আমি একটা মেয়েকে খুব ভালোবাসি কিন্তু ঐ মেয়েকে আমার পরিবার কখনোই মেনে নিবে না এই মুহূর্তে আমার কি করার আছে ? আমি ইন্টার সেকেন্ড ইয়ারে রয়েছি  এবং আমি আমার পরিবারের ছোট ছেলে আমার বড় দুই ভাই রয়েছে এখনও তারা কেউ বিয়ে করে নি ,  কিন্তু আমি ঐ মেয়েকে খুব ভালোবাসি এবং সেও আমাকে ভালোবাসে । মেয়েটি ইন্টার ফার্স্ট ইয়ারে পড়ে । আমি এই মুহূর্তে কি করবো ভেবে পাচ্ছি না ? 
শেয়ার করুন বন্ধুর সাথে
Call

আপনার যেহেতু পড়াশোনা করছেন। তাই নিজেদের পড়াশোনা চালিয়ে যান। আশাকরি, এরপর একটা ভালো চাকরি পেলে সমস্যার সমাধান হবে। ভালো চাকরি দেখলে মেয়ের পরিবার মানবেই।তবে পড়াশোনা করা কালীন  তাদের পরিবারে বলতে পারেন। আপনার যদি মনে হয় কিছু বললে সমস্যা হয়? আমি বলব, তাদের পরিবারকে বিষয়টি খুলে বলুন এবং তাদের বলুন,পড়াশোনা শেষ হলে বিয়ে করবেন। আশাকরি ফলাফল ভালো আসবে।  আশাকরি ভুল পদক্ষেপ নিবেন না।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ

দেখুন আপনাদের মতো বয়সের প্রেমগুলো অধিকাংশই আবেগ হয়। কিছু মনে নিয়েন না ভাই। এটাই বাস্তবতা।তবে আপনার ভালোবাসা যেন  আবেগ না হয়। এখন আপনি যেটা করতে পারেন সেটা হলো আপনার বড় দুই ভাইয়ের মধ্যে যার সাথে আপনি ক্লোজ তার সাথে আস্ত আস্তে প্রেমের বিষয়টি শেয়ার করুন। কে জানে সেই ভাই হয়তো আপনাদেরকে সাহায্য করবে। আপাতত পড়াশোনা করতে থাকুন। মেয়েটির সাথে যোগাযোগ রাখুন।  

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ