আমার দুই পায়ের মাঝে। লিংগের দুই পাশে দাউদ হয়েছে, । ১ মাস পূর্বে "গ্যাকোজিমা" ক্রিম ব্যাবহারে এটা সেরে যায়। কিন্তু  এখন এটা আবার হচ্ছে ,প্রচুর পরিমানে চুলকায় । কোন ঔষধ সেবন করলে এর থেকে চিরোতরে মুক্তি পাবো । এটা জানালে উপকৃত হতাম  ।
শেয়ার করুন বন্ধুর সাথে
RushaIslam

Call

আপনি অল্প পরিমাণ নিম তেল নিয়ে দাউদের উপর বারে বারে লাগাতে পারেন।নিমের ভিতরে উপস্থিত অ্যান্টিসেপটিক এবং অ্যান্টিমাইক্রোবিয়াল প্রপাটিজ দাউদের মতো ত্বকের রোগের প্রকোপ কমাতে সাহায্য করে।এছাড়া অল্প করে রসুনের কোয়া নিয়ে সেগুলিকে ছোট ছোট করে কেটে  সেগুলিকে দাদের উপর রাখুন এবং ব্যান্ডেজ দিয়ে বেঁধে সারা রাত রেখে দিন।রসুনে  অ্যান্টি-ফাঙ্গাল উপাদান আপনার দাদের প্রকোপ কমিয়ে দিবে।এছাড়া লবণের সঙ্গে অল্প করে ভিনিগার মিশিয়ে দাদের স্থানে লাগান। ভাল ফল পাবেন।আপনি ছত্রাকবিরোধী সাবান শ্যাম্পু ব্যবহার করুন।এছাড়া আপনি হোমিও ডাক্তারের পরার্মশ অনুযায়ী Natrum sulphuricum অথবা Sepia এই ২টির যেকোনো একটি সেবন করতে পারেন।এছাড়া আপনি রিংগার্ড মলম ব্যবহার করতে  পারেন। তবে অবশ্যই চিকিৎসক এর পরামর্শ নিয়ে নিবেন।সঠিকভাবে রোগ নির্ণয় না করে উল্টা-পাল্টা  cream ব্যবহার না করে একজন চর্ম ও যৌন রোগ বিশেষজ্ঞের সঙ্গে আলোচনা করা উচিত


ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ

আপনি ডাক্টারের পরামর্শ অনুযায়ী MYCOFREE 250 ট্যাবলেট ও LULCONAZOLE LOTION/ ফাঙ্গিসন ক্রিমটি ব্যবহার করুন। ইনশাআল্লাহ নিয়মিত ব্যবহারে দাউদ ভাল হবে।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ

আপনি MYCOFREE 250

খাবেন

এবং সাথে পেভিসন মলম ব্যবহার করবেন

আশা করি ভাল হয়ে যাবে 

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ