user-avatar

ahasanchy

◯ ahasanchy


উপবৃ‌ত্তির এই মে‌সেজ টা আসার পর কি কর‌তে হ‌বে?
-

           

RBL-SureCash
উপবৃ‌ত্তি 450 টাকা to
A/C:018•••••••••••••
Help-09614016495


[Note- মোবাই‌লে সিউর ক্যাশ একাউন্ট নেই]

করোনাভাইরাস” নামটির উৎপত্তি লাতিন শব্দ করোনা থেকে যার অর্থ “মুকুট” বা “হার”। 

‌ভি‌ডিওর নি‌চে ক‌মেন্ট গু‌লো পড়‌লে ভি‌ডিওি‌টির সত্যতা সম্প‌র্কে জান‌তে পার‌বেন আশা ক‌রি। maximum ক‌মেন্ট যেটা নি‌র্দেশ ক‌রে সেটায় আপনার উত্তর।

আপ‌নি যেটা করার কথা বল‌তে‌ছেন ওটা আর একজন ধর্ষ‌কের মা‌ঝে কো‌নো পার্থক্য নাই। হয়‌তো আপনি সদ্য যৌব‌নে পা রে‌খে‌ছেন এবং তথ্যপ্রযু‌ক্তির স‌ঠিক ব্যবহার না জানার দরুন আপনার মাথায় এমন উদ্ভট চিন্তার উদ্ভব হ‌য়ে‌ছে, বে‌শি প্র‌য়োজন হ‌লে বাবা~মা কে বলুন বি‌য়ে করায় দি‌তে, না পার‌লে নফল রোজা রাখুন। খারাপ সঙ্গ এ‌ড়ি‌য়ে চলুন। সাম‌য়িক সু‌খের জন্য অ‌ন্যের জীবন ধ্বংস ক‌রে নি‌জে ে‌জেলখানায় প‌ঁচে মরা বু‌দ্ধিমা‌নের কাজ নয়।

মা‌সি‌কের সময় সহবাস করা হারাম, এবং এ সময় মিলন কর‌লে নানান যৌন রো‌গে আক্রান্ত হওয়ার সম্ভাবনা ‌বে‌ড়ে যায়, এছাড়া মা‌সের অন্যান্য সময় সহবাস করা যা‌বে।  আর মাসিকের আ‌গের ৭ দিন ও প‌রের  ৭ দিন  মিলন কর‌লে বাচ্চা জন্মা‌নোর সম্ভাবনা কম থা‌কে, ( সম্ভাবনা নাই ব‌লি‌নি তুলনামূলক কম ব‌লে‌ছি)।  অব‌শিষ্ট মাঝ‌নের সময়টা‌তে মিলন কর‌লে এবং কো‌নো প্র‌তি‌রোধক ব্যবহার না হ‌লে স্পাম স্ত্রীর শরী‌রে প্র‌বেশ  কর‌লে বাচ্চা জন্ম নি‌বে।

Google play service ডি‌সেবল কর‌লে গুগল নিয়ন্ত্রনাধীন সকল অ্যাপ ব্যবহার কর‌তে সমস্যা হ‌বে। আর ডি‌জেবল কর‌লেও স্পেস খুব একটা বাড়‌বে না, কেননা এটা সে‌টের সা‌থে সংযুক্ত করায় আ‌ছে,  তাছাড়া এটা ডি‌জেবল কর‌লে play store/chrome/youtube/gmail সহ অ‌নেকগু‌লো অ্যাপ অ‌কে‌জো হ‌য়ে পড়‌বে।

শাশু‌ড়ির মোট ৫ ভ‌রি স্বর্ণ(‌সোনা) আ‌ছে,

যেটার মা‌লিক শাশু‌ড়ি নি‌জে।

আবার পূত্রবধুর ৫ ভ‌রি স্বর্ণ আ‌ছে,

যেটার মা‌লিক পূত্রবধুর স্বামী।

 

মোট স্বর্ণ ১০ ভ‌রি হ‌লেও মা‌লিকানা দুইজ‌নের। এখন যে‌হেতু ব্য‌ক্তিগত মা‌লিকানার দি‌ক থে‌কে একজ‌নের স্বর্ণ সা‌ড়ে সাত ভ‌রির নি‌চে তাহ‌লে কি যাকাত আদায় কর‌তে হ‌বে? ইসলা‌মিক উত্তর জান‌তে চাই?

কো‌নো ম‌হিলার প‌ি‌রিয়ড চলাকালীন অবস্থায় য‌দি বছ‌রের মহামা‌ন্বিত রাত (শ‌বে কদর) অ‌তিক্রম ক‌রে, ত‌বে সে কোন কোন ইবাদত গু‌লো করার মাধ্য‌মে ঐ রা‌তের সবটুকু নে‌কি/সাওয়াব হা‌সিল কর‌তে পারবে?

আপনার বয়স ১৮ বছর। সদ্য যৌব‌নে পদার্পণ  কর‌ছেন‌।  তাই এ বিষয় গু‌লো নি‌য়ে বে‌শি ভাবা বা চিন্তা করা টা স্বাভা‌বিক। বয়স হি‌সে‌বে আপনি যে সাইজ বল‌লেন সেটা ঠিক আ‌ছে। অ‌নে‌কের আরও কম থাকে। তাই এসব বিষয় নি‌য়ে  ভে‌বে সময় নষ্ট কর‌বেন না। খারাপ কো‌নো অভ্যা‌সে ( বি‌ষেশ ক‌রে হস্ত‌মৈথুন) জড়া‌বেন না। এখন থে‌কে এটা‌তো ম‌নো‌যোগী হন।

  শুধুমাত্র কামরসের মাধ্যমে  প্রেগ‌নেন্ট হওয়ার সম্ভাবনা নেই। কারন কামর‌সে তেমন শুক্রাণ‌ু থা‌কেনা।

কেবল সি‌মেন প্র‌বে‌শের মাধ্য‌মে প্রেগ‌নেন্ট হওয়ার সম্ভাবনা আ‌ছে।

শুধুমাত্র কামরসের মাধ্যমে  প্রেগ‌নেন্ট হওয়ার সম্ভাবনা নেই। কারন কামর‌সে তেমন শুক্রাণ‌ু থা‌কেনা।

কেবল সি‌মেন প্র‌বে‌শের মাধ্য‌মে প্রেগ‌নেন্ট হওয়ার সম্ভাবনা আ‌ছে।

ইউটুবের পক্ষ থেকে ১০ দিন আগে আমার একটা ভিডিওতে কপিরাইট নোটিশ দিয়ে ব্লকড করে দেওয়া হয়। আর আজকেও একটা ভিডিও ব্লকড করে দেওয়া হয় একয় কারনে।

তবে চ্যানেলের কপিরাইট স্ট্রাইক 0 দেখাচ্ছে। 

গাইডলাইন স্ট্রাইক ও 0 দেখাচ্ছে?

ব্লকড লেখাটার উপর ক্লিক করলে এই লেখা টা আসছে This video contains copyrighted material. As a result, it has been blocked worldwide.

এখন প্রশ্ন হল পরপর তিনবার এই রকম ভিডিও ব্লকড করে দেওয়া হলে কি চ্যানেল ডিলেট করে দেওয়া হবে?  আমার তো দুইটা ভিডিও ব্লক করে দেওয়া হয়েছে পরের বার এরকম হলে কি চ্যানেল বন্ধ করে দিবে?

আর একমাস পূর্ণ হলে ব্লকের সংখ্যাটি কি মাইনাস হবে? মানে কপিরাইট অপরাধ টা কি মুছে যাবে?

আমার এক আত্মীয় Chittagong - Premier university থে‌কে ইং‌লি‌শে অনার্স কম‌প্লিট ক‌রে‌ছে এখন  জাতীয় বিশ্ব‌বিদ্যাল‌য়ে মাস্টাস কর‌তে চা‌চ্ছে? সে কি জাতীয় বিশ্ব‌বিদ্যাল‌য়ে মাস্টাস কর‌তে পারবে?  বা কর‌তে চাই‌লে কি কি কর‌তে হ‌বে? নাকি  প্রাইভেট  ছাড়া আর কোথাও করতে পারবেনা?
Open এ ক্লিক ক‌রে ব্রাওসার সি‌লেক্ট করুন এরপর ডাউলোড করুন। মূলত প্লে স্টোর সি‌লেক্ট করুন খুব সহ‌জে ডাউন‌লোড হ‌বে। আর ও‌পেরা মি‌নি থে‌কে ক্রোম ভাল অ্যাপ ডাউন‌লো‌ডের জন্য। best হল প্লে স্টোর।
আনফ‌লো করা মা‌নে আপনার হোম পে‌জে তার কিছুই আস‌বেনা তবে তার হোম পে‌জে আপনার গু‌লো যা‌বে। ত‌বে আপ‌নি ই‌চ্ছে হ‌লে  তার আই‌ডি‌তে গি‌য়ে তার সব দেখ‌তে পা‌বেন। ব্লক কর‌লে  কেউ কারও টা দেখ‌বেন না।
সব থে‌কে নোংরা কাজটা ক‌রে‌ছেন শারী‌রিক সম্পর্ক ক‌রে, মে‌য়ে‌টি আপনা‌কে ক্ষমা না কর‌লে আপ‌নি ক্ষমা পা‌বেন না। য‌দিও দুজ‌নেই  অবৈধ  কাজ ক‌রে‌ছেন। আল্লাহ দয়ালু ক্ষমা চাই‌তে জান‌লে কর‌বেন, পাশাপা‌শি মে‌য়েটা থে‌কে ক্ষমা চে‌য়ে নিন। নতুবা আল্লাহ ও ক্ষমা কর‌বেন না। আর দুজ‌নে অবিবা‌হিত হ‌লে মে‌য়ে‌টি‌কে বি‌য়ে ক‌রে নিন।
‌নেট কা‌নেক্ট করুন আপ‌ডেট হ‌বে দেন আস‌বে।
বয়স তো উ‌ল্লেখ ক‌রেন নাই, উ‌ত্তেজনামূলক কিছু ভাব‌লে কামরস আস‌বে এটায় স্বাভা‌বিক। 
যার থে‌কে লাইন নি‌য়েছেন থা‌কে ব‌ল্লেই  আই‌পি  এবং এড‌মিন পার্সওয়াড দি‌য়ে দি‌বে।
আল্লাহ সব দে‌খেন এবং সময় মত তার প্র‌তিদান ও দেন।
আল্লাহ সব দে‌খেন, তার অ‌গোচ‌রে কিছুই হয়না।

একাউন্ট ডি‌লেট করার ৩০ দিন এর ভেতর লগ ইন না কর‌লে আই‌ডি পার‌মে‌নেন্ট‌লি ডি‌লেট হ‌য়ে যায়। মা‌নে ফি‌রে পাওয়া অসম্ভব।

না Certificate এ জন্ম সাল দেওয়া থা‌কেনা।  
অবশ্যয় বল‌তে হ‌বে।
খালু/চাচা মা‌নে মোটা‌মো‌টি বয়স্ক, আর ভাই তো কত রক‌মের হ‌তে পা‌রে যেমন কালা‌তো ভাই, তাল‌তো ভাই Etc. মামা উপা‌ধি দ্বারা বয়স বুঝা যায়না তাছাড়া মামা মা‌নে সেফ‌টি, কারন মামা ভা‌গিনার সা‌থে প্রেম~ভালাবাসা কিংবা খারাপ কাজ কর‌তে পা‌রেনা। বি‌শেষ ক‌রে মে‌য়েদের অ‌নে‌কে এটা ভে‌বে মামা ব‌লে স‌ম্মোধন ক‌রে।

তাশহুদ পড়ার সময় ডান হা‌তের শাহাদাত আঙুল একবার তুল‌তে হয়। আশহাদু আল্ লা ইলাহা ইল্লালাহু যখন পড়‌বেন তখন লা বলার সময় আঙুল তুল‌বেন ইলাহা পর্যন্ত আঙুল তোলা অবস্থায় থাক‌বে এবং ইল্লালাহ বলা মাত্রয় আঙুল নামায় ফেল‌বেন। উ‌ল্লেখ্য আঙুল তোলার সময় মা‌নে লা বলার সময় ক‌নিষ্ট(কড়ই) আঙুল এবং তার পা‌শের টা মা‌নে অনা‌মিকা এ দু‌টো আঙুল হা‌তের চোয়ালের (সাদা অং‌শের) সা‌থে লে‌গে যা‌বে। এবং মা‌ঝের আঙুলের আগা গি‌য়ে বৃদ্ধা আঙ্গু‌লের আগাকে বৃত্তাকা‌রে স্পর্শ কর‌বে এবং শাহাদাত আঙুল খাড়া/উচুঁ হ‌তে থাক‌বে, ইলাহা পর্যন্ত শাহাদাত আঙুল খাড়া অবস্থায় থাক‌বে এবং অন্যান্য আঙুল  অপ‌রিব‌র্তিত থাক‌বে। ( অর্থাৎ কনিষ্ট ও অনা‌মি‌কা হা‌তের সাদা অং‌শের সা‌থে লে‌ভেল থাক‌বে মধ্যমা ও বৃদ্ধাঙু‌লির আগা বৃত্তাকার অবস্থায়)। আর ইল্লালাহ বলা মাত্রয় শাহাদাত আঙুল খাড়া/উচুঁ থে‌কে নে‌মে যা‌বে পাশাপা‌শি অন্যান্য আঙুল (ছেড়ে দিবেন) সুজা হ‌য়ে পা‌য়ের সা‌থে আ‌গের মত স্বাভা‌বিক ভা‌বে লে‌গে থাক‌বে। ~~~~ (হানাফী মাযহাব)

Wifi অন থাক‌লে hotspot  কাজ ক‌রেনা সম্ভবত(not sure) ।  রাউটার কি‌নে সং‌যোগ দি‌তে পার‌বেন। এ‌তে এক সা‌থে একা‌ধিক ডিবাই‌সে চালা‌তে পারবেন।
এই  বছ‌রের ফর্ম ফিলাপ হ‌য়ে গে‌ছে সাম‌নের বছর আশা ক‌রি পারবেন। সমস্যা হ‌বেনা।