MunirAlFarabi

MunirAlFarabi

MunirAlFarabi

About MunirAlFarabi

যোগ্যতা ও হাইলাইট
Unspecified
Work Experiences
Skills
Language
Trainings
Education
Social Profile
Add social profile
প্রশ্ন-উত্তর সমূহ 166.36k বার দেখা হয়েছে এই মাসে 5.24k বার
5 টি প্রশ্ন দেখা হয়েছে 5.17k বার
132 টি উত্তর দেখা হয়েছে 161.19k বার
0 টি ব্লগ
0 টি মন্তব্য
টাইমলাইন
কি কারনে কাশি লেগেই থাকে, সেটা জানতে কোন কোন শারীরিক পরীক্ষা করা লাগে?
আমার মাথার পিছনে ঘাড় এবং মাথার জয়েন্টের(Back head ane neck joint pain) আশেপাশে কেন টনটন করে ব্যাথা করে? দুপুরের পর থেকে সন্ধা পর্যন্ত বেশি করে! রাতে টনটন ব্যাথা কম হয়! সমাধান বলুন।
আমার সোলার সিষ্টেমের(40+20=60wt) ব্যাটারীরতে সমস্যা দেখা দিয়েছে- ঠিকমতো চার্জ না হওয়া, চার্জ ধরে রাখার ক্ষমতা একবারেই কম ইত্যাদি। ব্যাটারীর পানি ঠিকমতো আছে, এমতাবস্থায় আমি কোথায় ব্যাটারী মেরামত করাতে পারি? যদি ব্যাটারীর সেল কিংবা প্লেটে সমস্যা হয়, তাহলে এগুলো মেরামত করতে কত খরচ হতে পারে?
নবনী মানে হচ্ছে 'মাখন' যেটা দুধ থেকে তৈরী করা হয়।
দেখুন, এই ওয়েবসাইট প্রশ্নোত্তরের ওয়েবসাইট। এখানে সকল ধর্মের মানুষ আসেন। সুতরাং এখানে সব বিষয়ে ধর্মীয় দৃষ্টিভঙ্গিতে দেখা সম্ভব নয়।
সাইড ইফেক্ট ব্যাতিত মোটা হওয়ার কোন উপায় নেই! মোটা হওয়াটাই এক প্রকার শারীরিক অসূস্থতা! স্বাস্থ্যবতী হওয়া মানে মোটা হওয়া নয়! আপনার প্রোফাইলে দেওয়া ছবিতে যদি আপনিই হয়ে থাকেন, তাহলে আমি বলবো আপনি স্বাস্থ্যবতী আছেন। খুব সুন্দর আপনার ফিটনেস্। মোটা হয়ে নিজের সৌন্দর্য্য নষ্ট করবেননা। শরীরে রোগ ডেকে আনবেননা।
আক্রান্ত জায়গায় A-mycin lotion সকাল সন্ধা দুইবার লাগাবেন। Lotion লাগানোর পূর্বে আক্রান্ত জায়গা সাবান এবং গরম পানি দিয়ে পরিষ্কার করে নিবেন। Lotion লাগানো শেষে হাত ধূয়ে নেবেন।
হারর্টের জন্য Chest X-ray, ECG, Coronary Angiogram ইত্যাদি আর লিভারের জন্য Blood test, Ultrasonography, MRI ইত্যাদি। খরচ নির্দিষ্ট করে বলা সম্ভব নয় কারন আপনার ডাক্তার আপনাকে কি কি পরীক্ষা দেয় তার উপরে নির্ভর করবে আপনার খরচ।
আমি ছোটবেলা থেকেই এক জায়গা থেকে অন্য জায়গায় গেলে খুব সহজেই দিক হারিয়ে ফেলি! দূর-দূরান্তের কথা বাদ দিন, এইতো আমাদের গ্রাম থেকে মাত্র কয়েক কিলোমিটার দূরে একটা কোনাকুনি সড়কের মোড়ে গেলেই আমার পূর্ব-পশ্চিম- উত্তর-দক্ষিণ কেমন জানি এলোমেলো মনে হয়! আমি ওই জায়গা বছরের পর বছর ধরে চিনি। আমার আশে পাশে অনেকেই ওই জায়গায় যাওয়া-আসা করে, কিন্তু তারা স্বাভাবিকভাবেই দিক অনুভব করে। আমার ক্ষেত্রে কেন এমন হয়? দয়া করে উত্তর দিন।
বাংলাদেশ ক্রিকেট দল বেশিরভাগ সময় চাপের মূখে মুখ থুবড়ে পড়ে যায় কেন?