সাধারণ আগে এমন হতো না । 1 মাস যাবত আমি প্রস্রাব করার পর দুর্বল হয়ে যাই । সাথে পায়ের গিরা প্রচুর ব্যথা করে । আমার কাছে মনে হয় পস্রাব করার পর এমন হয় । 


আজকে একটা বিষয় খেয়াল করলাম, পস্রাব করার আগে কিছু একটা পিসলাম টাইপের বাহির হয় ।

আমার প্রশ্ন হলো এইটা কি সমস্যা । সমাধান কি ।
কোন ডাক্তার দেখলে ভালো হবে

শেয়ার করুন বন্ধুর সাথে
ShankarRoy

Call

আপনার সম্ভবত যৌন সমস্যা নতুবা প্রস্বাবের সাথে সুগার নির্গত হচ্ছে অর্থাৎ ডায়াবেটিস এর লক্ষন তাই একজন ভালো মেডিসিন বিশেষজ্ঞকে দেখান এবং কিছু টেস্ট করান তাহলেই বুঝতে পারবেন কি হয়েছে আর ভালো চিকিৎসা নিন। ভয়ের কোন কারন নেই ভাল হয়ে যাবেন।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ

আপনর প্রশ্ন শুনে বুঝতে পারলাম আপনার ধ্বজভঙ্গ হয়েছে।

আপনি একজন সেক্স, যৌনরোগ বিশেষজ্ঞ ডাক্তার দেখাতে পারেন। 

অথবা নিম্নোক্ত ঔষধটি সেবন করে  দেখতে পারেন।

প্রসাবে ক্ষয়, ধাতু দুর্বলতা, ধাতুক্ষয় পুরুষ মানবদেহের জন্য খুবই মারাত্মক এবং ভয়াবহ রোগ হিসাবে বিবেচিত, বিশেষ করে আমাদের দেশের তরুন সমাজ এই রোগে অধিক বেশী ভুক্তভোগী হয়ে থাকে । আর যে সকল যুবক এবং বিবাহিত ভাইয়েরা উক্ত মারাত্মক সমস্যায় আক্রান্ত রয়েছেন, তাদের উপযুক্ত সমাধান এবং চিকিৎসার মাধ্যমে স্বাভাবিক শারীরিক শক্তি এবং সক্ষমতা ফিরিয়ে দিতে সুনামধন্য ""আয়ুর্বেদা হেলথ কেয়ার লিঃ" এর রয়েছে সম্পূর্ণ প্রাকৃতিক এবং ভেষজ উপাদান দ্বারা আন্তর্জাতিক ভাবে স্বীকৃত আয়ুর্বেদা ফর্মুলায় তৈরিকৃত ''আয়ুর্বেদা সাজিন প্লাস'', যা আপনার প্রসাবে ক্ষয় / ধাতু ক্ষয় / ধাতু দুর্বলতা সমস্যার প্রয়োজনীয় সমাধান দিতে শতভাগ কার্যকারী। 

''আয়ুর্বেদা সাজিন প্লাস'' সেবনকাল :- ৮০-৯০ দিন। প্রয়োজনীয়তা :- ১ কোর্স । 

ক্রিয়া :- প্রসাবে ক্ষয় বন্ধকরন, প্রসাবের আগে-পরে ধাতু ক্ষয় বন্ধকরন, স্মৃতিশক্তি বর্ধক , শারীরিক অঙ্গ-প্রত্যঙ্গ সমূহের কার্যক্ষমতা বর্ধক , যৌনশক্তি বর্ধক , প্রফুল্লকারক, চেহারা ও ত্বকে লাবণ্য আনায়ন, রোগ প্রতিরোধ শক্তি বৃদ্ধি সহ সার্বিক শারীরিক ও মানসিক ভাবে সক্ষমতা ফিরিয়ে আনতে অত্যন্ত কার্জকরি । সম্পূর্ণ পার্শ্ব-প্রতিক্রিয়ামুক্ত । উক্ত প্রোডাক্টটি প্রসাবে ক্ষয় / ধাতু দুর্বলতা / ধাতু ক্ষয় নামক সমস্যা সমাধানে শতভাগ কার্যকারী এই ''আয়ুর্বেদা সাজিন প্লাস'' প্রোডাক্টটির মূল্য নিবে = ৪০০০ টাকা ।


ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ

কি সমস্যা তা সঠিক বলা যাচ্ছে না।

আপনি হয়তো মেডিসিন বিশেষজ্ঞ অথবা হোমিও বিশেষের পরামর্শ নিন।
ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ