করেফেলি এখন কিভাবে মোবাইলে ও হস্তমৈথুন ছাড়াবো আর যে হস্তমৈথুন করছিতা   কতটুকু পাপ আর এর কি আজাব হবে আর আমি তাওবা করলে মাফ হবে আমি এসব ছেড়ে দিবো আর হস্তমৈথুনের খতি পুণ করবো কিভাবে কেও বলবেন             
শেয়ার করুন বন্ধুর সাথে
Call

আপনি মোবাইলে খারাপ কিছু দেখবেন না! সব সময় আল্লাহকে সরন করেন মনে কোন খারাপ কিছু ভাববেন না! এরকম হলে বাতরুমে একটু কম যাবেন! হস্তমৈতুন ছেড়ে আল্লাহর কাছে তওবা করুন দেখবেন আপনাকে মাফ করে দিবে! হস্তমৈথুন ছেড়ে দিয়ে ভালো ভালো খাবার খান দেখবেন আপনার সাস্হ ঠিক হয়ে যাবে?

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
RushaIslam

Call

কুরআন ও সুন্নাহ্‌র দলিলের ভিত্তিতে হস্তমৈথুন করা হারাম।আপনি সকলরকম  কু-চিন্তা ও খারাপ ভাবনা থেকে দূরে থাকুন, মোবাইলে যৌন উত্তেজনা মূলক কিছু দেখবেন না, প্রথমে একেবারে ছাড়তে হয়তো পারবেন না তাই ধীরে ধীরে ছাড়ুন। একা ঘরে অবস্থান করবেন না। সবার মাঝে মেতে থাকুন এবং যখন হস্তমৈথুন করার ইচ্ছে জাগবে তখন নিজেকে কোনো কাজের মাধ্যমে ব্যস্ত রাখার চেষ্টা করুন। সব কথারর বড় কথা হল নিজের ইচ্ছেশক্তি ই হল সব। হস্তমৈথুনের ক্ষতি সারাতে আপনি সপ্তাহে ৩-৪ দিন সকালে নাস্তার পর ডিম খান একটি করে,একদিন পর পর দুধ খাবার চেষ্টা করুন। বেশিবেশি জল পান করুন, ফল খান বিশেষ করে আপেল এবং কলা। আমিষ জাতিয় খাবার খান বেশি করে,পর্যাপ্ত পরিমাণে ঘুমান,মেডিটেশন বা যোগব্যায়াম করতে পারেন।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ