আমার গার্ল ফ্রেন্ড এর রাত ১১।৩০ অনলাইনে আসার কথা আমি ১১।১০ এ চলে আসছি কিন্তু প্রচন্ড ঘুম আসার কারনে ডাটা অন থাকতেই কখন যে ঘুমিয়ে পড়েছি কিচ্ছু মনে নেই।সকালে দেখি সে কত্তো গুলো কষ্টের কথা বলে ১২।৩০ টার সময় আমাকে না পেয়ে চলে গেছে।বলছে ওর দাম কমে গেছে।পুরোনো হয়ে গেছে আরও অনেক কিছু।বলতে পারেন খুব খুব রেগে আছে।আর ওর রাগের কারনে আমার বুকটা মনে হচ্ছে যেন ফেটে যাওয়ার উপক্রম।এত্তো কষ্ট হচ্ছে বোঝাতে পারবো না।আমি নিস্বাস নিতে পারছি না আমার এতোটা কষ্ট হচ্ছে। আমার এরকম আজ দিয়ে ৩বার হলো।আমি এর আগে ও দুই বার এমনটা করেছি।এখন সে খুব খু্ব রেগে আছে। প্লিজ ভাইয়েরা কিছু একটা সাহায্য করুন।খুবই উপকার হয়।
শেয়ার করুন বন্ধুর সাথে

আপনি তাকে মাথা ঠান্ডা করতে বলুন। তার মাথা ঠান্ডা হলে রাগ কমলে তাকে সরি বলুন। তাকে বলুন এ ধরনের কাজ আর হবে না। আসলে ঘুম আসলে তা আটকে রাখা প্রায় অসম্ভব। আপনি তো ইচ্ছা করে এরকম করেন নি। তাই তাকে ভালকরে বুঝান। সে আপনাকে ক্ষমা করে আবারও সম্পর্ক স্বাভাবিক করবে নিশ্চই।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Call

হাজার বার সরি বলে কাজ নাই। এটি আপনার জন্য বিপদ সংকেত। এর মানে বুঝে নিন আপনাকে বরসড় পরীক্ষা দিতে হবে। এই ক্ষেতে সবার আগে নিজেকে ঠাণ্ডা রাখুন। যেকোন পরিস্থিতির জন্য নিজেকে প্রস্তুত রাখুন। আর ফোনে কথা বলতে যেয়ে রেগে গিয়ে ফোন রেখে দিলে তাকে পুনরায় ফোন দিন। যদি ফোন বন্ধ থাকে তাকে এসএমএস পাঠিয়ে রাখুন। সবচেয়ে ভালো হয় তার সঙ্গে দেখা করতে পারলে। তাই কোন না কোন ভাবে তার সঙ্গে দেখা করুন। ভুলেও তৃতীয় পক্ষ মানে বন্ধু বা পরিবারকে জরাবেন না। নিজে নিজে নিজের সমস্যা সমধান করুন। এতে তার রাগ আরো বেড়ে যেতে পারে। তবে রাগ ভাঙ্গাতে খুব বেশি সময় নিলে চলবে না। যতদ্রতু সম্ভব তার রাগ ভাঙান। আর সম্ভব হলে তাকে লং ড্রাইভে নিয়ে যান। একা কোথাও বসে তাকে বুঝিয়ে বলুন।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
BinteRahman

Call

যদি তার সাথে দেখা করার সুযোগ থাকে তাহলে না জানিয়েই তাকে সারপ্রাইজ দিতে পারেন। সে আপনার থেকে কোন জিনিসটা বেশি আশা করে সেটার গুরুত্ব দিন। রাত জেগে থাকতে না পারলে তাকে ভালভাবে বুঝিয়ে বলুন। আপনি কোন কিছু না বলে,না জানিয়ে ঘুমিয়ে পড়লে রাগ করাটা স্বাভাবিক,,তাই ঘুমানোর আগে অন্তত তাকে জানান। আর রাতে সময় দিতে না পারলে দিনে বেশি সময় দিন। সকালবেলা মন ফ্রেশ থাকে,,তাই সরি বলার চেয়ে *ভালবাসি* বলে রাগ কমানোর সুযোগ থাকে।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
riba

Call

আপনি আপনার এফবি পাসওয়ার্ড দিয়ে দিন। বলেন নিজেয় চেক করতে। এতে মেয়েটা অনেক বেশি খুশি হবে আর আপনাকে বিশ্বাস করবে।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ