আমি ক্লাস ৯ম পড়ি।বয়স ১৭ বছর।এখন আমার সমস্যা গুলি-

১।আমার দিন দিন পড়ার প্রতি মন চটে যাচ্ছে।

২।আমাকে নিয়মিত স্কুল যেতে ইচ্ছে করে না।

৩।আমার উচ্চতা মাত্র ৫ফুট।
৪।আমার বাম পায়ের তুলনায় ডান পা লম্বা লাগে। 
৫।কথা বলার সময় তোতলা হয়ে যাচ্ছি বা আটকে যাচ্ছি।
৬।কোনো প্রাইভেট পড়ি না।
৭।সবসময় বাড়িতে থাকতে ইচ্ছে করে।
৮।বন্ধুরা বাসায় ঘুরতে যাওয়ার জন্য ডাকতে আসলে,আমি যায় না।
৯।আমার একটা সমস্যা যেতে না যেতেই,আরেকটা সমস্যা চলে আসে।
১০।আমার হস্তমৈথুনের অভ্যাস আছে।
১১।আমার ছোট উচ্চতার জন্য চিন্তিত থাকায় গত বছর jsc exam এ A+ পাই নি।Psc তে A+ পেয়েছিলাম এবং ভালো ছাত্র ছিলাম।আর পড়ার প্রতি প্রবল মনোযোগ ছিল।কিন্তু বর্তমানে নাই।

সবশেষে আপনাদের কাছে আমার একটাই অনুরোধ যে,উপরিউক্ত সমস্যাগুলোর কথা চিন্তা করে এবং পয়েন্ট আকারে যেসব সমস্যার কথা বলেছি সেগুলো সব প্রশ্নের সমাধান দিলে আমি আপনাদের নিকট অনেক কৃতজ্ঞ থাকব। 
প্লিজ আমার বড় ভাইয়া ও আপুরা আপনারা যতটুকু পারেন উত্তর দেওয়ার চেষ্টা করবেন???

শেয়ার করুন বন্ধুর সাথে
Call

বাস্তব অভিজ্ঞতা থেকে বলছি এবং আপনার সমস্যা গুলো দেখে আমিও ক্লিয়ার হলাম।আপনার উক্ত সমস্যা গুলো আমারো ছিলো আমি ৬ বছর ধরে হৈস্তমুইথুন করে আসছিলাম যার কারোনের আপনার যে সমস্যা গুলো হচ্ছে ঠিক আমারো একই রকম সমস্যা হয়েছিলো পড়ে গুগল সার্চ এবং ডাক্তারের পরামর্শ নিয়ে যানতে পাড়ি এই সমস্যা গুলো অতিরিক্ত হৈস্তুমুইথুন করার কারোনে হচ্ছে।তার পর আমি হৈস্তমইথুন করা ছেরে দেই এবং হামদর্দের ডাক্তারের চিকিৎসা নেই ডাক্তারের পরামর্শ অনুযায়ি ঔষধ সেবন করি এবং এখনো করতেছি। এখন আমি আপনার উক্ত সমস্যা গুলো দেখে কিছুটা রেহাই পেয়েছি। তাই আপনাকেও বিশেষ ভাবে বলতেছি আপনি হৈস্তমইথুন করা ছেরে দিন আশা করি আপনি আপনার সমস্যা গুলো থেকে মুক্তি পাবেন। পরিশেষে আবারো বলতেছি আপনার উক্ত সমস্যা গুলোর কারন হচ্ছে অতিরিক্ত হৈস্তমইথুন করা।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ