এর পর আমার মামা অনেক কান্না কাটি করে। এবং পেশার হয়ে যায়।  খারাপ অবস্তা যেমন আমার মার ।যখন এর পর আমার মা বলছে যে হুজুর এনে কয়েক টা ছুড়া পরে যার ফুক দিয়ে দিতে। যখন ঝার ফুক দেয় এর পর আমার  মা ১ মিনিট সুয়ে থাকে ।সোয়া থেকে ওঠার পর বললে যে আমরা এখানে বসে আছি কেন। তখন আমার আজন দিতেছিল মসসজিদে আমাদের। এর পর আমি মাকে যিজ্ঞাস করলাম  আপনে কি সপ্ন দেখেছেন আমার মা বলে কই সপ্ন দেখেছি ।মানে কিছুই বলতে পারনা আমার মা কি হইছিল এত খন। এটা কি জিন এ বসস করেছিল না অন্য কিছু। ভাল জিন না খারাপ জিন। থাকলে ভাল হবে এই জিন না না থাকলে ভাল হবে? 
শেয়ার করুন বন্ধুর সাথে
Call

এ বিষয়ে পাবলিক আলোচনা না করে একজন ভালো আলেমের পরামর্শ গ্রহন করুন। হতে পারে, আপনি যা ভাবছেন, তা নয়।  আর কাছের মানুষকে মৃত দেখা খুবই কমন স্বপ্ন। এতে এতটা দুঃশ্চিন্তার কিছু নেই। পরিবারের সবাই ফরজ সালাতের পাশাপাশি- কুর'আন তিলাওয়াত, মাসনুন দুয়া, দরুদদরুদ, জিকির করতে পারেন। ইনশাআল্লাহ, আল্লাহ্‌ হেফাজত করবেন। 

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Call

আমার জানা মতে স্বপ্নে নিজের ক্ষতি দেখলে কখনো নিজের ক্ষতি হয় না।  হয়তো আপনার কোনো প্রতিবেশী বা চেনাজানা কারো কোনো খারাপ খবর শুনতে পারেন। এরকম আমার সাথেও অনেকবার হয়েছে আগে বিশ্বাস না করলেও বিশ্বাস করতে বাধ্য হয়েছি।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ