user-avatar

Ariy

◯ Ariy

Ariy এর সম্পর্কে
যোগ্যতা ও হাইলাইট
পুরুষ
Unspecified
Unspecified
প্রশ্ন-উত্তর সমূহ 111.34k বার দেখা হয়েছে এই মাসে 53.86k বার
আমি অনার্স ১ম বর্ষে পড়ি আমার পারিবারিক আর্থিক অবস্থা ভালো না।। আমি বিশ্ববিদ্যালয়ে ৩ টা জায়গায় পরিক্ষা দিছিলাম জাহাঙ্গীরনগর ছাড়া কোথাও চান্স হয়নি কিছু সমস্যার জন্য সেখানে ভর্তি হতে পারিনি এখন আমি যশোর এমএম কলেজে ইতিহাস বিভাগে পড়ছি।এখন আমি পুরোপুরি বেকার না পাচ্ছি টিউশনি কোনো আর না পাচ্ছি কোনো ভালো হোক খারাপ হোক কোনো চাকরি আর আমি অনার্সে ভালো সাবজেক্ট ও পায়নি।। অন্যদিকে আমি ২য় টাইম বিশ্ববিদ্যালয়ের প্রস্তুতি ও নিতে পারছি না কারন আমি যদি বিশ্ববিদ্যালয়ে এক বছর লস করে পড়ি তাহলে আমি আমার ভালোবাসাকে পাবো না। আমি সারাদিন বাড়ি শুয়ে বসে থাকি যেটা আমাকে মানসিকভাবে খুবই ডিপ্রেশনে ভোগাচ্ছে এমতাবস্থায় আমি কি করতে পারি। ।আমার ভালোবাসার মানুষটিকে চাই আর সে আমার সাথেই পড়ে আমি ইয়ার লস দিলে তাকে বিয়ে করতে পারবো না।।
অর্থশাস্ত্র হচ্ছে কৌটিল্য লিখিত একটি সামাজিক,রাজনৈতিক,অর্থনৈতিক বিষয়ের একটি গ্রন্থ।তিনি এটা চন্দ্রগুপ্ত মৌর্যের সময় রচনা করেন।এতে তৎকালীন সময়ের রাজ্য পরিচালনা,প্রসাশন এছাড়াও আরো অনেক বিষয় লিপিবদ্ধ করেন।
আগের সব কষ্ট, করে ফেল নষ্ট। নতুন দিনে সবার প্রানে, কেউ রেখনা দুঃখ মনে। শুভ হোক নতুন দিন, খুশী থাকো সারা দিন। >>হ্যাপি নিউ ইয়ার 2020...
আপনি প্রসাব পায়খানার সময় বাদে যেকোনো সময় আল্লহর নাম মুখে নিতে পারবেন।।।(অভিঙ্গরা ভুল বললে জানাবেন)
আপনি তাকে দেশেই ভালো ডাক্তারের কাছে নিয়ে যান তার কথামতো ইসিজি করুন ।।আর নিয়মিত তুলসি পাতার রস করে খেতে বলুন।।আর যতো দ্রুত সম্ভব ভালো ডাক্তার দেখান একজন ভালো ডাক্তার কখোনো রোগীকে ফেরান না। ।সুতরাং আপনি সেটাই করুন।।আর দোয়া রইল আপনার মায়ের জ।। আল্লাহ যেন তাকে খুব তাড়াতাড়ি সুস্থ করে দেন।।
আপনি written এর জন্যে free hand এ লেখার চেষ্টা করুন।।এতে আপনার সব দিক থেকর উপকার হবে।।আপনার গ্রামার সাইডটা ও স্ট্রং হবে।।আর একান্তই বইয়ের কথা বললে আপনি ম্যাকস পাবলিকেশন এর best boss বইটা দেখতে পারেন।।। grammar and written দুইটাই খুব সর্ট করে দেওয়া আছে।।যে স্বল্প সময়ের প্রস্তুতির জন্য সেরা।।
টেস্ট পেপারের দিক থেকে নবদূত খুব ভালো ব্যাখ্যা সহ দেওয়া আছে সব আমার এক ছাত্র ওটা কিনেছে খ দেখলাম খুব ভালো।।আপনি নবদূত টা নিতে পারেন
আমার জিএফ এর বান্ধবির হবু বর বলতে পারেন তার সাথে কথা বলছিলাম।। উনি নাকি নৌবাহিনী তে চাকরি করে তো আমি মজার ছলে উনাকে বললাম ভাই কি নৌকা চালান? কোন নদীতে? তো উনি আমাকে বাজে ভাষায় গালি দিলেন আমি কিছু বললাম না।। বললাম ভাই আপনি গালি কেন দিচ্ছেন আমি তো আপনাকে গালি দেইনি কেন আপনি আমাকে কেন গালি দিচ্ছেন। তারপর উনি বললো মায়ের দুধ খেয়ে থাকলে উনার সাথে দেখা করতে। তো আমি বললাম কেন আপনি কি মায়ের দুধ খাননি? এখন সে আমার জিএফকে বলেছে আমি নাকি তাকে গালি দিছি আর তাকে নাকি বলেছি জিএফ এর দুধ খাসনি কখোনো। কথাটা কিন্তু পুরোটাই মিথ্যা আমি এমন কিছু মুখেই আনিনি বরং উনি আমাকে অনেক গালি দিলেও আমি এতোটুকু ও গালি দেইনি উনাকে। আর আমার সবথেকে বড় ভুল হয়ছে আমি এসএমএস টা রিমুভ করেছি কারন হচ্ছে ওইটা যে আমি তাকে নৌকা চালানোর কথা বলেছি এটা যদি আমার জিএফকে দেখাই তাই জন্য। এখন আমার জিএফ তার বান্ধবীর সাথে বন্ধুত্বটা নস্ট হয় কিনা সে এই টেনশন করছে। আর সেই নৌবাহিনীর ভাই ও বারবার মিথ্যা বলছে তাকে অনুরোধ করার পরও সে মিথ্যাটাই বলে যাচ্ছে যে আমি নাকি তাকে গালি দিছি অথচ আমি তাকে একটা ও বাজে কথা বলিনি। এখন আমি এটা কিভাবে৷ প্রমাণ করব যে আমি গালি দেইনি। প্লীজ হেল্প মি।
মার মানে চর থাপ্পর কিল ঘুসি
চোখের মধ্যে ফুটছে আর পানি আসছে। চেখে খুব বেথা ও করছে..আর চোখ থেকে বেয়ে পড়া পানি খুব তাড়াতাড়ি শুকিয়ে আঠালো হয়ে চোখ এটে যাচ্ছে।।কি করলে তাড়াতাড়ি ভালো হবে একটু জানাবেন প্লিজ খুব কষ্ট হচ্ছে। ।
কতদিন ব্যবহার করলে ভালো ফল পাওয়া যাবে??এর কি কোনো পার্শ্বপতিক্রিয়া আছে?? থাকলে ও তা কেমন??
আমি কি কি প্রস্তুতি নিয়ে যাবো সেখানে।।এবং সাথে কি কি কাগজ লাগবে কি কি নিয়ে যাবো যাতে কোনো সমস্যা না হয় আমার যাতে ফিরে না আসা লাগে।।।
একটু ভালোভাবে জানাবেন প্লিজ। ।আমার বউটার পিরিয়ড হয়ছে খুব বেথা করছে আর ও কষ্ট আমি একদম ই সহ্য করতে পারি না।।প্লিজ জানাবেন কিভাবে এই বেথা থেকে মুক্তি পেতে পারে ??
ব্রনের দাগ তুলবে ত্বকের কোনো ক্ষতি না করে চিরস্থায়ী ভাবে।।
আমার আম্মু সাইকেল কিনে দিতে চাচ্ছে না আমার যে সাইকেল ছিলো ওটা আব্বু নিয়ে দোকানে যায় আম্মু বলছে আব্বুর থেকে ওটা নিতে কিন্তু আব্বু আবার ওটা দিতে চাই না তার দোকানে যাওয়া আসার জন্য ও সাইকেলটা খুব জুরুরি এখন আমার ও কলেজে যাওয়ার জন্য একটা সাইকেল দরকার।। কি করব বুজতে পারছি না।।
শ্রাবনী আক্তার নামে যশোরের একটি মেয়ে বাবার নাম রমজান আলী মায়ের নাম রেখা বেগম তিনি অনার্স ১ম বর্ষে পড়াশোনা করেন। তিনি বাংলাদেশের ই নয় পুরো পৃথিবীর মধ্যে সবথেকে সেরা সুন্দরীর পুরস্কার লাভ করবেন খুব শিঘ্রয়।।তার সৌন্দর্যে সকলে মোহিত হয়ে যায়।।সুতরাং বলায় যায় বাংলাদেশের সেরা সুন্দরী শ্রাবনী আক্তার।।
যটা ব্রনের দাগ ও দূর করবে এবং সব সময় ব্যবহার করা যাবে।।
সামনে আমার আর্মির মাঠ আমার নোখের কুনি বসে অনেক দিন ধরে এখন এটা ভালো করার জন্যে কি ঔষধ বা পরামর্শ নিতে পারি???
আমি যদি ১৯ বছর বয়সে আর্মিতে ঢুকি তাহলে কত বছর বয়সে আমাকে বিয়ে করার অনুমতি দেওয়া হবে??আমি যদি অনুমতিপত্র দেওয়ারআগেই বিয়ে করে ফেলি তাহলে কি সমস্যা হবে??
যৌন মিলন ছাড়া কি অন্য কোনোউপায়ে জানতে পারব যে আমার গার্লফ্রেন্ড ভার্জিন আমার সাথেই তার প্রথম সেক্স হবে।।আমি তাকে বিয়ে করতে চাই ।।প্লিজ জানাবেন ভাইয়েরা
আমার বয়স ১৯ বছর ওজন ৭০ কেজি উচ্চতা ৫.৮"।। আমি ৫-৭ কেজি ওজন কমাতে চাই।।এজন্য কি কি করলে খুব তাড়াতাড়ি ফল পাবো??
১ ডেসি গ্রাম সামান সমান কত গ্রাম??
মায়ের নাম হচ্ছে আশা আর বাবার নাম হচ্ছে আবুল হাসান ভিকি।।দুইটা মিলায়ে ছেলে শিশুর ইসলামিক কিছু নাম চাই।সাথে নামের অর্থটা ও লিখে দিবেন।।
doxy-A আর Acnovela soap ।আমার প্রশ্ন হচ্ছে এই সাবানটি ব্যবহার চলাকালীন আমি কি ফেসওয়াশ ব্যবহার করতে পারবো??গার্নিয়ার মেন একনো ফাইট ইউজ করি আমি।।আর ব্রনের দাগের জন্যে আমি একটা হারবাল ক্রিম ইউজ করি এটা কি ব্যবহার করতে পারবো ??আর যে ঔষধগুলো দিয়েছে সেগুলোর কার্যকারিতা কেমন।।এগুলো কেমন কাজ করে??
আর খ ইউনিট থেকে যদি আমি ১৩৫-১৪০ পাই তাহলে চান্সের সম্ভবনা কতটুকু??
আপনার যে কেউ পরিক্ষা দিয়ে থাকে গ ইউনিটে।সে কত পয়েন্ট পেছে এবং মেধাক্রম কত??প্লিজ জানাবেন।।
সর্বনিম্ন কত স্কোর এ চান্স হয়েছে??