user-avatar

MD Robin Hossian

◯ MdRobinAhmed

আপনার যদি একটি জিমেল অ্যাকাউন্ট থাকে তাহলে সেটাই ইউটিউব চ্যানেল। শুধু ইউটিউবে গিয়ে জিমেল এবং জিমেলের পাসওয়ার্ড দিলেই আপনার চ্যানেলে প্রবেশ করতে পারবেন।আর যদি জিমেল অ্যাকাউন্ট না থাকে তাহলে নিচের লিঙ্ক থেকে খালিঘর পূরণ করে নতুন অ্যাকাউন্ট ক্রিয়েট করে নিবেন।

https://accounts.google.com/SignUp

এবার আসি টাকা ইনকাম করার বিষয়ে -চ্যানেলে টাকা আয় করা শুরু করার জন্য, আপনার সর্ব প্রথমে লাগবে ৪০০০ ঘন্টার watch hours. ১২ মাসের ভেতরে আপনার সব ভিডিও মিলিয়ে লোকেরা যাতে মোট ৪০০০ ঘন্টা আপনার ভিডিও দেখেন। সেই, ৪০০০ ঘন্টা ভিউ আপনার একটি ভিডিওতে হতে পারে বা সব ভিডিও মিলিয়েও হতে পারে।

১২ মাসের ভেতরে আপনার টোটাল ১০০০ সাবস্ক্রাইবার (subscriber) হয়ে যেতে হবে।

আমি ওপরে বলা শর্ত গুলি আপনি যাওয়া ১২ মাসের ভেতরে পুরা করলে, YouTube নিজেই আপনার চ্যানেল রিভিউ করবে।

 

 

 

তোর মতই আমি একটা বন্ধু চাই

যার ইচ্ছে বানাবে স্বপ্নে রঙমহল

তোর মতই আমি একটা বন্ধু চাই

তুই অল্প হলেও আমার সঙ্গে চল

ওই তোর নামে, হ্যাঁ তোর নামে

দেখ তোর নামেই, এ সময় থামে


ভয়ে ভয়ে, মন ফেলেছে পা

ফেলে আসা রাস্তাতে

ভিজে ভিজে, কেন চোখজোড়া

ভুলিয়ে দে, ভুলিয়ে দে

কথা দিলাম, তোকে একলা না রাখার

হবো ছায়াদের মত সঙ্গী আমি তোর

তোর মতই আমি একটা বন্ধু চাই

তুই চাইলে নামাবো রাত আর চাইলে ভোর

তুই ভরসা দে, তুই আয় সাথে

তোর জন্যে দেখ, দিন পাল্টেছে।

হ্যাঁ জন্মনিবন্ধন দিয়ে পাসপোর্ট বানাতে পারবেন, তবে সাথে আপনার বাবার আইডি কার্ড লাগবে তবেই পারবেন। 

এভাবে ইমেল ঠিকানা বলা সম্ভব নয়।আপনি লগইন পেজে গিয়ে ""আমি আমার পাসওয়ার্ড টি ভুলে গিয়েছি""" এ লেখার উপর ক্লিক করে সদস্য নাম অথবা ইমেল দিতে বলবে সেখানে সদস্য নাম দিয়ে কোড পাঠান ইমেলে।এখন যে ইমেলে রিকোভারি কোড গেছে সেটা চেক করে দেখুন তাঁরপর নির্ধারিত কোড দিয়ে পাসওয়ার্ড রিকোভারি করে ফেলুন।
বেশি বেশি হিন্দি মুভি, সিরিয়াল দেখুন এবং মুখে কোন বন্ধুদের সাথে শব্দগুলো চর্চা করুন। 
২৪ অগ্রহায়ণ (১৪২৬ বঙ্গাব্দ) 
সোমবার।

গ্রুপে রিচ কমে যাওয়ার কারনে টাইমলাইনে গ্রুপের পোস্ট আসে না তাই যত পারেন বেশি বেশি গ্রুপ লিঙ্ক শেয়ার করে লাইক কমেন্ট করার জন্য উৎসাহিত করুন। 

যথাযত প্রমান নিয়ে হাজির হোন অবশ্যই ব্যবস্হা নেওয়া হবে।এখানে স্ক্রিনশট দেন নতুবা লজ্জাবোধ করলে মেসেঞ্জারে প্রমান দিন। ধন্যবাদ

পৃথীবির সবচেয়ে শক্তিশালী নেভি আমেরিকার।

তাঁরপর যথাক্রমে দ্বিতীয় রাশিয়া,৩য় চাইনা, ৪র্থ জাপান এবং পাঁচ নাম্বারে আছে ইংল্যান্ড। 

অবামেয়াং ফ্রান্সে জন্মগ্রহন করেন। ফ্রান্সের u19 দলে কিছু ম্যাচ খেলার পর আফ্রিকার দেশ গ্যাবনের ন্যাশনালিটি নিয়ে বর্তমান গ্যাবন ফুটবল টিমে খেলছেন।
একটি খেজুরে প্রায় ৬৬ ক্যালরি শক্তি পাওয়া যায়।
পুরাতন প্রশ্নে কোন উত্তর না থাকলে অথবা সঠিক উত্তর না থাকলে উত্তর করা যাবে,আর সঠিক উত্তর থাকলে পুরাতন প্রশ্নে উত্তরের কোন প্রয়োজন নেই।তিনি এরকম পুরাতন প্রশ্নে উত্তর করছেন এবং সেগুলো লুকানোও হয়েছে।আর যেগুলো আমাদেন চোখে পড়েনি সেগুলো লিঙ্ক এখানে বা আমার অথবা বিশেষ কোন অ্যাক্টিভ সদস্যের ইনবক্সে করতে পারেন। আমরা পর্যালোচনা করে দেখবো এবং সতর্ক করে ওয়াল পোস্ট করবো।যদি তবুও না শুনে তাঁরপর আমাদের যেটা ব্যবস্হা সেটা গ্রহন করবো।ধন্যবাদ
বিদেশ না গিয়ে ব্যবসার সিদ্ধান্তই একদম সঠিক সিদ্ধান্ত নিয়েছেন। আপনার উল্লেখিত বাজেট থেকে গরুর ফার্ম বা মাছের চাষ করতে পারেন ব্যবসাসফল হবে।

প্রথমে আপনাকে একটি অ্যাপস ইনস্টল করতে হবে এবং সেই অ্যাপসটি প্লে স্টোর নেই।অ্যাপসটির নাম Apk Editor।  আপনি এখান থেকে  অ্যাপসটি ডাউনলোড করবেন।তাঁরপর অ্যাপসের ভেতর ঢুকে (select apk from app) তে ক্লিক করবেন,তাঁরপর আপনার মোবাইলের কিছু অ্যাপস দেখা যাবে,ওখান থেকে imo সিলেক্ট করবেন,তাঁরপর আরো কিছু অপশন আসবে ওখান থেকে (simple edit (file replacem তে ক্লিক করবেন, তাঁরপর ওখানে কিছু অপশন থাকবে file,image, Audios, এখান থেকে Audios তে ক্লিক করবেন,তাঁরপর দেখবেন ইমোর রিংটনের জন্য কিছু অপশন আছে, group call ring, call out ring, rt30s.ogg,আপনি সব থেকে লাস্টের অপশন rt30s.ogg এটাতে গিয়ে ক্লিক করলে আপনি মেমরি, ফোন মেমরি থেকে ইচ্ছে মতো রিংটন বেছে নিচে save অপশনে ক্লিক করবেন,তাঁরপর কিছু সময় লাগবে ১-২মিনিট    তাঁরপর ওখানে রিংটন সাকসেস দেখাবে,তাঁরপর দেখবেন নিচে remove অপশন আছে ওখানে যান, গেলে ইমো uninstall হয়ে যাবে।তাঁরপর ওখানেই install তে ক্লিক করবেন, install হলে নম্বর দিন, ইমো অপেন হলে কল দিয়ে দেখেন, আপনি যে গানটি রিংটন সিল্কেট করেছিলেন, কেউ কল দিলে আপনার দেওয়া রিংটনটা বাজবে।


তবে এখন ইমোর লেটেস্ট ভার্সনেই রিংটোন পরিবর্তন করা যায় কোন ইডিট অ্যাপস ছাড়া।Imo >setting >Notification>Ring tone. 

মোবাইলের প্লে-স্টোরে ঢুকে ইমো আপডেট করলেই রিংটোন পরিবর্তন করতে পারবেন।প্রথমে ইমোর সেটিং >নোটিফিকেশন>রিংটোন। অথবা Apk Editor অ্যাপস থেকেও করা যায়, তবে ইমোর সেটিং থেকেই সবচেয়ে সহজ মাধ্যম।
ফেসবুকে পরিচিত বন্ধুদের রিকোয়েস্ট পাঠান, ভাল পেইজ, গ্রুপে জয়েন করুন তাহলে নতুন নতুন পোস্ট পাবেন।

আপনার এই উত্তরটি সঠিক হয়নি এজন্য প্রত্যাখ্যান হয়েছে। প্রশ্নে বলা হয়েছে হস্তমৈথুনে কত ক্যালারি বা, কোন উপাদান  বিয়োগ হয়।আর আপনার উত্তর ছিল স্বাভাবিক মেলামেশার কারনে কত ধরনের উপাদান মাইনাস হয় এজন্য প্রত্যাখ্যান হয়েছে।আর আপনি হস্তমৈথুনের কুফল বর্ণনা করেছেন যা প্রশ্নে চাওয়া শর্ত অনুযায়ে না।

বর্তমানে সবচেয়ে দামি ফুটবলার ২০ বছর বয়সি ফ্রান্স তারকা কিলায়ন এমবাপ্পে।তাঁর বর্তমান মার্কেট ভেলু- ২২৫ মিলিয়ন ইউরো।

বয়সের সাথে মার্কেট মূল্যর সম্পর্কিত তাই মেসি, নেইমারকে পিছনে ফেলে শীর্ষে এমবাপ্পে।