প্রায় দুই বছর যাবত আমার শরিরে জ্বীন জাতীয় কিছু একটা আছে।মাঝে মাঝে রাতে ঘুমানো অবস্থায় এবং কোনো সময় জাগনা থাকা অবস্থায় শরীরে ভর করে তখন আমার শরিরের কাপোনি উঠে যায় কোনো কথা বলতে পারিনা শরীরে অনেক ভর করে বসে।তার পর আমি অনেক শক্তি খাটিয়ে ধাক্কা দিয়ে ফেলে দেই।কোনো সময় ঘুমানো অবস্থায় আমার হাতের আঙ্গুল টেনে ধরে আমার হাতের সাথে হাতাহাতি করে এবং ঘুমানো অবস্থায় হাত পা বেধে রাখার মোতো করে রাখে। বর্তমান এই জ্বীন জাতীয় দুষ্টটির অত্যাচার খুব বেরে গেছে প্রতি রাতে আমার শরীরে ভর করে আমার শরীল কে দুর্বল করে ফেলছে প্রচুর মাথা ঘোরে ও চোখে ঝাপসা দেখি? এখন এর থেকে বাচারা উপায় কি? আর ও ভর করাতে আমার চোখের পাওয়ার কমে যাচ্ছে কেনো?
শেয়ার করুন বন্ধুর সাথে

জ্বীন তাড়াতে আপনার বাড়ির আশেপাশের কোনো কবিরাজ কে দেখান।ভালো সমাধান পাবেন।আমার পরামর্শ আপনি যখন জ্বীন এর আসরে পরেন তখন আয়াতুল কুরছি পড়তে থাকুন।নামাজ নিয়মিত আদায় করবেন।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Call

আসলে আপনার উপরে জ্বীন সওয়ার হয়েছে নাকি আপনি জটিল মানসিক ব্যাধি কিংবা কোন Phobia তে ভূগছেন, সেটা আপনাকে না দেখা বোঝা সম্ভব নয়! ভণ্ড কবিরাজের পাল্লায় পড়লে আপনার মানসিক, শারীরিক এবং আর্থিক ক্ষতি হতে পারে! জ্বীন সম্পর্কে কুরআন এবং হাদীসের আলোকে জ্ঞান রাখে এমন একজন কামেল ব্যাক্তির তদবির নিতে পারেন! অবশ্যই পাক পবিত্র থাকুন এবং নিয়মিত কুরআন পাঠ করুন।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ