ও আমার সাথে এসে আগে কথা বলবে আমি না?।এটা কীভাবে হবে?
শেয়ার করুন বন্ধুর সাথে
ahasanchy

Call

স্কুল/কলেজ/ভার্সিটিতে যাওয়ার সময় থাকে একদিন নিজ থেকে ডাক দিন, অথবা কোনো  কথা বলা ছাড়াই  যাস্ট গিয়ে থাকে খুব ভাল  করে জড়িয়ে দরুন কিছুক্ষণ,  দেখবেন  সমস্যা সমাধান  হয়ে গেছে।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
MZIZahid

Call

বন্ধুদের মাঝে এই ধরণের রাগ - অভিমান স্বাভাবিক । এই ধরণের রাগ কিংবা অভিমান দীর্ঘস্থায়ী না করাই উত্তম । আপনার কথা থেকে বোঝা যাচ্ছে , আপনাদের বন্ধুত্ব অনেক ঘনিষ্ঠ । এক্ষেত্রে সেও হয়তো চাচ্ছে যে আপনি আগে তার সাথে কথা বলুন, যেমনটি আপনি চাচ্ছেন । এক্ষেত্রে আপনি তার সাথে আগে কথা বলে আপনাদের মধ্যকার রাগ কিংবা অভিমান মিটিয়ে নেওয়াই শ্রেয় ।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
HMMOBAROKBD

Call

বন্ধুত্বে হওক বা ভালোবাসায়,ইগো জিনিসটা খুবই মারাত্মক!ইগো'র কারণে  অনেক সুন্দর সুন্দর সম্পর্কে ফাটল ধরে৷ 

[সক্রেটিস  বলেন,-বন্ধুত্ব করতে ধীর গতি হও কিন্তু বন্ধুত্ব হয়ে গলে প্রতিনিয়ত তার পরিচর্যা করো৷  ]

সুতরাং -সাধারণ ভুলে সত্যিকারার্থে বন্ধুদের থেকে দূরে থাকা উচিত নয়৷আপনি চাইলে নিজেই আগে কথা বলে সহজে সমস্যা সমাধান করতে পারেন৷ 

তবে...আপনার উদ্দেশ্য সে আগে আসুক৷ তাহলে আপনি একাজটি কটতে পারেন,আপনাদের দু'জনেরই অন্য একজন বিশ্বস্ত বন্ধুর সাহায্য নিন,তাকে ঘটনা খোলে বলে এটা বলুন যে,আপনি তাকে অনেক ভালোবাসেন এবং এখনও৷ তবুও সে আপনার সাথে যে অন্যায় করেছে তার জন্য আপনি দুঃখিত৷ কিন্তু আপনি এখনো তাকে পাশে পেতে চান৷প্রয়োজনে এসব আলোচনা তাকে বলতে বলুন,সম্ভাবনা বেশি, আপনার এমন ইতিবাচক ধারণার কারণে সে আপনার কাছে এসে সরি বলতে পারে৷ (তবে এটা নির্ভর করে তার বন্ধুত্বতার সত্যতাও কতটুকু তার উপর) 

সর্বশেষ এতে ব্যার্থ হলে আপনি নিজেই একবার এগিয়ে যান৷ 

ভালো থাকুক আপনি ও আপনার সমস্ত বন্ধু পরিবার৷ 

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ