আমার ১ নং এ তিনটি ফেসবুক আইডি খোলা আছে।১ম টার পাসওয়ার্ড ভুলে যাওয়ায় ২য় আইডি খুলি।২য় টি ভুলে যাওয়ায় ৩য় টি খুলি।২য় ও ৩য় টির পাসওয়ার্ড আলাদা আলাদা ভাবে দিলে আইডি ২টি পাওয়া যায়।কিন্তু ১ম টি পাই না ।আমার শুধু ১ম আইডি টা দরকার ।১ম আইডির নাম লিখে সার্চ দিল আইডি টি দেখতে পাওয়া যায়।১ম আইডিটার ইমেল আইডি টাও খেয়াল নাই। প্রশ্ন হল ১ম আইডি টা ফিরে পাওয়া সম্ভব গেলে কিভাবে কেউ কি আমাকে সাহায্য করবেন।করলে খুবই খুবই উপকৃত হতাম । নিচে ঐ আইডিটার ফটো দেওয়া হল
Share with your friends

যে আইডি ফিরে পেতে চান, প্রথমে ঐ আইডির প্রোফাইলে যান। তারপর 1. More এ ক্লিক করুন। তারপর 2. Give feedback or report এ ক্লিক করুন। 3. তারপর Something Else এ ক্লিক করুন। 5. তারপর দেখতে পাবেন Recover This Accouot, সেটা সিলেক্ট করে Done দিন এবং ঐ আইডির নম্বর এবং ইমেইল দেখতে পারবেন। যেটাতে ইচ্ছে কোড পাঠিয়ে রিকভার করতে পারবেন। এভাবে সব আইডি ঠিক করতে পারবেন।

Talk Doctor Online in Bissoy App
Call

১ম আইডিটার ইমেইল যদিও বা আপনার মনে নেই সেক্ষেত্রে আপনি ইমেইল বা ফোন নম্বরের জায়গায় আপনার ফেসবুক আইডির নাম দিয়ে ও পাসওয়ার্ডের জায়গায় পাসওয়ার্ড দিয়ে লগইন করতে পারবেন। যদি পাসওয়ার্ড মনে না থাকে তবে তো পারবেন না। আর আইডি রিকভার করতে গেলে তো ইমেইলটা লাগবে।সেটাও তো মনে নেই আপনার। আপনি ১ম আইডিটার পাসওয়ার্ড মনে করুন।তারপর ওপরে যেভাবে বললাম সেভাবে চেষ্টা করুন। না হলে ইমেইল এড্রেসটা মনে করে বের করে আইডি রিকভার করুন।তাছাড়া আইডি ফিরে পাবেন না।

Talk Doctor Online in Bissoy App
Call

হ্যাঁ আপনার ১ম অ্যাকাউন্ট ফিরে পেতে পারেন যদি আপনার প্রথম অ্যাকাউন্ট খোলা ইমেল আপনি ব্যবহার করেন বা সে ইমেলের ইউজার এবং পাসওয়ার্ড মনে থাকলে সহজেই প্রথম অ্যাকাউন্টের পাসওয়ার্ড রিকোভারি করতে পারবেন।

আপনি উল্লেখ করেছেন ইমেল মনে নাই তাহলে কি করণীয়? করণীয় হল আপনি অন্য অ্যাকাউন্ট থেকে গুগল ক্রোম, অপেরা যে কোন একটি দিয়ে লগইন করবেন। তাঁপর আইডি সার্চ দিন এবং আইডির প্রোফাইলে গিয়ে ""more"" লিখাতে ক্লিক করে Copy to prifile লেখাতে ক্লিক করলে ইউজার নেম পাবেন এটা কপি করবেন অথবা প্রোফাইলে গিয়ে ব্রাউজারের ব্রাউজ করা লিঙ্কটি কপি করেন। তাঁপর সে লিঙ্ক থেকে আইডি কোড কপি করতে হবে।আইডি কোড থাকে ১৫ সংখ্যার কোডটি থাকবে এরকম ভাবে id=10*************** এরকম থাকবে। কোডটি কপি করে নেন।এখন ফেসবুকের লগইন পেজে গিয়ে Forget passward ক্লিক করে সেখানে ইউজারনেম অথবা আইডি কোড দিয়ে সার্চ দিলে আপনি আপনার প্রথম অ্যাকাউন্টের ইমেল দেখতে পাবেন।তখনন ইমেল মনে হলে সে ইমেলে কোড পাঠিয়ে কোডটি সংগ্রহ করে অ্যাকাউন্ট ফিরে পাবেন।

Talk Doctor Online in Bissoy App
RAyhanAR

Call
এক এক করে সবগুলার পাছওর্য়াড পরিবর্তন করেন ॥be careful
Talk Doctor Online in Bissoy App