আগে প্রশ্নটা ভালো করে পড়ে নিবেন এবং তারপর উওর দেওয়ার চেষ্টা করবেন।আমি বেশকিছুদিন ধরে খেয়াল করে দেখেছি আমি মনে মনে ভাবি তা আমার আশেপাশের লোকজনেরা জেনে যায় আর আমারও সবসময় মনে হয় আমি যা ভাবি সেসব আমি ছাড়াও অন্য লোকদের কাছেও পৌছায়।এরকম অনুভূতির জন্য আমি লোকজনের মধ্য কোনো বিষয়ে ভাবতে ভয় পাই।এ বিষয়ে এই সাইটে প্রশ্ন করলে অনেকেই বলেন মনের কথা জানা সম্ভব না,তাহলে আমার মনের কথা তারা জানলো কিভাবে?এখন প্রশ্ন হলো আমার মনের কথা আমি ছাড়া অন্য কেউ কিছুই জানতে পারছে না সেটা বুঝবো কিভাবে?এই বিষয়টা বোঝার জন্য যুক্তিযুক্ত উওর আশা করছি।
Share with your friends
Call

আপনি যা বলছেন তা আসলেই সম্ভব নয়। হতে পারে সে/তারা আপনি কি ভাবছেন তা অনুমান করে। কথায় বলে না - মুখ দেখলেই বোঝা যায় কার মনে কি আছে!। গোটাটাই তাদের অনুমান। একখন বোঝার উপায় - আর কি বলব! আপনি যখন একটা কথা নিয়ে অন্যদের সাথে কথা বলবেন। তখন কথা বলার বিষয়ে ভাববেন না মানে যে বিষয়ে কথা হচ্ছে সেটা নিয়ে ভাববেন না। অন্য বিষয়ে ভাবুন দেখুনতো কিছু বুঝে কিনা। এর মাধ্যমেই আপনি নিশ্চিত হবে। কোন মতে যদি বুঝেও যায় তাও ১০ বার একই নিয়ম ফলো করবেন। ১০ বারের বার নিশ্চিত হতে পারবেন।

Talk Doctor Online in Bissoy App
Call

এটা আপনার ভুল ধারণা। আসলে মানুষের মনের ভিতরে কি ভাবনা চলছে তা জানার কোন রাস্তা নেই। আপনি হয়ত তাদের সাথে খুব মিশেন। দুই একটা কথা শেয়ার করেন যার কারণে তারা আপনার ভাব ভঙ্গি দেখে আর তাদের লজিক্যাল জ্ঞান দিয়ে সামান্য বুঝতে পারে। যা আপনার কাছে আশ্চর্য লাগছে। অনেকেরই মাঝে মাঝে এ রকম মনে হয় যে সে যা ভাবছে অন্যজন তা বুঝতে পারছে। কিন্তু বাস্তবে এরকম হয় না। আপনি যার মনের কথা বুঝতে চান তবে তার সাথে বেশি বেশি মিশুন। তার সম্পর্কে বিস্তারিত জানুন।তার বিভিন্ন পরিকল্পনার কথা তার কাছ থেকে শুনুন। ধিরে ধিরে তার পরিকল্পনা আপনি একটু একটু বুঝতে পারবেন। তবে এটা সবক্ষেত্রে নয়।

Talk Doctor Online in Bissoy App

এগুলো আপনার মনের ভুল ধারণা !! একজন মনের মানুষের কথা অন্য জন বুঝতে পারে না !!  আপনার এরকম মনে হওয়ার কারণ হচ্ছে আপনআর মনে কি আছে সেটা আপনি জানেন আর আপনি এই বিষয়টিই অন্য জনের সাথে মিলিয়ে দেখতে চান ফলশ্রুতিতে আপনার মনে হয় লোকটি আপনার মনের কথা বুঝতে পারছে আসলে বিষয় এমন কিছুই না... 

Talk Doctor Online in Bissoy App
Call

মানুষ মনে মনে কথা বললেও অনেক সময় তার অজান্তেই তার ঠোট লড়তে থাকে। যার মাধ্যতে যার পাশে থাকা লোকটি তার ঠোটের নড়াচড়া দেখে অনেকটা আন্দাজ করতে পারে যে সে কী ভাবতেছে। হইতো বা এমনটাই আপনার ক্ষেত্রে হচ্ছে।

Talk Doctor Online in Bissoy App

আপনি মনোরোগ বিশেষজ্ঞ ভালো ডাক্তারের পরামর্শ নিন    

Talk Doctor Online in Bissoy App

আপনি মনে মনে কি ভাবছেন তা আপনি আর আল্লাহ্ ছাড়া আর কেউ যানা অসম্ভব!

Talk Doctor Online in Bissoy App
Ronu

Call
আপনি যা বলছেন তা সম্ভব নয়। মানুষের মনের ভিতরে কি ভাবনা চলছে তা জানার কোন উপায় নেই। অনেকেরই মাঝে মাঝে এ রকম মনে হয় যে সে যা ভাবছে অন্যজন তা বুঝতে পারছে। কিন্তু বাস্তবে এরকম হয় না।
আপনি সবার সাথে মিলেমিশে থাকুন। ধর্ম অনুসারে পালন করুন। কোন কাজে ব্যস্ত থাকুন।
Talk Doctor Online in Bissoy App
RahibCHY

Call

হয়তো এটা মনের ভুল অথবা আপনি ঠি।  আপনি আপনার মনে মনে কিছু বলেন এবং দেখেন তা কেউ জানতে পারে কিনা।           

Talk Doctor Online in Bissoy App

Call

আপনি যা বলছেন তা সম্পূর্ন ভুল তারা অনুমান করে বলতে পারে.আর সকল কথা এক মাত্র মহান আল্লাহ জানে.তবে এমন লোক পৃথিবীতে থাকতে পারে যে মানুষের মুখ দেখে বলতে পারে কে কী ভাবছে.তাই বলে সব কথা জানা সম্ভব না.আর আপনি পরিক্ষা করে দেখতে পারেন যে আপনি যা ভাবছেন তা অন্য মানুষ অনুমান করে হুবাহু বলতে পারে কিনা.

Talk Doctor Online in Bissoy App