৭ মাস আমাদের সম্পর্কটা ভালই যাচ্ছিল। হঠাৎ আমার স্ত্রির বাবার সাথে আমার মার ঝগরা। কেন না ওর বাবার অন্য  একটা মেয়ের সাথে সম্পর্ক ছিল। সেটা আমি এবং আমার মা আমার শাশুরিকে বুঝাতে চেয়েছিলাম। কিন্তু তারা আমাদের কে বিশাস করছে না।তাই আমিও আমার স্ত্রির সাথে এ নিয়ে অনেক ঝগরা করেছি। ও এখন আমাকে ও আমার মাকে ওনেক খারাপ  ভাপতেছে।এখন  স্ত্রিকে যখন ফোন দেই তখন ও উল্টা পালটা কথা বলে। যে আমি অন্য একটা ছেলেকে ভাল বাসি। ছেলেটা অনেক বড় লোক।ও আমাকে অনেক ভাল বাসে।ওরা নাকি বিয়ে করবে।এখন আমি কি করব। কিছুই বুঝতেছি না?এখন আমার কি করা উচিৎ আমি কি ওর প্রতি দুরবল হব না আমি উকে ছেড়ে দিব?আমি তো ওকে অনেক ভালবেসেছিলাম।


শেয়ার করুন বন্ধুর সাথে
almasali

Call

আসলে আপনাদের বুঝাপড়া কেমন সেটা বুঝাই যাচ্ছে।না হলে আপনার বউ বলতেছে তাকে বড়লোক ছেলে বিয়ে করতে চাই।একদিক হতে বুঝাই যাচ্ছে এ সম্পর্ক টিকলেও আপনারা সুখী হবেন না।মনোমালিন্য থাকবে।তবে একটি সম্পর্ক ভাংগা সহজ, তাই ভাংগার আগে মুরুব্বী দের সাথে পরামর্শ নিন।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Isan

Call

আপনি তাকে তালাক দিয়ে দিন। এটাই সমাধান। সে তার মত থাকবে। আপনি আপনার মত থাকবেন। তাই তাকে তালেক দিন।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Bastob

Call

আপনার বর্ণনা শুনে মনে হচ্ছে সম্পূর্ণ দোস আপনাদেরই। কারণ তাদেরে পারিবারিক ব্যাপারে কথা বলার কোনো অধিকারি আপনাদের নেই। আরও তো ব্যাড রেকোর্ড,,,,,,। তাই আমি মনে ভুল শিকার করাটাই আপনাদের জন্য উত্তম। 


আর আপনার স্ত্রী কে এখন কিছু বলার দরকার নেই, সে যায় বলুক না কেনো।  দৈনন্দিন জিবনে নানা কারণেই মানুষের রাগ, অভিমান বা ঝগড়া হতে পারে। তাই বলে এই ঝগড়া কে কেন্দ্র করে সংসার ভাঙ্গা ঠিক না। হতে পারে আপনার স্ত্রী অভিমান করেই আপনাকে ঐ সব কথা বলেছেন। তাই বলে এতো টা উত্তেজিত হওয়ার দরকার নেই। আর হ্যা আপনার স্ত্রী যদি বেশি বারাবারি করে তাহলে তাকে একটি কথা বলে রাখুন,  দেখো ভুল করলে তোমার বাবা মার সাথে করেছি কিন্তু তোমার সাথে করিনি।  তুমি যদি অন্য কাউকে নিয়ে সুখে থাকতে পারো, তাহলে সুখী থাকো।এতে আমার কোনো আপ্তি নেই, তবে তোমার পরিবারের সাথে ব্যায়াদবি করার জন্য ক্ষমা পার্থি। ভালো থাকো।


আশা করি, পরিবারগত রাগ অভিমান শেষ হলে আপনার স্ত্রী একাই ঠিক হয়ে যাবে।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ