কাজল আসান নামের একজন ব্যক্তি একি ধরণের প্রশ্ন তিনবার করেছেন এইটা কি মাননীয় বিশেষজ্ঞদের কাছে জানতে চাইছি এইটা কী গ্রহণযোগ্য যদি গ্রহণযোগ্য না হয় তবে উনাকে সর্তক করা কী যেতে পারে না?image


শেয়ার করুন বন্ধুর সাথে
Porimolray

Call

ডুব্লিকেট প্রশ্ন গ্রহনযোগ্য নয়।তবে তার প্রশ্নগুলিতে বিভিন্ন টপিক জানতে চেয়েছেন যা ভিন্ন ছিল। যদিও প্রশ্নটি এক বারেই করতে পারতেন। তাকে বিষয়টি সম্পর্কে অবহিত করা যেতে পারে।এছাড়া কেউ প্রশ্ন ডুব্লিকেট করে তবে প্রথম প্রশ্নটি রেখে অন্য প্রশ্ন বন্ধ করতে পারেন এই ক্ষমতা প্রায় সকল সাধারন সদস্যেরও রয়েছে।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Call

উনি বিস্ময়ে নতুন তাই অনুমোদনের ব্যাপারটি হয়তো তিনি বুঝতে পারেননি। তাই হোমপেজে প্রশ্নটি না দেখে একইরকম প্রশ্ন ঘুরিয়ে ফিরিয়ে বারবার করেছে। এরকম হয়েই থাকে বিশেষ করে নতুন সদস্যদের কাছে। একধরনের কয়েকটি প্রশ্ন করলে বিশেষ সদস্যরা একটা রেখে বাকিগুলো প্রত্যাখান করে থাকে। অনেক সময় ভূলবসত একটার বেশি অনুমোদন পেতে পারে। এক্ষেত্রে অন্য বিশেষ সদস্যের চোখে পড়লে লুকায়িত করে। আর সাধারণ সদস্যরা যার যে ক্ষমতা আছে প্রয়োগ করতে পারে। যেমন-- যেকোন প্রশ্নকে বন্ধ করা ক্ষমতা যেসকল সদস্যের রয়েছে তাদের চোখে পড়লে এধরনের একটি প্রশ্ন রেখে ঐ প্রশ্নটির লিংক দিয়ে বাকিগুলো ডুপ্লিকেট হিসেবে বন্ধ করে দিতে পারে। আর যদি উক্ত ক্ষমতা না থাকে তাহলে সবকয়টি প্রশ্নের লিংক দিয়ে কোন বিশেষ সদস্যকে জানাতে পারেন। আপনার ইতিমধ্যে ক্ষমতাটি নেই, এর জন্য আপনাকে ৩০০ পয়েন্ট অর্জন করতে হবে। তাই কোথাও না যেয়ে বিস্ময়ের সাথেই থাকুন।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ