আমি একটা মেয়ে কে ৩ বছর ধরে খুব ভালোবেসেছি কিন্তু কখনো তার অতীত নিয়ে খোজ নেই নাই যেটা ছিল আমার বড় ভুল। ৩ বছর পর আজ জানলাম অতিতে তার একটি রিলেশন ছিল ২৩ দিন মত  তবে ৭ দিন মত হবে তার শরীরের আপত্তি কর স্থানে সে হাত দেয় আবার sex ও করতে চাইছিল কিন্তু মেয়েটা করতে দিছিল না। যাই হোক  এসব আমায় খুব ভাবাই খারাপ লাগে যে যাকে এত ভালোবাসলাম তাকে অন্য কেউ টাস করেছে। এখন আপনারা বলুন এই মেয়ে কে বিয়ে করে কি আমি মানুষিক ভাবে সুখি হতে পরবো?  ____অথবা____ কিভাবে এই মানুষিক চিন্তা দূর করে তাকে আগের মতই ভালোবাসবো? 
শেয়ার করুন বন্ধুর সাথে
Call

যদি সে ভুল করে তাহলে তার ভুলগুলো ক্ষমা করে তাকে আগের মত ভালবাসাই প্রকৃত ভালবাসা । আপনি তার অতীতকে ভুলে যান । আর সে যদি আপনাকে আপনার মতই ভালবাসে তবে বিয়ের পর আপনারা সুখী হতে পারবেন ।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Jamiar

Call

প্রশ্নকারী, ২ মিনিট সময় নিয়ে লেখাটি  গুলো পড়ুন প্লিজ:-

ধন্যবাদ জানাই যে আপনি মেয়েটাকে অনেক ভালোবাসেন যা ৩ বছর ধরে।  আপনি মেয়েটাকে অনেক ভালোবাসেন কিন্তু সেই মেয়েটি আগে অন্য ছেলের সাথে সম্পর্ক ছিলো ২৩ দিনের মত। আর এই ২৩ দিনের সম্পর্কের মাঝে কিরকম ভালোবাসা তৈরি হয়েছিলো সেই মেয়েটি জানে।

তবে আমি মনে করি মেয়েটির কোন দোস নাই হয়তো ছেলেটি জোর করেই মেয়েটিকে স্পর্শ করেছে সেক্স করার প্রস্তাব দিয়েছে। এতে মেয়েটি রাজি থাকলে আজ আপনার সাথে ৩ বছর ধরে রিলেসন করতো না।

হয়তো আপনি ঐ ছেলেটির মত না তাই মেয়েটিও আপনাকে অনেক ভালোবাসে। আপনি তাকে অবহেলা করবেন না।

ভাই মেয়েটাকে আপনি ভালোবাসেন যদি আপনার ভালোবাসা সত্যিই হয়ে থাকে তাহলে ঐ মেয়েটির সাথে আগে যা কিছুই হোক না কেনো আপনাকে মেনে নিতে হবে কারন আপনি মেয়েটাকে ভালোবাসেন।

ভাই ভেবে দেখুন আমাদের প্রিয় নবি হযরত  মোহাম্মদ (সাঃ) তিনি ২৫ বছর বয়সে ৪০ বছরের এক বিধবা  মহিলাকে বিয়ে করেন কারন তিনি তাকে অনেক ভালোবাসতেন আর এ জন্যই তিনি ঐ মহিলাকে পাওয়ার জন্য মহান আল্লাহ্‌ কাছে প্রাথনা করেছিলেন।

ভাই আমরা তো সেই নবির উম্মত তাই না তাহলে আমরা কেনো পারি না এমন কাউকে বিয়ে করতে।

ভাই যদি আপনি তাকে সত্যিই ভালোবাসেন তাহলে সব কিছুই  ভুল গিয়ে তাকে কাছে টেনে নিন তাকে বিয়ে করুন তাকে ভালোবাসুন তাকে স্ত্রীর মর্যাদা দিন

মনে রাখবেন আপনি একটা মেয়েকে বিয়ে করেছেন এবং সেই মেয়ের কোন পাপের কাজ করলে সেই নিজেই আখিরাত এ জবাব দিহি করবে।

তাকে বিয়ে করে আপনি আপনার স্বামীর কর্তব্য পালন করুন।

  আর একটি  কথা মনে রাখবেন কোন মেয়েকে বা কোন যুবক যুবতী ছেলে মেয়ে একে অপরের সাথে প্রেম ভালোবাসা করা হারাম হবে না। কারন কাউকে মন থেকে ভালোবাসা অপরাত নয়।

তবে অপরাত তখনেই হবে যখন প্রেম ভালোবসার  নামে শারীরিক মিলন করলে,একে অপরে চুমু দিলে,আপত্তিকর স্থানে স্পর্শ করলে ইত্যাদি ভাবে যৌন সুখ লাভ করলে ইহা হারাম যা জঘন্য পাপের শামিল। 

ধন্যবাদ।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ