাবে দুই বছর হস্তমৈথুন থেকে নিজেকে বিরত রাখে,,,,,পরবর্তিতে ২ বছর বিরতির পর তার বীর্যের স্থায়িত্ব পরীক্ষা করার জন্য আবার হস্তমৈথুন করে,,কিন্তুু তার বীর্য ১৫ সেকেন্ডের মধ্যে বেরিয়ে আসে,,,,১৫ সেকেন্ড তার স্থায়িত্ব,,,আমার কাজিন খুব চিন্তিত,,,তার সামনে বিয়ে।চিন্তায় চিন্তায় সে শুকিয়ে গেছে,,কাজিন আমাকে সব কিছু শেয়ার করলো,,,যেহুতু বিয়ে,,,,দয়া করে সঠিক সমাধান দিন,আমার কাজিনের এখন কি করা উচিত?
শেয়ার করুন বন্ধুর সাথে
Yakub Ali

Call

আপনার কাজিনের এটা কোনো সমস্যাই না। পুরুষের ক্ষেত্রে কয়েকদিন বা অনেকদিন বা 2 বছর পর হুট করে যৌন মিলন বা বীর্যপাত  ঘটালে বা মিলন করলে 15 সেকেন্ড বীর্যপাত হওয়া কোনো সমস্যাই না। প্রথমবার বীর্যপাতের পর দ্বিতীয়বারেই সেটা বেড়ে যাবে। প্রথমবার বীর্যপাতের 30/40 মিনিট পর পুনরায় চেষ্টা করলে অনেক বেশি সময় পর বীর্যপাত হবে। এছাড়াও স্ত্রী মিলনে স্বাভাবিক হয়ে যাবে। তাই স্বাভাবিক থাকতে বলুন। দুঃচিন্তার আরেক নাম দ্রুত বীর্যপাত! প্রয়োজনে একজন রেজিস্টার্ড চিকিত্সকের পরামর্শ নিতে বলুন।



ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Jamiar

Call

এটা কোন সমস্যা নয়। বিয়ে করলে সব ঠিক হবে। 

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Meaning

Call

এখন কার যুগে এটা কমন বিষয়। এটা শুধু ছেলেরা না মেয়েরাও করে থাকে.... তবে হ্যাঁ এসব করা উচিত না। শুনেন ভাই কিছু লাগবে না শুধু হাঁস এর ডিম খাবেন রোজ। আর যদি সহবাস করেন তবে সেইদিন সহবাসের আগে দুইটা কাবেন। আর একটা কথা এতে কিন্তু আপনার সহবাসের সময় বারবেনা। তবে সহবাসের সময় আপনার এক বার বের হলে। তার পর আর সহজে বেড় হবেনা এবং অনেক সময় ধরে করতে পারবেন।।সহজে আপনার নুনুটা পরে যাবেনা।খারা হয়ে থাকবে বের হওয়ার পরেও.....

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ