আমার নাম সজিব হাসান৷ বয়স ১৬ বছর৷ কিছুদিন ধরে আমার শ্বাস নিতে সমস্যা হচ্ছে৷ বিষয়টি এরকম দীর্ঘনিশ্বাস যখন নিই তখন দীর্ঘনিশ্বাস ঠিকই নিতে পারি কিন্তু মনে হয় যে তৃপ্তি আসল না ঐ সময়টা বুক ধরপর করে এরকম সময় খুব খারাপ লাগতে থাকে ৷ তবে এরকম মামাঝে মাঝে প্রায় প্রতিদিনই হয়৷ তবে এই সমস্যা বেশি হয় March April এর সময়৷ হোমিও ঔষধ খাচ্ছি ডাক্তার বলেছে বলেছে যে এটা  কোন জটীল সমস্যা না৷ মজার বেপার হচ্ছে যযখনি এই সমস্যার কথা চিন্তা করি তখন এটা বেশি বেশি হয়৷ এখন আমি কি করব বা এর সমাধান কি?? ডাক্তার বলছে যে March April এর সময় এরকম হয় কারন ধলুলাবালিধলুলাবালির জন্য আর ফুসফুসে অক্সিজেন সরবরাহ কম হলেও নাকি এটি হয়?????
শেয়ার করুন বন্ধুর সাথে
RushaIslam

Call

অনেকসময় এলার্জির সমস্যা অধিকহারে হলে এমনটি হতে পারে শুনেছি। আবার অনেকসময় ফুলের রেণু যেসময়ে ওঠে সেই সময়টাতেও এমন হতে পারে। অন্যের পরামর্শের জন্য অপেক্ষা না করে আপনি চিকিৎসক এর পরামর্শ নিন। 

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ

সবচেয়ে ভালো হবে আপনি একজন মানসিক ডাক্তারের কাছে যান এবং ঠিক এভাবেই তার কাছে সমস্যার বর্ণনা দিন। তিনি অবশ্যই সমস্যা ‍বুঝতে পারবেন। মানসিক ডাক্তারের কাছে যেতে অনেকেই ইতস্তত বোধ করেন আসলে ব্যাপারটা তেমন কিছুই না। তিনিও অন্যদের মতই একজন ডাক্তার।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ