অামাদের রিলেসন ওর মা মেনে নেবে না৷ অাগে বলছিল অামায় একটা সরকারি চাকরি নাও বিয়ে দেব। এখন অাবার শুনি যে অন্য জায়গা থেকে ঘর অাসলে সেগুলা অাবার দেখে৷ অামি জিজ্ঞেস করলে বলে তোমার জন্য তো বসে থাকব না৷ অাগে চাকরি নাও তারপর বলতে অাসো।

এখন অামি কি করব প্লিজ বলে দিন ওর চিন্তায় অামার লাইফ টা শেষ হয়ে যাচ্ছে। ওর মা ওকে যা বলে তাই শোনে৷ ও অাগে বলছে তোমাকেই বিয়ে করব এখন ও বলে সরকারি চাকরি নাও তবে অাম্মু মেনে নেবে" 

অথচ অাগে এমন কোন শর্ত ছিল না ওর ৷ ও ওর মায়ের কথায় পাল্টে গেল।  

অামার সাথে ওর গভীর সম্পর্ক ছিলো। এখন অামার করনিয় কি। কিভাবে ওকে পাবো । ওকে অামি ভুলতে পারবো না কখনো ওর স্বৃতি মনে হলে অামার চোখে জল অাসে এখন কিভাবে থাকব অামি? 


উল্লেখ্যঃ অামি এখন অনার্স ৩য় বর্ষে পড়ি বাংলা বিভাগ"   

শেয়ার করুন বন্ধুর সাথে

ভাই একটাই সমাধান আপনি চেষ্টা করুন যদি না হয় তাহলে মেয়ে রাজি থাকলে তাকে নিয়ে কাজী অফিসে গিয়ে বিয়ে করুন এবং পরবর্তীতে পরিবারকে জানান। এবং তারা অবশ্যই মেনে নিবে। আর যদি তথন ও রাজি না হয় তাহলে কিছুদিন পরে বেবি হলে তাকে নিয়ে যাবেন তাহলে মেনে নিবে।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ

মেয়েটা আপনাকে বিবাহ করবে না চাকরিকে ! আপনি এখনো ছাত্র আছেন । ভালো করে পড়লে অনেক বড় চাকরি পেতে পারেন । তাই ওর চিন্তা বাদ দিয়ে পড়াশোনায় মনোযোগ দিন । কেননা ওনার মা ওনাকে আপনার সাথে বিবাহ দিবেন । সব বাবা মা-ই চাই তাদের মেয়েকে একটা চাক্রান্ত পরিবারে বিবাহ দিতে ।আপনার বাবা মাকে ব্যাপারটি জানান কারণ বাবা মাকে কষ্ট দিয়ে সন্তান কখনো সুখি হতে পারে না । আর যে মেয়ে আপনার চাকরিকে ভালোবাসে সে যে আপনাকে ছেড়ে যাবে না তার কি গ্যারান্টি আছে !

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
HMMOBAROKBD

Call

এজন্য আমার বার্নার্ড শ এর উক্তিটি বেশ ভালোলাগে- "প্রেম হলো একটি জলন্ত সিগারেটের মত,যার শুরু আগুন দিয়ে এবং শেষ ছাইয়ে" ! ভালোবাসার করুন পরিণতির কথা জেনেও আমরা কেউ প্রেমের ব্যাপারে পিছিয়ে নেই !

একেমন গভীর প্রেম যা বদলে যায় সময়ের সাথে৷ যার সমাপ্তিটা সবসময় কষ্টের আর ঘৃণার৷ 

আপনি কেমনে দাবি করেন এমেয়েটি আপনাকে গভীরভাবে ভালোবেসে ছিলো?যে,আপনার জন্য /আপনার ক্যারিয়ার এর জন্য অপেক্ষায় করতে পারেনা!যে সময়ের সাথে রভ বদলায়৷

এতো প্রেম নয়, স্বার্থপরতা!এতো ক্ষনিকের  মোহ!

ছেড়ে দিন!নিজেকে ভালোবাসুন,আমাদের  সবচেয়ে বড় সমস্যা, আমরা নিজেদের ভালবাসি না। অন্য কেউ থাকে সব সময় হৃদয়ের আঙিনায়। যে সেই ভালবাসা ডির্জাভ'ই করে না কখনো।

নিজের ক্যারিয়ারে মন দিন!নামাজও অন্যান্য ভালো কাজে মনোযোগী হোন!অবসরে বন্ধুদের আড্ডা ও ঘুরতে যান৷ এভাবে এই নেশাটাকে কাটিয়ে উঠুন৷ 

স্বার্থপর এরা স্বার্থপর ! 


ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ

দেখুন,ভালবাসার সম্পর্কটা এমনই।কখন কোন কারণে ভেঙ্গে যাবে তা বলা মুশকিল।মেয়েটি হয়তো পরিবারের চাপে পড়ে এমন সিদ্ধান্ত নিয়েছে।আপনারও উচিত তার সিদ্ধান্ত মেনে নেওয়া।এখন আপনি কেবল অনার্স ৩য় বর্ষে পড়েন।সরকারি চাকরি পেতে এখনো আপনার আরো কয়েক বছর সময় লাগবে।তারপরো যে সরকারি চাকরি পাবেন তার কোন গ্যারান্টি নেই।তাহলে কেন একটি পরিবার তার মেয়েকে বিয়ে না দিয়ে এতদিন বসিয়ে রাখবে।আপনি প্রেম করেছেন,তাই আপনার চিন্তাভাবনা আবেগকেন্দ্রিক।কিন্তু তাদের তো ভাবতে হয় লজিক দিয়ে।তাদেরকে বাস্তবতা মেনে চলতে হবে।এখন আপনার উচিত পড়াশোনা ও ক্যারিয়ারের দিকে নজর দেয়া।এতেই আপনার ভবিষ্যত জীবন কেমন হবে নির্ভর করছে।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ