আসসালামু আলাইকুম । আমি আমার ঘটনা ১ মিনিটে লিখে শুনাচ্ছি । আমি গতকআল গুগল এ বাথরুমে প্রবেশের দোয়া লিখে সার্চ দিয়েছিলাম , পরে টিপতে টিপতে একটি বেধরমি নাস্তিক দের ওয়েবসাইট এ চলে গিয়েছিলাম , সাইটটির নাম "dhormokary "  এরকমই । তো আমি অই সাইটে ঢোকা মাত্রই এত খারাপ খারাপ কথা দেখলাম যে , আমার মাথায় পুরা ঘুরে গেল অই খানে নবি সাঃ এর হাদিস নিয়ে খারাপ কথা , আল্লাহকে নিয়ে খারাপ কথা এবং ব্যাঙগ চিত্র এই সব খারাপ জিনিস দিয়ে ভরা , আমার আবার একটা সমস্যা আছে কনো কিছু আমার মাথাই ঢুক্লে খলি খারাপ খারাপ কথা চিন্তা আসে , অই কথা গুলো দেখার পর আমার সমস্যা গুলো হচ্ছে , আপনারা গেলেই দেখতে পাবেন , এখন আমার কি ইমান নষ্ট হয়ে গেছে ওই সাইটে যাবার জন্য ?
শেয়ার করুন বন্ধুর সাথে
Call

না আপনার ঐ সাইটে ভূলে কিংবা নিভূলে ঢুকলে ঈমান নষ্ট হবেনা।তবে হ্যা তাদের কথাকে মেনে নিলে কিংবা তাদের সাথে সহমত পোষন করলে,কিংবা তাদের কথা আপনাকে আনন্দ দিলে, তখন আপনার ঈমান নষ্ট হয়ে যাবে।আশা করি বুঝতে পেরেছেন! না বুঝলে কমেন্ট করুন।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Call

আল্লাহর রাসূল সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম এর নিকট এক ব্যক্তি এসে জিজ্ঞেস করলেন ঈমান কী? তিনি বললেনঃ ঈমান হলো আপনি বিশ্বাস রাখবেন তাঁর সঙ্গে সাক্ষাতের প্রতি এবং তাঁর রাসূলগণের প্রতি। আপনি আরো বিশ্বাস রাখবেন পুনরুত্থানের প্রতি। এই কথা গুলি কে অস্বীকার বা অমান্য করলেই একজন মানুষের ঈমান থাকবেনা। তাই আপনি এমন কাজ করেননি যে আপনার ঈমান নষ্ট হয়ে গেছে। তবে ঐ সাইট থেকে এখন নিজেকে হেফাযত রাখবেন।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ