আমার বাচ্চার বয়স ১৯ দিন। মায়ের দুদ কম আসার কারনে বাচ্চা টিকমত পেট বরে খেতে পারে না, এর জন্য শিশু বিশেষজ্ঞ ডাক্তারের কাছে গিয়েছিলাম। সে বাচ্চার মা কে অমিডন ট্যাবলেট খাওয়ার জন্য বলেছেন। এটা কি খাওয়ানো ঠিক হচ্ছে ? আর  কি খাওয়ালে বুকের দুদ বৃদ্ধি পাবে?  যদি কেউ জানেন তাহলে বলবেন, কিন্তু ভুল পরামর্শ দিবেন না please...!!
শেয়ার করুন বন্ধুর সাথে
RushaIslam

Call

যদি চিকিৎসক বাচ্চার মাকে এটি খাওয়ার পরামর্শ দেয় তাহলে খাওয়া যেতে পারে। মূলত অমিডন ট্যাবলেট এটি বমি ভাব দূর করে,খাবারের অরুচি দূর করে ক্ষুধাবৃদ্ধিতে সাহায্য করে,মাথা ঘোরা রোধ করে এবং হজমে সহায়তা করে। শুধু একটি ট্যাবলেট হয়,পাশাপাশি পুষ্টিকর খাদ্য খেতে হবে বাচ্চার মা কে ।বাচ্চার মাকে প্রতিদিন গরম দুধ এবং জিরা একত্রে মিশিয়ে পান করান। প্রতিদিন সকালে খালি পেটে ৩ কোয়া রসুন খেতে বলবেন।। প্রচুর পরিমানে পানি খাওয়াবেন।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Jamiar

Call

আসলে এই অমিডন ট্যাবলেট টি সেবনে খাওয়ার রুচি বাড়িয়ে তুলবে ফলে দৈনন্দিন খাবারের মাধ্যমে বাচ্চার মায়ের বুকের দুধ বৃদ্ধি পাবে এর জন্যই মূলত এই ট্যাবলেট দেওয়া। এছাড়াও বাচ্চার মাকে স্বাস্থ্যকর খাবার খেতে হবে। এছাড়াও আপনি ডাক্তারের পরামর্শে ট্যাবলেট momvit খাওয়াতে পারেন এই ট্যাবলেট সেবনে মায়ের বুকের দুধ বৃদ্ধি পাবে। 

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ